• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Rajkumar Rao and Patralekha wedding: দীপিকার সাজ নকল করেছেন পত্রলেখা? রিসেপশন লুক নিয়ে নেটদুনিয়ায় আলোচনা

Rajkumar Rao and Patralekha wedding: দীপিকার সাজ নকল করেছেন পত্রলেখা? রিসেপশন লুক নিয়ে নেটদুনিয়ায় আলোচনা

দীপিকার সাজ নকল করেছেন পত্রলেখা? রিসেপশন লুক নিয়ে নেটদুনিয়ায় আলোচনা

দীপিকার সাজ নকল করেছেন পত্রলেখা? রিসেপশন লুক নিয়ে নেটদুনিয়ায় আলোচনা

Rajkumar Rao and Patralekha wedding: পত্রলেখার রিসেপশনের লুক প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে দীপিকা পাডুকোনের (Deepika Padukone) রিসেপশন লুকের সঙ্গে তুলনা।

  • Share this:

    #মুম্বই: সোমবার সাতপাকে বাঁধা পড়লেন তারকা জুটি রাজকুমার রাও ও পত্রলেখা (Rajkumar Rao and Patralekha wedding)। তাঁদের বিয়ের ছবিতে সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে। এবার রাজকুমার ও পত্রলেখার রিসেপশনের লুকও প্রকাশ্যে এল। তবে পত্রলেখার রিসেপশনের লুক প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে দীপিকা পাডুকোনের (Deepika Padukone) রিসেপশন লুকের সঙ্গে তুলনা। বেঙ্গালুরুতে রিসেপশনে দীপিকা যেমন সেজেছিলেন, সেটাই কি নকল করেছেন পত্রলেখা? নেট দুনিয়ায় এখন সেই আলোচনাই শুর হয়েছে।

    সোমবার নিউ চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখভিলাসে বিয়ের আসর বসেছিল রাজকুমার ও পত্রলেখার। বিয়েতে (Rajkumar Rao and Patralekha wedding) উপস্থিত ছিলেন একদম ঘনিষ্ঠ আত্মীয় ও পরিজনেরা। বিয়ের আসর থেকে বহু ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল। কিন্তু রিসেপশনে পত্রলেখার লুক নিয়েই উঠছে প্রশ্ন। ২০১৮-র ২১ নভেম্বর বেঙ্গালুরুতে হয়েছিল দীপিকা ও রণবীর সিংয়ের রিসেপশন।

    দীপিকা সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি দক্ষিণ ভারতীয় সোনালি রঙের সিল্কের শাড়ি পরেছিলেন। পত্রলেখাও তাঁর রিসেপশনে একই ধরনের একটি সিল্কের শাড়ি পরেছেন। ক্রিম রঙের শাড়িতে রয়েছে সোনালি জরির কাজ করা। শুধু শাড়িই নয়। ব্লাউজের ডিজাইনেও মিল দেখা গিয়েছে। দীপিকা ফুল হাতা সাদা রঙের ব্লাউজ পরেছিলেন। পত্রলেখার ব্লাউজের রঙ সোনালি। কিন্তু তাঁর ব্লাউজটিও ফুল হাতা।

    দুজনের গয়নাতেও রয়েছে মিল। দীপিকা গলায় ভারী চোকার সেট পরেছিলেন। পত্রলেখার গলাতেও ভারী চোকারই দেখা গিয়েছে। এমনকি দুজনের চুল বাঁধার ধরনেও মিল খুঁজে পাওয়া যাচ্ছে। দীপিকা মাথায় সাদা ফুল লাগিয়েছিলেন। পত্রলেখার খোঁপায় লাল ফুল দেখা গিয়েছে। এমনকি দীপিকা (Deepika Padukone)s যেমন ভাবে সিঁদুর পরেছিলেন, তেমন ভাবেই সিঁদুর পরেছেন পত্রলেখাও। দুজনের কপালেই লাল টিপ দেখা গিয়েছে।

    আরও পড়ুন- ওড়নায় সোনালি জরিতে বোনা ভালবাসার সমর্পণ, রাজকুমারের সঙ্গে সপ্তপদী পত্রলেখা

    প্রসঙ্গত, দীপিকার রিসেপশনের পরে তাঁর লুক তুলনা করা হয়েছিল অনুষ্কা শর্মার সঙ্গে। উল্লেখ্য, রাজকুমারের সঙ্গে ১১ বছরের সম্পর্কের পরে বিয়ের পিঁড়িতে বসলেন পত্রলেখা। বিয়ের (Rajkumar Rao and Patralekha wedding) ছবি শেয়ার করে রাজকুমার সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘‘অবশেষে ১১ বছরের ভালবাসা, প্রেম, বন্ধুত্ব এবং আনন্দের পর আমি বিয়ে করলাম৷ যাকে বিয়ে করলাম, সে আমার সব, আমার আত্মার সঙ্গী, আমার সেরা বন্ধু এবং আমার পরিবার৷ পত্রলেখা, তোমার স্বামী হিসেবে পরিচিত হওয়ার থেকে আনন্দ আজ আমার কিছুতেই নেই৷ এখন থেকে শুরু করে চিরকাল...এবং তার পরেও৷’’

    আরও পড়ুন- ফুলমালা থেকে শামিয়ানা রঙিন গাঁদাফুলে, রাজকুমার-পত্রলেখার বিয়ের অনুষ্ঠান ছবিতে

    Published by:Swaralipi Dasgupta
    First published: