Saira Banu Hospitalised: প্রবল রক্তচাপে অবস্থার অবনতি, গুরুতর অসুস্থ হয়ে ICU-তে ভর্তি সায়রা বানু!

গুরুতর অসুস্থ হয়ে ICU-তে ভর্তি সায়রা বানু!

দু'মাসের মধ্যেই এবার নিজে প্রবল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সায়রা বানু (Saira Banu Hospitalised)।

  • Share this:

    #মুম্বই: এ বছরের জুলাইতেই নিজের স্বামী বলিউডের তারকা অভিনেতা দিলীপ কুমারকে (Late Dilip Kumar) হারিয়েছেন সায়রা বানু। দু'মাসের মধ্যেই এবার নিজে প্রবল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন সায়রা বানু (Saira Banu Hospitalised)। মুম্বইয়ের খারে হিন্দুজা হাসপাতালেই ভর্তি করা হয়েছে তাঁকে। জানা গিয়েছে, উচ্চ রক্তচাপজনিত সমস্যা হওয়ার ফলেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    হাসপাতাল সূত্রে খবর, 'প্রয়াত অভিনেতা দিলীপ কুমারের স্ত্রী অভিনেত্রী সায়রা বানুকে খারের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিন দিন আগে থেকে তাঁর উচ্চ রক্তচাপের সমস্যা দেখা দিয়েছিল। তাঁর অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে।' ৫৪ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন সায়রা বানু ও দিলীপ কুমার। গত ৭ জুলাই প্রয়াত হন দিলীপ কুমার। সেই সময় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন স্ত্রী সায়রা।

    দিলীপ কুমারের মৃত্যুর পর বান্দ্রায় তাঁর বাড়িতে হাজির হয়েছিল প্রায় গোটা বলিউড। মুম্বইয়ের রাস্তায় শেষযাত্রায় অংশ নিয়েছিলেন বহু তারকা। সায়রা বানুর সঙ্গে দেখা করতে পৌঁছেছিলেন শাহরুখ খান থেকে ধর্মেন্দ্র। দিলীপ কুমারের সঙ্গে বহু ছবিতে অভিনয় করেছেন সায়রা। ১৯৬৬ সালে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেছিলেন দিলীপ কুমার। শেষ কয়েকদিন ধরেই তাঁর শারীরিক অবস্থা অবনতি হয়েছে বলে জানা গিয়েছে।

    আরও পড়ুন: দিলীপ কুমার আমাকে অভিনেতা হতে নিষেধ করেছিলেন: নাসিরুদ্দিন শাহ

    চিকিত্সকদের কাছে দিলীপ কুমারের মৃত্যুর খবর শুনে সায়রা বানু বলে উঠেছিলেন, 'ভগবান আমার বেঁচে থাকার কারণটাই কেড়ে নিল… সাহাবকে ছাড়া তো আমার জীবন অর্থহীন, আমি কিছু ভাবতেই পারছি না… দয়া করে সকলে প্রার্থনা করুন'। দিলীপ কুমার ও সায়রা বানুর কোনও সন্তান নেই। সায়রা বানুর অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর ভক্তমহল।

    Published by:Raima Chakraborty
    First published: