• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KARTIK AARYAN TO TEAM UP WITH EKTA KAPOOR AND SHASHANKA GHOSH FOR ROMANTIC THRILLER FREDDY AC

কলকাঠি নাড়লেন একতা কাপুর; মনের জটিল গোলকধাঁধায় পথ হারালেন কার্তিক আরিয়ান

সবাই ঠাট্টা করে বলছেন যে মুম্বই শহর জুড়ে যে ক'টা ছবির সেট তৈরি হয়েছে, তার বেশিরভাগই কার্তিকের ছবি।

সবাই ঠাট্টা করে বলছেন যে মুম্বই শহর জুড়ে যে ক'টা ছবির সেট তৈরি হয়েছে, তার বেশিরভাগই কার্তিকের ছবি।

  • Share this:

#মুম্বই: একের পর এক ছবি নিজের ব্যাগে পুরে নিয়ে যাচ্ছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। কবে কোন পরিচালক তাঁকে ছবি থেকে বাদ দিয়েছিলেন, সে সব এখন ইতিহাস। কাজকর্ম করতে করতেই আচমকা মনের অন্ধকার দিক প্রকাশিত হল অভিনেতার। আঁতকে ওঠার কিছু নেই! কার্তিক যেমন মাটির মানুষ ছিলেন তেমনটাই আছেন। আসলে সম্প্রতি তিনি ফ্রেডি (Freddy) বলে একটি ছবি করছেন বলে ঘোষিত হয়েছে। আর ফ্রেডির বিষয়বস্তু হল রোম্যান্টিক থ্রিলার। একতা কাপুরের (Ekta Kapoor) প্রযোজনায় ছবি করছেন অভিনেতা। ফ্রেডি পরিচালনা করবেন ভিরে দি ওয়েডিং (Veere Di Wedding) খ্যাত শশাঙ্ক ঘোষ (Shashank Ghosh)।

সূত্রের খবর বিগত তিন মাস ধরে ছবির প্রি-প্রোডাকশনের কাজ চলছিল। সব কিছু ঠিকঠাক থাকলে এই মাসের গোড়া থেকেই মুম্বইতে শুটিং শুরু হবে। ছবির টিম এখনও নায়িকার নাম ঘোষণা করেনি। সবাই ঠাট্টা করে বলছেন যে মুম্বই শহর জুড়ে যে ক'টা ছবির সেট তৈরি হয়েছে, তার বেশিরভাগই কার্তিকের ছবি। আর তাই তিনি মুম্বইয়ের এই প্রান্ত থেকে ওই প্রান্ত দৌড়ে বেড়াচ্ছেন। ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2) ছবির কিছু কাজ এখনও বাকি আছে। কার্তিক ভুলভুলাইয়া ও ফ্রেডির কাজ একসঙ্গে করবেন বলেই খবর। আর তার পরেই তালিকায় আছে আলা বৈকুণ্ঠপুরমুলুর (Ala Vaikunthapurramoolo) রিমেক। তামিল সুপারহিটের হিন্দি ভার্সন শেহজাদাও (Shehzada) প্রযোজনা করছেন একতা। আর সেখানেও দেখা যাবে কার্তিককে। তাঁর বিপরীতে থাকছেন কৃতি শ্যানন (Kriti Sanon)।

কার্তিক গাঁটছড়া বেঁধেছেন নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসনের সঙ্গেও। সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) প্রযোজনায় একটি ছবি করছেন তিনি। রয়েছে হনসল মেহতা (Hansal Mehta) পরিচালিত ক্যাপ্টেন ইন্ডিয়াও (Captain India)। এই ছবিতে একজন বিমানচালকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। কী ভাবে একজন সাধারণ মানুষ তাঁর কর্তব্যের গণ্ডি পেরিয়ে হাজার হাজার মানুষের প্রাণ বাঁচিয়ে অসাধারণ হয়ে ওঠেন সেটাই দেখানো হবে ছবিতে।

যদিও সম্প্রতি ক্যাপ্টেন ইন্ডিয়ার গল্প নিয়ে কিছু বিতর্ক দেখা দিয়েছে। অন্য এক পরিচালক দাবি করেছেন যে এই ছবির গল্প তাঁর স্বপ্নের ছবি অপারেশন ইয়েমেনের (Operation Yemen) সঙ্গে অসম্ভব সাদৃশ্যযুক্ত। অপারেশন ইয়েমেনে অভিনয় করার কথা আছে অক্ষয় কুমারের (Akshay Kumar)। যদিও ক্যাপ্টেন ইন্ডিয়া’র টিম এই বিষয়ে কিছু জানায়নি।

দীপাবলীর সময়ে Netflix-এ মুক্তি পাবে কার্তিকের বহু প্রতীক্ষিত ছবি ধমাকা (Dhamaka)।

Published by:Ananya Chakraborty
First published: