• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD LEANDER PAES AND ACTRESS KIM SHARMA HAVE SPARKED DATING RUMOURS WITH THEIR PHOTOS OF HOLIDAYING TOGETHER IN GOA RC

Leander Paes-Kim Sharma: প্রেম করছেন লিয়েন্ডার পেজ ও কিম শর্মা? ছবি কিন্তু তেমনই ইঙ্গিত দিচ্ছে!

কিম ও লিয়েন্ডারের নতুন সম্পর্ক?

সোশ্যাল মিডিয়ায় গোয়ায় বেড়াতে যাওয়ার ছবি শেয়ার করা হয়েছে গোয়ার একটি রেস্তোরাঁর পেজ থেকে। আর তাতেই জল্পনা তুঙ্গে উঠেছে (Leander Paes-Kim Sharma)।

  • Share this:

    #মুম্বই: খেলোয়াড়দের সঙ্গে বলিউড সেলিব্রিটিদের প্রেম একেবারেই নতুন নয়। পটৌদি-শর্মিলা ঠাকুর, মহেশ ভূপতি-লারা দত্ত থেকে বিরাট-অনুষ্কার মতো একাধিক জুটি রয়েছে এই তালিকায়। এবার সেই তালিকায় আরও একটি নাম ঢুকে পড়ার প্রবল সম্ভাবনা তৈরি হয়েছে। টেনিস তারকা লিয়েন্ডার পেজের (Leander Paes) সঙ্গে নাকি প্রেম করছেন অভিনেত্রী কিম শর্মা (Kim Sharma)। কারণ, তেমনই ইঙ্গিত দিচ্ছে তাঁদের সাম্প্রতিক বেড়াতে যাওয়ার ছবি। সোশ্যাল মিডিয়ায় গোয়ায় বেড়াতে যাওয়ার ছবি শেয়ার করা হয়েছে গোয়ার একটি রেস্তোরাঁর পেজ থেকে। আর তাতেই জল্পনা তুঙ্গে উঠেছে (Leander Paes-Kim Sharma)।

    সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ছবিগুলিতে দেখা গিয়েছে লিয়েন্ডারের সঙ্গে একেবারে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন অভিনেত্রী কিম শর্মা। গত মাসে মুম্বইয়ের বান্দ্রাতেও একটি পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন দুই তারকা। সেই সময়ও গুঞ্জন শোনা গিয়েছিল তাঁদের নতুন সম্পর্কের। ফের নতুন করে গোয়ায় বেড়াতে গিয়ে ছবি শেয়ার করা হয়েছে। এবং এবারই প্রথম একসঙ্গে ছুটি কাটাচ্ছেন তাঁরা। ইনস্টাগ্রামে গোয়ার রেস্তোরাঁ পৌসাদা বাই দ্য বিচ এই ছবিগুলি শেয়ার করেছে।

    একটি ছবিতে দেখা গিয়েছে কিম শর্মাকে পিছন থেকে জড়িয়ে ধরে রয়েছেন লিয়েন্ডার। আরেকটি ছবিতে তাঁরা একসঙ্গে খাবারের টেবিলে সময় কাটাচ্ছেন। অন্যদিকে, কিম শর্মা নিজেও ইনস্টাগ্রামে তাঁর গোয়া ভ্যাকেশনের ছবি শেয়ার করেছেন। সেখানে তাঁকে দেখা গিয়েছে সাদা শার্ট ও ডেনিম শর্টসে। ক্যাপশনে কিম লিখেছেন, 'মুড'। তার সঙ্গে ছবি তোলার কৃতিত্ব দিয়েছেন 'মিস্টার পি'-কে। আর এই 'পি' যে নিঃসন্দেহে লিয়েন্ডার পেজ তা আর ধরতে বাকি নেই কারও।

    এতদিন শোনা যেত লিয়েন্ডার পেজ মডেল রিয়া পিল্লাইয়ের সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন। তাঁদের এক কন্যাসন্তান, নাম আইয়ানাও রয়েছে। কিম অন্যদিকে, এতদিন 'হাসিন দিলরুবা' অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে সম্পর্কে ছিলেন বলে জানা যায়। কাজের দিক থেকে কিমকে প্রথম দেখা গিয়েছিল ২০০০ সালে শাহরুখ খানের 'মহব্বঁতে' ছবিতে। এর পর ফিদা ও তাজমহল ছবি করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: