• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KAUN BANEGA CROREPATI 13 AMITABH BACHCHAN TOOK TO THE HOT SEAT AS SOURAV GANGULY TURNED HOST RC

Sourav Ganguly KBC 13: সে কী, অমিতাভের জায়গায় KBC-র সঞ্চালক এবার সৌরভ গঙ্গোপাধ্যায়!

সে কী, অমিতাভের জায়গায় KBC-র সঞ্চালক এবার সৌরভ গঙ্গোপাধ্যায়!

অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) পরিবর্তে তবে কি কৌন বনেগা ক্রোড়পতিতে (Kaun Banega Crorepati 13) সঞ্চালনার দায়িত্বে এবার সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly KBC 13)?

  • Share this:

    #মুম্বই: অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) পরিবর্তে তবে কি কৌন বনেগা ক্রোড়পতিতে (Kaun Banega Crorepati 13) সঞ্চালনার দায়িত্বে এবার সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly KBC 13)? বৃহস্পতিবার শো-এর চ্যানেলের শেয়ার করা একটি ইনস্টাগ্রাম ভিডিও দেখে এমনই প্রশ্ন করেছেন নেটপাড়ার বাসিন্দারা। তবে পাকাপাকি ভাবে নয়, শুক্রবার শানদার এপিসোডে কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে দেখা যাবে ক্রিকেট জগতের দুই তারকাকে। সৌরভ গঙ্গোপাধ্যায় ও বীরেন্দ্র সেহবাগ।

    চ্যানেলের প্রোমোতে দেখা গিয়েছে, এই বিশেষ পর্বে অমিতাভ বসেছেন হট সিটে, সঞ্চালনা করছেন সৌরভ এবং লাইফলাইন হিসেবে রয়েছেন বীরেন্দ্র সেহবাগ। সেখানে দুই ক্রিকেট তারকার মধ্যে খুনসুটি এবং অমিতাভ বচ্চনকে হট সিটে বসিয়ে প্রশ্নের বাণে জর্জরিত করার দারুণ মুহূর্ত শেয়ার করা হয়েছে। সৌরভকে সেহবাগ গ্রেগ চ্যাপেলের কথাও মনে করিয়ে দেন এক লহমায়।

    প্রোমোতে দেখা গিয়েছে, যখন সৌরভ অমিতাভকে বলছেন যে, বীরেন্দ্র সেহবাগই আপনার একমাত্র লাইফলাইন, তখন অভিনেতা বলছেন, 'বীরুজি আমাকে উত্তর বলে দেবেন'। ওই মুহূর্তেই সৌরভের হুঁশিয়ারি, 'ওঁকে একদম বিশ্বাস করবেন না'। অমিতাভ তখন সৌরভকে বলছেন, 'দাদা আমার উপর দয়া করুন, এবার বুঝতে পারছি হট সিটে যে বসে তাঁর কী অবস্থা হয়।' অমিতাভের কথায় হেসেই খুন সৌরভ ও সেহবাগ।

    আরও পড়ুন: সাবাশ! কৌন বনেগা ক্রোড়পতি ১৩-র প্রথম ক্রোড়পতি হলেন দৃষ্টিশক্তিহীন এই শিক্ষিকা

    ২০০০ সাল থেকে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শো কৌন বনেগা ক্রোড়পতির সঞ্চালনার দায়িত্ব পালন করে চলেছেন। শুধুমাত্র তৃতীয় সিজনে এক বছর সঞ্চালনা করেছিলেন শাহরুখ খান। এই খেলায় প্রশ্নের উত্তর দিয়ে ১ কোটি এবং পরে জ্যাকপট প্রশ্নে ৭ কোটি টাকা পর্যন্ত জিততে পারেন প্রতিযোগীরা।

    Published by:Raima Chakraborty
    First published: