Shah Rukh Khan: 'আপনি তো বিবাহিত'! ডেটিং এর অফার পেয়ে শাহরুখকে সপাটে না করেছিলেন লেডি গাগা

একটি বিশেষ কারণে সপাটে কিং খানকে না বলেছিলেন লেডি গাগা

২০১১ সালে ভারতে এসেছিলেন লেডি গাগা। সেই সময়ে মার্কিন তারকার একটি সাক্ষাৎকার নিয়েছিলেন শাহরুখ।

  • Share this:

    #মুম্বই: শাহরুখ খান (Shah Rukh Khan) শুধু বলিউডেরই কিং খান নন। সারা বিশ্বের বিভিন্ন জায়গায় রয়েছে তাঁর অসংখ্য ভক্ত। আন্তর্জাতিক বহু বিখ্যাত ব্যক্তিত্ব যেমন প্রিন্স উইলিয়াম ও কেড মিডলটন, পরিচালক ক্রিস্টোফার নোলান, পপ তারকা কেটি পেরি, ডুয়া লিপার সঙ্গে কথা বলেছেন। বিখ্য়াত মার্কিন পপ তারকা লেডি গাগার (Lady Gaga) সঙ্গেও কথা বলেছেন শাহরুখ (SRK)। কিন্তু সেই কথোপকথন শাহরুখের সঙ্গে ডেট করার প্রসঙ্গে সপাটে না করে দেন লেডি গাগা।

    ২০১১ সালে ভারতে এসেছিলেন লেডি গাগা। সেই সময়ে মার্কিন তারকার একটি সাক্ষাৎকার নিয়েছিলেন শাহরুখ। সেই সাক্ষাৎকারে লেডি গাগার সঙ্গে তাঁর গান বাজনা, কাজ, আধ্যাত্মিকতা সহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছিলেন শাহরুখ। ওই চ্যাট শোয়ে উপস্থিত দর্শকরাও লেডি গাগাকে বিভিন্ন প্রশ্ন করেন। এক দর্শক জিজ্ঞাসা করেছিলেন, লেডি গাগা কি কখনও শাহরুখ খানকে ডেট করবেন?

    সেই প্রশ্নের উত্তরে এক মুহূর্তও না ভেবে সরাসরি লেডি গাগা না বলেছিলেন। মার্কিন তারকা শাহরুখের দিকে তাকিয়ে বলেছিলেন, "আরে তুমি তো বিবাহিত। কখনওই তোমায় ডেট করব না। আমি ভালো মেয়ে। আমি একজন পুরুষ নিয়েই থাকতে পছন্দ করি আর খুবই সেকেলে। তাই আমার উত্তর- না।"

    শাহরুখ উত্তরে মজা করেই বলেছিলেন, "আমার আশা ধুলোয় মিশে গেল।" সেবার ভারতে এসে শাহরুখ ও অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে পার্টিও করেন লেডি গাগা। সেই পার্টির থেকে একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন পপস্টার। ক্যাপশনে লিখেছিলেন, "হলিউড বাদ দাও। এখানে পুরোটাই বলিউড।"

    প্রসঙ্গত, শাহরুখ বহুদিন পরে ফের বড় পর্দায় ফিরছেন। জিরো ছবির পর তিনি দূরেই ছিলেন অভিনয় থেকে। এতদিন আসন্ন ছবি পাঠান নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেন দীপিকা পাডুকোন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: