• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KANGANA RANAUT ON AFGHANISTAN ISSUE THE ACTRESS REACTS ON AFGHANISTAN ISSUE SWD

Kangana Ranaut on Afghanistan issue: মোদি না থাকলে ভারতের পরিণতিও হবে আফগানিস্তানের মতো! কঙ্গনার দাবি একের পরে এক পোস্টে

Kangana Ranaut on Afghanistan issue: তালিবানদের (Taliban) দখলে আফগানিস্তান (Afghanistan)। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও (Kangana Ranaut) নিজের মতামত জানালেন।

Kangana Ranaut on Afghanistan issue: তালিবানদের (Taliban) দখলে আফগানিস্তান (Afghanistan)। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও (Kangana Ranaut) নিজের মতামত জানালেন।

  • Share this:

    #মুম্বই: তালিবানদের (Taliban) দখলে আফগানিস্তান (Afghanistan)। গোটা বিশ্বে এই ঘটনা নিয়ে চলছে তোলপাড়। বলিউডের (Bollywood) তারকারাও এই নিয়ে কথা বলেছেন। এবার অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও (Kangana Ranaut) নিজের মতামত জানালেন। যে কোনও গুরুত্বপূর্ণ ঘটনা নিয়েই কথা বলেন কঙ্গা। এবার তিনি দাবি করলেন, নরেন্দ্র মোদি (Narendra Modi) না থাকলে ভারতের অবস্থাও আফগানিস্তানের মতোই হবে।

    আফগানিস্তানের ঘটনা নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একাধিক পোস্ট করলেন কঙ্গনা। একটি স্টোরিতে দেখা যাচ্ছে, প্রাণে বাঁচার জন্য কাতারে কাতারে আফগান মানুষ একটি বিমানে ওঠার চেষ্টা করছেন। সঙ্গে কঙ্গনা লিখেছেন, "এটা দেখুন আর মনে রাখবেন এই তালিবানিদের পুষ্ট করে পাকিস্তান আর আমেরিকা এদের অস্ত্র দেয়। তালিবানিরা এখন আপনার অনেক কাছে। এটা দেখুন। আগামীতে মোদি না থাকলে আপনিও এই জায়গায় থাকতে পারেন।"

    আফগানিস্তানের নাগরিকরা প্রাণে বাঁচার জন্য মরিয়া। এমনকি একজন বিমানের চাকার উপরে উঠে পড়েন। পড়ে চলন্ত বিমান থেকে তিনি মাঝ আকাশেই পড়ে যান। সেই ভিডিও শেয়ার করে কঙ্গনা লিখেছেন, "জীবন যখন মৃত্যুর থেকেও খারাপ হয়ে যায়।" এখানেই শেষ নয়। কঙ্গনা একটি ভি়ডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, রাষ্ট্রপতি ভবন দখল নিয়েছে তালিবানরা।

    কঙ্গনা লিখছেন, "আফগানিস্তানে আজ এ‌‌‌টা রাষ্ট্রপতি ভবনের ছবি এর থেকেই আন্দাজ করতে পারি যে ইসলামিক যাযাবররা বহু বছর আগে কী ভাবে সবচেয়ে সমৃদ্ধশালী দেশ ভারত মাতাকে দখল করেছিল।"

    প্রসঙ্গত, আফগানিস্তানে তালিবান রাজ নিয়ে মুখ খুলেছেন বলিউডের আরও তারকা। যেমন রিয়া চক্রবর্তী, অনুষ্কা শর্মা, টিসকা চোপড়া, সোনি রাজদান প্রমুখ।

    Published by:Swaralipi Dasgupta
    First published: