Home /News /entertainment /
Arunita Kanjilal-Pawandeep Rajan: স্বপ্ননগরীতে কাজ শুরু, অরুণিতা-পবনদীপকে সম্মান জানিয়ে গান শুনলেন রাজ্যপাল!

Arunita Kanjilal-Pawandeep Rajan: স্বপ্ননগরীতে কাজ শুরু, অরুণিতা-পবনদীপকে সম্মান জানিয়ে গান শুনলেন রাজ্যপাল!

মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে অরুণিতা ও পবনদীপ।

মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে অরুণিতা ও পবনদীপ।

গ্র্যান্ড ফিনালের পর বিজয়ী হয়েছেন উত্তরাখণ্ডের পবনদীপ এবং দ্বিতীয় হয়েছেন বাংলার বনগাঁর মেয়ে অরুণিতা (Arunita Kanjilal-Pawandeep Rajan)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: ইন্ডিয়ান আইডল ১২-র (Indian Idol 12) মঞ্চে প্রতিযোগিতা চলাকালীনই নানা জায়গা থেকে কাজের অফার পেতে শুরু করেছিলেন অরুণিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজনরা। করণ জোহরের ধর্মা প্রোডাকশনে কাজের সুযোগ মিলেছে তাঁদের। গ্র্যান্ড ফিনালের পর বিজয়ী হয়েছেন উত্তরাখণ্ডের পবনদীপ এবং দ্বিতীয় হয়েছেন বাংলার বনগাঁর মেয়ে অরুণিতা (Arunita Kanjilal-Pawandeep Rajan)। শুক্রবার মহারাষ্ট্রের রাজ্যপাল ভগন সিং কোশয়ারি পবনদীপ ও অরুণিতাকে সম্মান জানান রাজভবনে। ফুল ও উপহার দেওয়া হয় তাঁদের। সেখানে গিয়ে গান গেয়ে শোনান দুই নতুন তারকা।

আট মাসের টানা 'গানের লড়াই'-এর পর রবিবার ১৫ অগস্ট রাত বারোটায় ঘোষণা হয় ইন্ডিয়ান আইডল ১২-র গ্র্যান্ড ফিনালের (Indian Idol 12 Grand Finale) ফলাফল। সবাইকে পিছনে ফেলে চ্যাম্পিয়ান হন উত্তরাখণ্ডের পাহাড়ি পবনদীপ রাজন। সেখানে দ্বিতীয় স্থানে রইলেন বাংলার বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। চ্যাম্পিয়ানের নাম ঘোষণার পরই অবশ্য স্টেজে সাক্ষী থাকল পবন-অরুণিতার 'প্রেমকাহিনি'।

ইন্ডিয়ান আইডল ১২-র বিজয়ীকে সম্মান। ইন্ডিয়ান আইডল ১২-র বিজয়ীকে সম্মান।

পবনদীপের নাম ঘোষণার পর তিনি জড়িয়ে ধরেন অরুণিতাকে। প্রথম ও দ্বিতীয় হওয়ার এই আনন্দের মাঝেই যেন পূর্ণতা পায় তাঁদের বিশেষ 'বন্ধুত্ব'-এর সম্পর্ক। পবন বা অরুণিতা কেউই নিজে মুখে সম্পর্কের কথা স্বীকার না করলেও, ইন্ডিয়ান আইডলের বেশিরভাগ ফ্যানই তাঁদেরকে প্রেমিক-প্রেমিকা হিসেবেই মেনে নিয়েছেন। কারণ, অনুষ্ঠানের বিভিন্ন এপিসোডে তাঁদের রসায়নকে বিশেষ ভাবে গুরুত্ব দেওয়া হয়েছে। আর সোশ্যাল মিডিয়ায় একে অপরকে স্টেজে জড়িয়ে নেওয়ার ছবি নিমেষে ভাইরাল হয়েছে।

ইন্ডিয়ান আইডলের ১২ সিজনে পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালের পরেই রয়েছে মুম্বইয়ের সাইলি কাম্বলে। চতুর্থ হয়েছেন উত্তরপ্রদেশের মহম্মদ দানিশ। পঞ্চম স্থানে নিহাল টরো এবং ষষ্ঠ হয়েছেন সন্মুখপ্রিয়া। রবিবার ভারতীয় টেলিভিশনের সবচেয়ে বেশি সময় ধরে চলা ইন্ডিয়ান আইডল ১২-র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। দুপুর ১২টা থেকে নানা অনুষ্ঠান ও পারফর্মেন্সের মাধ্যমে রাত ১২টা পর্যন্ত চলেছে গ্র্যান্ড ফিনালে এভার-এর পর্ব।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Arunita Kanjilal, Pawandeep Rajan