• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif Vicky Kaushal wedding: ডিসেম্বরেই রাজকীয় কায়দায় বিয়ে! কিন্তু ক্যাটরিনা-ভিকির প্রেমের গল্প জানেন কি

Katrina Kaif Vicky Kaushal wedding: ডিসেম্বরেই রাজকীয় কায়দায় বিয়ে! কিন্তু ক্যাটরিনা-ভিকির প্রেমের গল্প জানেন কি

ডিসেম্বরেই রাজকীয় কায়দায় বিয়ে! কিন্তু ক্যাটরিনা-ভিকির প্রেমের গল্প জানেন কি

ডিসেম্বরেই রাজকীয় কায়দায় বিয়ে! কিন্তু ক্যাটরিনা-ভিকির প্রেমের গল্প জানেন কি

Katrina Kaif Vicky Kaushal wedding: রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা-য় বসবে রাজকীয় বিয়ের আসর। কিন্তু জানেন কি ক্যাটরিনা ও ভিকি পরস্পরের প্রেমে পড়লেন কীভাবে?

  • Share this:

    #মুম্বই: মুম্বইয়ের টিনসেল ‌টাউন এখন সরগরম তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে। (Katrina Kaif Vicky Kaushal wedding)। দুজনে এখনও মুখে কুলুপ এঁটে থাকলেও জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে আগামী ৭ ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তারকা জুটি। রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা-য় বসবে রাজকীয় বিয়ের আসর। কিন্তু জানেন কি ক্যাটরিনা ও ভিকি পরস্পরের প্রেমে পড়লেন কীভাবে?

    ক্যাটরিনা ও ভিকির প্রেম কাহিনি শুরু হয়েছিল করণ জোহরের (Karan Johar) শো 'কফি উইথ করণ' থেকে। দুটি ভিন্ন এপিসোডে ক্যাটরিনা ও ভিকি এসেছিলেন এই শোয়ের অতিথি হয়ে। সেই শো-তেই ক্যাটরিনা জানান, তিনি ভিকি কৌশলের সঙ্গে কাজ করতে চান। এমনকি অভিনেত্রী এও বলেন যে, জুটি হিসেবে তাঁদের দুজনকে একসঙ্গে মানাবে বলেও তিনি মনে করেন। এখান থেকেই সূত্রপাত।

    আরও পড়ুন- ক্যাটরিনা-ভিকির বিয়েতে কি সলমন আসবেন না? কারণ নিয়ে বি-টাউনে জল্পনা তুঙ্গে

    ভিকির এপিসোডে এই কথাটিই তুলে ধরেন করণ। ক্যাটরিনা ভিকি সম্পর্কে কী কী বলেছেন, সবটাই বলেন করণ। আর এই সব শুনে তো ভিকির প্রায় অজ্ঞান হয়ে যাওয়ার মতো অবস্থা। আর এর পরে ২০১৯ সালে একটি অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে সকলের সামনেই ক্যাটরিনাকে প্রেম প্রস্তাব দেন ভিকি। তিনি সেখানেই জানান, ক্যাটরিনাকে তাঁর কতটা পছন্দ। আর তার পরেই ভিকি বলেন, তাঁর মতোই একজন কাউকে জীবনসঙ্গী হিসেবে ক্যাটরিনার বেছে নেওয়া উচিত। পাশাপাশি, 'মুঝসে শাদি করোগে' গানটি গেয়েও পরোক্ষ ভাবে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন। ক্যাটরিনার মুচকি হাসি দেখে তখনই দর্শকরা আন্দাজ করেন, দুজনের সম্পর্কের জল অনেক দূরই এগিয়েছে।

    আরও পড়ুন-দীপিকার সাজ নকল করেছেন পত্রলেখা? রিসেপশন লুক নিয়ে নেটদুনিয়ায় আলোচনা

    কিন্তু নিজেদের সম্পর্কের কথা কখনওই আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি ভিকি ও ক্যাটরিনা (Katrina Kaif Vicky Kaushal wedding)। তাঁদের বন্ধু হর্ষবর্ধন কাপুর প্রথম নিশ্চিত করেন যে দুজনের মধ্যে সত্যিই সম্পর্ক রয়েছে। প্রসঙ্গত, গত দীপাবলিতে আংটি বদল করেছেন ক্যা‌‌টরিনা ও ভিকি। ঘনিষ্ঠ আত্মীয় পরিজনরাই সেই রোকা সেরেমনিতে উপস্থিত ছিলেন। এবার বিয়ের পালা ডিসেম্বরে। শ্যুটিং শিডিউলের কথা মাথায় রেখে ভিকি নাকি প্রথমে ২০২২-এর মে মাসে বিয়ে (Katrina Kaif Vicky Kaushal wedding) করতে চেয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাবে মোটেও রাজি হননি ক্যাটরিনা। তিনি চেয়েছিলেন এই বছরের ডিসেম্বরেই বিয়ে করতে। মে মাসের গরম এড়াতেই ডিসেম্বরে বিয়ের সিদ্ধান্ত নেন ক্যাটরিনা। বিশেষ করে রাজ বাড়ির প্রাঙ্গণে বিয়ে করার পরিকল্পনা বলেই ডিসেম্বরই পছন্দ ক্যাটরিনার।

    Published by:Swaralipi Dasgupta
    First published: