• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KANGANA RANAUTS REQUEST TO CANCEL DEFAMATION CASE FILED BY JAVED AKHTAR REJECTED BY THE COURT RC

Kangana Ranaut-Javed Akhtar: জাভেদ আখতারকে চ্যালেঞ্জ জানিয়ে অস্বস্তিতে কঙ্গনা, আদলতে নায়িকার আবেদন খারিজ!

কঙ্গনা রানাওয়াত।

জাভেদের বিরুদ্ধে কঙ্গনা রানাওয়াত যে মামলা দায়ের করেছিলেন, তা খারিজ করে দিয়েছে বম্বে হাইকোর্ট (Kangana Ranaut-Javed Akhtar)।

  • Share this:

    #মুম্বই: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বিগত কয়েক বছর হল 'বিতর্ক' শব্দটি জুড়ে গিয়েছে। মঙ্গলবার বম্বে হাইকোর্টের পর্যবেক্ষণে ফের একবার খবরের শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী। তবে এবার তাঁর সঙ্গে নাম এসেছে বলিউডের বিখ্যাত গীতিকার জাভেদ আখতারেরও। জাভেদের বিরুদ্ধে কঙ্গনা রানাওয়াত যে মামলা দায়ের করেছিলেন, তা খারিজ করে দিয়েছে বম্বে হাইকোর্ট (Kangana Ranaut-Javed Akhtar)।

    বিচারপতি রেবতী মোহিত দেড়ে গত ১ সেপ্টেম্বর এই মামলাকে সংরক্ষিত রেখেছিলেন। তার শুনানি ছিল বৃহস্পতিবার। শুনানির পর সেই মামলা খারিজই করে দেয় বম্বে হাইকোর্ট। গত বছর তাঁর বিরুদ্ধে ভিত্তিহীন এবং মানহানিকর মন্তব্যের অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে জাভেদ ফৌজদারি অভিযোগ দায়ের করেছিলেন আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে। সেই মামলাকে চ্যালেঞ্জ জানিয়ে মুম্বইয়ের একটি আদালতের দ্বারস্থ হয়েছিলেন কঙ্গনা।

    হৃত্বিক রোশন ও কঙ্গনা রানাওয়াতের বিচ্ছেদ ঘিরে দুই ভাগে ভাগ হয়ে গিয়েছিল বলিউড। তাঁদের এই ঝামেলায় গীতিকার জাভেদ আখতারের নাম জড়িয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনাকে বাড়িতে ডেকে হৃতিকের ক্ষমতা সম্পর্কে হুমকি দিয়েছিলেন বলে দাবি করেছিলেন অভিনেত্রী। পরবর্তীকালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এক টেলিভিশন সাক্ষাৎকারে সেই প্রসঙ্গ তুলে অভিনেত্রী দাবি করেন যে, বলিউডে একটি সুইসাইড গ্যাঙ আছে যাঁরা প্রতিনিয়ত আউটসাইডারদের আত্মহত্যায় প্ররোচনা দেয়। তাঁদের মধ্যে অন্যতম জাভেদ আখতার।

    আরও পড়ুন: লাভ জিহাদ? অভিযোগ ভালোবেসে ধর্ম পরিবর্তন করতে পারেন কঙ্গনা!

    কঙ্গনার এই মন্তব্যের বিরুদ্ধেই গত বছর আদালতের দ্বারস্থ হন জাভেদ আখতার। এই মামলা বাতিল করার আবেদন জানিয়েছিলেন কঙ্গনা। মুম্বই পুলিশ তদন্তও শুরু করেছিল এই মামলার। কঙ্গনাকে সমনও পাঠানো হয়েছিল। যদিও এদিন কঙ্গনার আইনজীবী আদালতে প্রশ্ন করতে গিয়ে বলেন, জাভেদ আখতার যে মন্তব্য করেছিলেন তা কার উদ্দেশ্যে তা স্পষ্ট। আদালত নিশ্চই তাঁর মন্তব্যকে যাচাই করবেন। কিন্তু কঙ্গনার আইনজীবীর যুক্তি কার্যত খারিজ করে দিয়েছে বিচারপতি বেঞ্চ।

    Published by:Raima Chakraborty
    First published: