Dostana 2: কার্তিককে সরিয়ে নতুন করে ছবির কাস্টিং হবে, ট্যুইট ঘোষণা করণের ধর্মা প্রোডাকশন্সের

Dostana 2: কার্তিককে সরিয়ে নতুন করে ছবির কাস্টিং হবে, ট্যুইট ঘোষণা করণের ধর্মা প্রোডাকশন্সের

কার্তিককে সরিয়ে নতুন করে ছবির কাস্টিং হবে, ট্যুইট ঘোষণা করণের ধর্মা প্রোডাকশন্সের

এই সব ক্ষেত্রে গণ্ডগোলটা ঠিক কোথায় হয়েছিল, তা কোনও পক্ষই খোলসা করে বলে না। শুধু একে অপরকে দোষারোপের পালা চলতে থাকে।

  • Share this:

    #মুম্বই: আচমকাই করণ জোহরের (Karan Johar) আগামী ছবি 'দোস্তানা ২' (Dostana 2) খবরের শিরোনামে। ছবির পরিচালক কলিন ডি'কুনহা। ২০১৯ সালে করণ জোহর ঘোষণা করেছিলেন 'দোস্তানা ২' ছবিতে মূল হিরোর চরিত্রে দেখা যাবে কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan)। সঙ্গে থাকবেন জাহ্নবী কাপুর (Jahnvi Kapoor) ও লক্ষ্য। শুক্রবার একটি ট্যুইট করে ধর্মা প্রোডাকশন্স (Dharma Productions) থেকে জানানো হয়েছে এই ছবিতে কার্তিককে আর দেখা যাবে না। শুক্রবারই আরও একটি ট্যুইটে প্রযোজনা সংস্থার তরফে দাবি করা হয়েছে, 'পেশাগত কারণে একেবারে নীরবতা বজায় রাখার কথাই ঠিক করেছিলাম আমরা। দোস্তানা ২ ছবির জন্য নতুন করে কাস্টিং করা হবে। ছবির পরিচালক কলিন ডি'কুবনহা। দয়া করে অফিশিয়াল ঘোষণার জন্য অপেক্ষা করুন।'

    এই সব ক্ষেত্রে গণ্ডগোলটা ঠিক কোথায় হয়েছিল, তা কোনও পক্ষই খোলসা করে বলে না। শুধু একে অপরকে দোষারোপের পালা চলতে থাকে। দেখা যাচ্ছে যে ঠিক সেই ব্যাপারটাই ঘটল কার্তিক আরিয়ান (Kartik Aaryan) এবং করণ জোহরের (Karan Johar) ধর্মা প্রোডাকশনসের (Dharma Productions) মধ্যে। জানা গিয়েছে যে, ধর্মা প্রোডাকশনসের ছবি দোস্তানা ২ (Dostana 2) থেকে কার্তিক আরিয়ানকে বাদ দেওয়া হয়েছে।

    এই প্রঙ্গে কার্তিকের ব্যবহার কতটা অপেশাদারি, ধর্মা প্রোডাকশনস তা ফলাও করে বলতে ছাড়ছে না! প্রযোজনা সংস্থার দাবি, কার্তিক না কি এই ছবির কাজে ছড়ি ঘোরাতে শুরু করেছিলেন। যে চিত্রনাট্য ধর্মা প্রোডাকশনসের অভিজ্ঞ চিত্রনাট্যকারদের দল দ্বারা অনুমোদিত, যা নিয়ে ছবি করার সিলমোহর দিয়েছেন খোদ প্রযোজক করণ জোহরও, সেটা না কি নায়কের যথেষ্ট বুদ্ধিদীপ্ত বলে মনে হয়নি! তাই তিনি সেই চিত্রনাট্যের বেশ কয়েকটা জায়গা বদলানোর দাবি জানিয়েছেন, এমনটাই দাবি করছে ধর্মা প্রোডাকশনস!

    যদিও বিশেষজ্ঞদের দাবি- যা ঘটেছে, তা থেকে বলিউডের স্বজনপোষণ বিতর্ক আরও জোরদার হয়ে ওঠে। ২০১৯ এর অক্টোবরের পর থেকে দেশে শুরু হয়েছিল লকডাউন, গোটা ২০২০ বছরটাই কেটেছে এই ভাবে। তার পর যখন পরিস্থিতি স্বাভাবিক হয়েছে, শুরু হয়েছে কাজ, তখন আবার কার্তিক করোনায় আক্রান্ত হয়েছেন। সুতরাং, তিনি ডেট দিতে পারছেন না- এই অভিযোগ অনেকাংশে ভিত্তিহীন।

    Published by:Raima Chakraborty
    First published: