Home /News /entertainment /

Kareena Kapoor trolled: সইফের জন্যই কি 'সীতা' চরিত্র হাতছাড়া করিনার? কী জবাব অভিনেত্রীর

Kareena Kapoor trolled: সইফের জন্যই কি 'সীতা' চরিত্র হাতছাড়া করিনার? কী জবাব অভিনেত্রীর

Kareena Kapoor trolled: সোশ্যাল মিডিয়ায় কম সমালোচনার (Kareena Kapoor trolled) মুখে পড়তে হয়নি তাঁকে। সীতা চরিত্রে করিনার বদলে অভিনয় করছেন কঙ্গনা (Kangana Ranaut)।

  • Share this:

    #মুম্বই: অবশেষে জল্পনা শেষ হয়েছে। সীতার চরিত্রে অভিনয় করছেন না অভিনেত্রী করিনা কাপুর খান। সেই চরিত্রে দেখা যাবে বলিউডের 'ক্য়ুইন' কঙ্গনা রানাওয়াতকে (Kangana Ranaut to play Sita)। কিন্তু কেন করিনার থেকে হাতছাড়া হল এই ছবি? সীতা চরিত্রে অভিনয় করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন করিনা। তার জন্য সোশ্যাল মিডিয়ায় কম সমালোচনার (Kareena Kapoor trolled) মুখে পড়তে হয়নি তাঁকে। বহু নেটিজেনের থেকে তিনি পেয়েছিলেন 'লোভী' তকমা। তাদের দাবি, সীতার মতো পৌরাণিক চরিত্রের জন্য এত টাকা পারিশ্রমিক চাওয়া করিনার ঠিক হয়নি।

    এমনকী, অনেকে আবার এর পিছনে সইফ আলি খান (Saif Ali Khan) ও তাঁর ধর্মকেও দায়ী করেছেন এবং তির্যক মন্তব্য করেছেন। তবে সেই সব ট্রোলিং-এ (Kareena Kapoor trolled) খুব একটা কান দেননি করিনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, "আমি খুব স্পষ্ট করে দিয়েছিলাম আমি কী চাই। আমার মনে হয় সেটাকে সম্মান করা উচিত। নিজের কত চাহিদা তা বোঝাতে নয়। মহিলাদের প্রতি সম্মান তো থাকা উচিত। আর আমার মনে হয় এখন অনেক কিছুই বদলাচ্ছে।"

    করিনা বোঝাতে চেয়েছেন, পারিশ্রমিকের ব্যাপারে এখন বহু অভিনেত্রীরাই সরব হচ্ছেন। কারণ একটা সময়ে অভিনেতা ও অভিনেত্রীরা একই মানের কাজ করলেও পারিশ্রমিকে বিস্তর ফারাক থাকত। করিনার কথায়, "কয়েক বছর আগেও ছবিতে পুরুষ ও মহিলাদের সমান পারিশ্রমিকের জন্য কেউ কথা বলত না। কিন্তু এখন অনেকেই আমরা কথা বলছি।"

    বড় অঙ্কের পারিশ্রমিক পেয়ে সোশ্যাল মিডিয়া আক্রমণের (Kareena Kapoor trolled) মুখে পড়ার পরে করিনার হয়ে সরব হন অভিনেত্রী তাপসি পান্নু (Tapsee Pannu)। তিনি বলেছিলেন, "করিনা আমাদের দেশের মহিলা সুপারস্টারদের মধ্যে অন্যতম। তিনি যদি তাঁর কাজের জন্য একটা নির্দিষ্ট পারিশ্রমিক চান সেটা তো তাঁরই পেশা। আপনারা কি মনে করেন যে অন্য পৌরাণিক চরিত্র যেগুলিতে পুরুষরা অভিনয় করছেন, তারা বিনামূল্যে করছেন? আমার তা মনে হয় না। মহিলারাই যখন পারিশ্রমিক বাড়াতে বলেন, তখনই সমস্যা মনে করা হয়। পুরুষদের মতোই মহিলাদেরও এ‌টাই সাফল্যের মাপকাঠি।"

    আরও পড়ুন- সীতার ভূমিকায় অভিনয় করবেন ‘কুইন’ কঙ্গনা, করিনা নন

    এসব জল্পনার মাঝেই মঙ্গলবার রামায়ণ নিয়ে তৈরি ছবির পরিচালক অলৌকিক দেশাই ঘোষণা করেছেন যে, সীতা চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা (Kangana Ranaut to play Sita)। ছবিটি মুক্তি পাবে পাঁচটি ভাষায়। প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনার 'থালাইভি'। ছবিতে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয় ললিতার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে 'ধাকড়' ও 'তেজস'।

    আরও পড়ুন- আপাদমস্তক আবৃত কালো কাপড়ে ! কিম কার্দাশিয়াঁর মেট গালা সাজে হতবাক করিনা

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর