• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KIARA ADVANI SAYS EWW TO CREEPY COMMENT ABOUT HER LEAF PHOTOSHOOT WATCH SR

Kiara Advani: ‘ছাগলে পাতাটা খেয়ে নিলে কী করতেন’, ট্রোলের মোক্ষম জবাব দিলেন কিয়ারা

ডাব্বু রত্নাির ক্যামেরায় কিয়ারা । ছবি- ইনস্টাগ্রাম ।

Kiara Advani on Trolling: ২০২০ সালে ডাব্বু রাত্নানির একটি ফোটোশ্যুট তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় । সেখানে একটি বিরাট পাতার আড়ালে কিয়ারাকে দেখা যায় তাঁর অনাবৃত শরীর ঢেকে রাখতে ।

  • Share this:

    #মুম্বই: মুখে উপর সপাটে জবাব ছুড়ে দিলেন কিয়ারা আদবানি (Kiara Advani) । ট্রোলারদের কোনও ভাবেই পাত্তা দেন না তিনি, শুধু তাই নয়, ট্রোলিংয়ের যোগ্য জবাবও যে দিতে পারেন তা আরও একবার পরিষ্কার করে দিলেন ‘শেরশাহ’ (Shershaah) নায়িকা কিয়ারা ।

    আরবাজ খানের (Arbaaz Khan) টক শো ‘পিঞ্চ সিজন ২’ (Pinch Season 2)-তে সম্প্রতি হাজির হয়েছিলেন নায়িকা । সেখানেই একের পর এক বিস্ফোরণ ঘটান তিনি । তারকাদের জীবন নিয়ে মানুষের উৎসাহ কম নয় । তাঁদের সম্বন্ধে জানতে গিয়ে বেশিরভাগ সময়ই নেটিজেনরা ব্যক্তিগত পরিসরে ঢুকে পড়েন, নাক গলান, মন্তব্য করেন, ট্রোল করেন । যা একজন মানুষের পক্ষে সহ্য করা দূর্বিসহ হয়ে যায় । কিন্তু সেলিব্রিটিরা অভ্যস্ত হয়ে যান প্রতিনিয়ত এই সমস্যাকে সামলাতে সামলাতে ।

    কিয়ারা এ দিনের সাক্ষাৎকারে স্পষ্টই জানিয়ে দেন, তাঁর পক্ষে সকলকে খুশি করা সম্ভব নয় । তারকাদের সবকিছুকেই মানুষজন বিচার করতে শুরু করে দেন । তিনি যদি পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ না দেন, তা হলেই ধরে নেওয়া হবে তিনি অহংকারী । অথচ, সে সময় হয়তো তিনি তাড়াহুড়োতে ছিলেন ।

    তবে কিয়ারা চান না তাঁর পরিবারকে এই ট্রোলিংয়ের মধ্যে কেউ টেনে আনুক । তাঁর গায়ের চামড়া মোটা হয়ে গিয়েছে, তাই এ সব তাঁর গায়ে লাগে না । কিন্তু তিনি পরিবারকে এর মধ্যে জড়াতে চান না কোনও ভাবেই । তাঁর থেকে ছোট অনেক তুতো ভাইবোনরা আছে, তাঁরাও সোশ্যাল মিডিয়া করে । কিন্তু তিনি ভাইবোনদের জন্মদিনের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন না । কিয়ারা চান না তাঁর জন্য পরিবারের কেউ ট্রোলড হোক ।

    ২০২০ সালে বিখ্যাত সেলিব্রিটি ফোটোগ্রাফার ডাব্বু রাত্নানির একটি ফোটোশ্যুট তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় । সেখানে একটি বিরাট পাতার আড়ালে কিয়ারাকে দেখা যায় তাঁর অনাবৃত শরীর ঢেকে রাখতে । এ নিয়ে বিতর্ক কম হয়নি । আরবাজ সেই সব ট্রোলিংয়ের কিছু মন্তব্য কিয়ারাকে পড়ে শোনান । একজন লিখেছেন, ‘২০২০ সালে এটাই একটা ভাল জিনিস হয়েছে’। যার উত্তরে কিয়ারা বলেন, ‘এটাকে আমি প্রশংসা হিসেবে নিলাম’। আর একজন লিখেছেন, ‘ছাগলে পাতাটা খেয়ে গেলে কী করতেন’ । উত্তরে কিয়ারা বলেন, ‘ইশশশশ’ । তবে পাশাপাশি তিনি এও বলেন, ‘আমি নিজেও জানিনা এটা মানুষজন কীভাবে নিয়েছেন! কিন্তু উনি ডাব্বু রত্নানি । এই ধারণাটা ডাব্বুর মাথাতেই আসতে পারে.. এটা খুব নান্দনিকভাবে শ্যুট করা হয়েছিল'।

    Published by:Simli Raha
    First published: