Shah Rukh Khan: শাহরুখের ফ্রেডি থেকে বাদ পড়েছিলেন কার্তিক! ছবি আবার হাতে ফেরত এল কী ভাবে

খবর আসে যে শাহরুখ খানের (Shah Rukh Khan) রেড চিলিজ এন্টারটেনমেন্টের ফ্রেডি থেকেও বাদ পড়েছেন কার্তিক।

খবর আসে যে শাহরুখ খানের (Shah Rukh Khan) রেড চিলিজ এন্টারটেনমেন্টের ফ্রেডি থেকেও বাদ পড়েছেন কার্তিক।

  • Share this:

#মুম্বই: একের পর এক ছবি নিজের ব্যাগে পুরে নিয়ে যাচ্ছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। কবে কোন পরিচালক তাঁকে ছবি থেকে বাদ দিয়েছিলেন, সে সব এখন ইতিহাস! এই মুহূর্তে অভিনেতার হাতে রয়েছে পাঁচখানা ছবি। ইন্ডাস্ট্রির এক বিশেষ কর্তাব্যক্তি বলেছেন যে যদি কেউ ভাবে দু'-একটা ছবি হাতছাড়া হয়েছে বলে কার্তিক আর কাজ পাচ্ছেন না, তাহলে সে ভুল ভাবছে। আগামী সবক'টা ছবিতেই ভিন্ন রকমের চরিত্রে কাজ করছেন কার্তিক। আর এই প্রত্যেকটা ছবি দক্ষ পরিচালকের হাতে পড়েছে।

সম্প্রতি তিনি ফ্রেডি (Freddy) বলে একটি ছবি করছেন বলে ঘোষিত হয়েছে। আর ফ্রেডির বিষয়বস্তু হল রোম্যান্টিক থ্রিলার। একতা কাপুরের (Ekta Kapoor) প্রযোজনায় ছবি করছেন অভিনেতা। ফ্রেডি পরিচালনা করবেন ভিরে দি ওয়েডিং (Veere Di Wedding) খ্যাত শশাঙ্ক ঘোষ (Shashank Ghosh)। এটি কার্তিক আর একতার একসঙ্গে দ্বিতীয় ছবি। আলা বৈকুণ্ঠপুরমুলুর (Ala Vaikunthapurramoolo) রিমেকের হিন্দি ভার্সন শেহজাদাও (Shehzada) প্রযোজনা করছেন একতা। আর সেখানেও দেখা যাবে কার্তিককে। তাঁর বিপরীতে থাকছেন কৃতি শ্যানন (Kriti Sanon)।

কিন্তু কার্তিকের ভক্তরা আশ্চর্য বোধ করেছেন অন্য জায়গায়। করণ জোহরের (Karan Johar) দোস্তানা ২ (Dostana 2) থেকে বাদ পড়ার পরেই খবর আসে যে শাহরুখ খানের (Shah Rukh Khan) রেড চিলিজ এন্টারটেনমেন্টের ফ্রেডি থেকেও বাদ পড়েছেন কার্তিক। কিন্তু আবার সেই একই ছবিতে কাজ করার খবর আসায় অনেকেই বিস্মিত হয়েছেন। শোনা গিয়েছিল যে ফ্রেডির চিত্রনাট্য নিয়ে অখুশি ছিলেন অভিনেতা। আপত্তি ছিল বয়সে বেশ খানিকটা বড় ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে জুটি বাঁধায়। কিন্তু ফ্রেডি এখন কার্তিকেরই, ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। ফেরি চেপে শুটিংয়ের স্পটে যাচ্ছেন অভিনেতা, ভাইরাল হয়েছে সেই ছবিও।

কিন্তু প্রশ্ন হচ্ছে- যদি আগাগোড়া ছবি কার্তিকের হাতেই থাকে, তাহলে বাদ পড়ার গল্প কেন বলা হল? শোনা যাচ্ছে যে প্রথমে এই ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন অজয় বহেল (Ajay Bahl)। কিন্তু পরে তিনি হাতে ডেট না থাকায় সরে দাঁড়ান। রেড চিলিজের সঙ্গে প্রথমে এই ছবি যৌথ ভাবে প্রযোজনা করছিল নর্দান লাইটস। অজয় সরে দাঁড়ানোর পরে তারাও বাণিজ্যিক কারণে শাহরুখের সঙ্গে কাজ করতে অস্বীকার করে। একতার সঙ্গে এখন এরাই আবার ফ্রেডির কাজে হাত দিয়েছে। তবে আপাতত ছবিতে কার্তিকের বিপরীতে ক্যাটরিনা নয়, উঠে এসেছে কিয়ারা আদবানির (Kiara Advani) নাম!

Published by:Swaralipi Dasgupta
First published: