• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KAUN BANEGA CROREPATI 13 ARUNITA KANJILAL AND PAWANDEEP RAJAN ARE COMING TO MEET AMITABH BACHCHAN RC

KBC 13 Amitabh Bachchan: অমিতাভের কৌন বনেগা ক্রোড়পতিতে প্রথমবার আসছে এই সুরেলা 'প্রেমিক-প্রেমিকা' জুটি!

কেবিসির মঞ্চে অমিতাভ বচ্চন।

টেলিভিশনের পর্দায় শুরু হয়ে গিয়েছে অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতির ১৩ তম সিজন (KBC 13 Amitabh Bachchan)।

  • Share this:

    #মুম্বই: ইন্ডিয়ান আইডল সিজন ১২-র (Indian Idol 12) দৌলতে দর্শক বেশ কয়েকজন প্রতিভাবান গায়ক গায়িকাকে পেয়েছেন। তাঁদের মধ্যে অন্যতম শো-এর বিজয়ী পবনদীপ রাজন (Pawandeep Rajan) এবং ফার্স্ট রানারআপ বাঙালি মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। ইন্ডিয়ান আইডলের মঞ্চে থাকাকালীনই এই দুই প্রতিযোগির গানে মোহিত হয়েছে গোটা দেশ। গানের জগতের নতুন তারকা হিসেবে সংযোজিত হয়েছেন পবন এবং অরুণিতা।

    এরই মধ্যে টেলিভিশনের পর্দায় শুরু হয়ে গিয়েছে অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতির ১৩ তম (KBC 13 Amitabh Bachchan) সিজন। প্রতিযোগীদের পাশাপাশি প্রতি সপ্তাহে দেখা যাচ্ছে একাধিক বিশেষ অতিথিদেরও। এই সপ্তাহে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও ফারহা খানকে। তারপরের এপিসোডেই প্রথমবার ইন্ডিয়ান আইডল ১২-খ্যাত গায়ক গায়িকারা আসছেন কেবিসি-র মঞ্চে। আর সেখানেই বিশেষ আকর্ষণ রয়েছে অরুণিতা ও পবনদীপের জুটি।

    ইন্ডিয়ান আইডলের মঞ্চে থাকাকালীনই পবন এবং অরুণিতার জুটিকে বেশ পছন্দ করেছে দেশবাসী। এমনকী শোতে থাকাকালীন এই দুই প্রতিযোগীর মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে উঠেছিল গুঞ্জন। যদিও পবন এবং অরুণিতা জানিয়েছেন তাঁরা একে অপরের কেবল ভালো বন্ধু। যদিও তাতে থেমে যায়নি প্রেমের গুঞ্জন। শোনা যাচ্ছে, মুম্বইতে একই সঙ্গে ফ্ল্যাট কিনেছেন পবন এবং অরুণিতা। এমনকী কিছু দিন পরিবারের সঙ্গে সময় কাটিয়ে একসাথে কেদারনাথ যাওয়ার প্ল্যান করেছেন পবনদীপ এবং অরুণিতা।

    সম্প্রতি সোনি চ্যানেলের পক্ষ থেকে আগামী পর্বের একটি ছবি পোস্ট করা হয়েছে। আর সেখানেই দেখা গিয়েছে পবনদীপ এবং অরুণিতা আসতে চলেছেন এই জনপ্রিয় রিয়েলিটি শো-এর মঞ্চে। সঙ্গে দেখা যাবে সাইলি কাম্বলে, দানিশ মহম্মদ ও সন্মুখপ্রিয়াকেও। অনুষ্ঠানটি দেখা যাবে ১০ সেপ্টেম্বর রাত ৯ টায়।

    আরও পড়ুন: ইন্ডিয়ান আইডল চ্যাম্পিয়ান হল 'প্রেমিক'! স্টেজেই একে অপরকে জড়িয়ে নিলেন অরুণিতা-পবনদীপ

    Published by:Raima Chakraborty
    First published: