• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KANGANA RANAUT TO PLAY SITA THE ACTRESS PLAYED THE ROLE OF SITA IN HER SCHOOL LIFE TOO SWD

Kangana Ranaut to play Sita: কঙ্গনা এর আগেও সীতা চরিত্রে অভিনয় করেছেন! নিজেই ছবি শেয়ার করে বললেন, 'সীতা রামচন্দ্র কি জয়'

Kangana Ranaut to play Sita: সীতার চরিত্রে অভিনয় করছেন বলিউডের 'ক্যুইন' কঙ্গনা রানাওয়াত। বহু দিন ধরেই জল্পনা চলছিল, করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) বদলে 'দ্য ইনকারনেশন- সীতা'-তে কে অভিনয় করবেন?

Kangana Ranaut to play Sita: সীতার চরিত্রে অভিনয় করছেন বলিউডের 'ক্যুইন' কঙ্গনা রানাওয়াত। বহু দিন ধরেই জল্পনা চলছিল, করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) বদলে 'দ্য ইনকারনেশন- সীতা'-তে কে অভিনয় করবেন?

  • Share this:

    #মুম্বই: সীতার চরিত্রে অভিনয় করছেন বলিউডের 'ক্যুইন' কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut to play Sita)। বহু দিন ধরেই জল্পনা চলছিল, করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) বদলে 'দ্য ইনকারনেশন- সীতা'-তে (The Incarnation- Sita) কে অভিনয় করবেন? মঙ্গলবারই ছবির পরিচালক জানিয়েছেন সীতা হিসেবে দেখা যাবে কঙ্গনাকে। কঙ্গনা নিজেও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই খবর। টিজার পোস্টার শেয়ার করে লিখেছেন, একগুচ্ছ প্রতিভাধর শিল্পীদের মাঝে কেন্দ্রীয় চরিত্রে সুযোগ পেয়ে তিনি খুশি।

    তবে এই প্রথম নয়। এর আগেও একবার সীতা সেজেছিলেন কঙ্গনা (Kangana Ranaut to play Sita)। ইনস্টাগ্রামে সীতার বেশে সেই ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। তবে সেই সময়ে অভিনেত্রী আজকের কঙ্গনা রানাওয়াত হয়ে ওঠেননি। মাত্র ১২ বছর বয়সে সীতা সেজেছিলেন অভিনেত্রী। স্কুলে রামায়ণ নাটকে তিনিই সীতার চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিতেও খুদে কঙ্গনাকে সীতার বেশে দেখা যাচ্ছে।

    ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, "১২ বছর বয়সেও আমি স্কুলে সীতার চরিত্রে অভিনয় করেছিলাম, হাহাহা! সীতা রামচন্দ্র কি জয়!"'দ্য ইনকারনেশন- সীতা' ছবিটি পাঁচটি ভাষায় মুক্তি পাবে- হিন্দি, তামিল, তেলুগু, মালয়লম, কন্নড়। ছবির পরিচালনা করছেন অলৌকিক দেশাই।

    আরও পড়ুন- সইফের জন্যই কি 'সীতা' চরিত্র হাতছাড়া করিনার? কী জবাব অভিনেত্রীর

    চিনতে পারছেন কঙ্গনাকে?

    এই ছবিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল করিনা কাপুর খানকে। কিন্তু শেষ পর্যন্ত অভিনয় করছেন কঙ্গনা (Kangana Ranaut to play Sita)। সীতা চরিত্রে অভিনয় করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন করিনা। মনে করা হচ্ছে, সেই জন্যই এই চরিত্রে শেষ পর্যন্ত তাঁকে দেখা যাচ্ছে না।সোশ্যাল মিডিয়ায় কম সমালোচনার (Kareena Kapoor trolled) মুখে পড়তে হয়নি তাঁকে।

    আরও পড়ুন- পরিণীতির জুতোর সম্ভার দেখে ‘ঈর্ষাকাতর’ তাঁর প্রিয় বান্ধবী সানিয়া মির্জা

    বহু নেটিজেনের থেকে তিনি পেয়েছিলেন 'লোভী' তকমা। তাদের দাবি, সীতার মতো পৌরাণিক চরিত্রের জন্য এত টাকা পারিশ্রমিক চাওয়া করিনার ঠিক হয়নি। তবে করিনা নিজের স্থান বদলাননি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, "আমি খুব স্পষ্ট করে দিয়েছিলাম আমি কী চাই। আমার মনে হয় সেটাকে সম্মান করা উচিত। নিজের কত চাহিদা তা বোঝাতে নয়। মহিলাদের প্রতি সম্মান তো থাকা উচিত। আর আমার মনে হয় এখন অনেক কিছুই বদলাচ্ছে।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: