corona virus btn
corona virus btn
Loading

'অনুরাধা পাড়োয়াল-ই জন্মসূত্রে আমার মা, DNA পরীক্ষা করাতেও রাজি' দাবি কেরলের মহিলার

'অনুরাধা পাড়োয়াল-ই জন্মসূত্রে আমার মা, DNA পরীক্ষা করাতেও রাজি' দাবি কেরলের মহিলার

কেরলের বাসিন্দা করমালা মডেক্স, বয়স বছর ৪৫, সম্প্রতি তিনি দাবি করেছেন, জন্মসূত্রে তিনি জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুরাধা পড়োয়ালের সন্তান

  • Share this:

#তিরুবন্তপুরম: কেরলের বাসিন্দা করমালা মডেক্স, বয়স বছর ৪৫, সম্প্রতি তিনি দাবি করেছেন, জন্মসূত্রে তিনি জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুরাধা পড়োয়ালের সন্তান। এখানেই শেষ নয়, মহিলা তিরুবন্তপুরম জেলা আদালতে এই দাবির ভিত্তিতে একটি মামলাও দায়ের করেন। পদ্মশ্রী সম্মানে ভূষিত গায়িকার কাছে ক্ষতিপূরণ হিসেবে ৫০ কোটি টাকা ও পাড়োয়াল সম্পত্তির অংশও দাবি করেন।

করমালা মডেক্স-এর বক্তব্য, তাঁর পালক পিতা পন্নাচন 'সত্যি'টা বহুবছর পর্যন্ত গোপন করে রেখেছিলেন। কিন্তু মৃত্যুকালে তিনি তা বলে যান। মালয়ালি দম্পতি পন্নাচন ও অ্যাগনেস-এর পরিবারেই বড় হয়ে ওঠা করমালার। দম্পতির আরও দুই পুত্র সন্তান রয়েছে। পন্নাচন পেশায় ছিলেন সেনাবাহিনীর কর্মী, কার্যসূত্রে মহারাষ্ট্রে বেশ অনেকটা সময় কাটাতে হয়েছে। করমালার দাবি, যখন তাঁর জন্ম হয়, তখন পন্নাচন পাড়োয়াল পরিবারের ঘনিষ্ঠ ছিলেন। সদ্যোজাতকে অনুরাধা পাড়োয়াল তাঁর বন্ধু পন্নাচনের কাছে দিয়ে দেন বড় করে তোলার জন্য। যদিও স্ত্রী অ্যাগনেস করমালার আসল বাবা-মা সম্পর্কে কিছুই জানতেন না।

করমালার দাবি, তিনি অনুরাধা পাড়োয়াল ও তাঁর প্রাক্তন স্বামী অরুণ পাড়োয়ালের সন্তান। সেইসময় প্লে-ব্যাক সিঙ্গার হিসাবে বেশ খ্যাতি অর্জন করেছিলেন অনুরাধা, কাজেই তিনি তাঁর দায়িত্ব নিতে অস্বীকার করেন।

বর্তমানে করমালা বিবাহিতা, স্বামীর নাম টেরান্স মডেক্স তিনি ৩ সন্তানের মা। তিনি এও জানান, বহুবার চেষ্টা করেও অনুরাধা পাড়োয়ালের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। মামলার শুনানি ২৭ জানুয়ারি, সেদিন তিরুবন্তপুরম জেলা ফ্যামিলি কোর্টে অনুরাধা তাঁর দুই সন্তানকে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে আদালত। প্রয়োজনে DNA পরীক্ষা করাতেও রাজি করমালা মডেক্স।অ

First published: January 3, 2020, 4:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर