• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD KANGANA RANAUT LASHES AT INSTAGRAM FOR NOT LETTING HER ADD THE TRAILER LINK OF THALAIVI SWD

Kangana Ranaut: "নিজেকে সাদা চামড়াদের ভৃত্য মনে হচ্ছে", সোশ্যালে ফের বিস্ফোরক কঙ্গনা

Kangana Ranaut: কঙ্গনার ছবিটি শুক্রবার মুক্তি পাবে। ছবির প্রচার নিয়েই তিনি ব্যস্ত এখন। আর তার মাঝেই ইনস্টাগ্রামকে একহাত নিয়েছেন অভিনেত্রী।

Kangana Ranaut: কঙ্গনার ছবিটি শুক্রবার মুক্তি পাবে। ছবির প্রচার নিয়েই তিনি ব্যস্ত এখন। আর তার মাঝেই ইনস্টাগ্রামকে একহাত নিয়েছেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: মহারাষ্ট্র সরকারের সঙ্গে কম তরজায় জড়াননি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এবার সেই মহারাষ্ট্র সরকারের কাছেই রাজ্যের সিনেমা হলগুলি খোলার অনুরোধ করলেন কঙ্গনা। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর ছবি থালাইভি। আর তাই তার ঠিক আগেই রাজ্যের সিনেমা হল খোলার জন্য অনুরোধ করেছেন তিনি। তাঁর দাবি, করোনা আক্রান্তের সংখ্যা কমছে। তাই এবার সিনেমা হল খুলতে হবে। ‌

    ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখছেন, "মহারাষ্ট্রে করোনা কেস কমছে। মহারাষ্ট্র সরকারকে অনুরোধ করছি রাজ্যের সিনেমা হলগুলি খোলা হোক। দয়া করে মরণাপন্ন সিনেমা হল ও এই থিয়েটার বিজনেসকে বাঁচান এবার।ঠ কঙ্গনার ছবিটি শুক্রবার মুক্তি পাবে। ছবির প্রচার নিয়েই তিনি ব্যস্ত এখন। আর তার মাঝেই ইনস্টাগ্রামকে একহাত নিয়েছেন অভিনেত্রী।

    কঙ্গনা লিখেছেন, "প্রিয় ইনস্টাগ্রাম আমার ছবির ট্রেলারের লিঙ্ক‌টি আমি আমার প্রোফাইলে যোগ করতে চাই। আমায় বলা হয়েছে আমার প্রোফাইলটি ভেরিফায়েড। তাই আপনাদের এটা করার কথা।যদিও বহু বছরের পরিশ্রমে আমি আমার জায়গা তৈরি করেছি ও নাম করেছি। কিন্তু ইনস্টাগ্রামে কিছু দিতে গেলে আমায় আপনার অনুমতি নিতে লাগে। ভারতে আপনাদের কর্মীরা বলেন যে তাদের আন্তর্জাতিক কর্তাদের থেকে অনুমতি নিতে হয়। এক সপ্তাহ ধরে মনে হচ্ছে আমি সাদা চামড়াদের ভৃত্য হয়ে আছি। নিজেদের এই ইস্ট ইন্ডিয়া কোম্পানি সুলভ আচরণ বন্ধ করুন।"

    থালাইভি ছবিটি তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয় ললিতার বায়োপিক। ছবিতে রয়েছেন ভাগ্যশ্রীও। ছবির পরিচালক এএল বিজয়। এছাড়াও ধাকড় ছবি নিয়েও ব্যস্ত কঙ্গনা। এই ছবিতে অভিনয় করেছেন অর্জুন রামপাল। ছবির জন্য বেশ কিছুদিন বিদেশ থেকে শ্যু‌টিং করে তিনি ফিরেছেন।বুদাপেস্টে কঙ্গনা শ্যুটিং করছেন। আসন্ন থ্রিলার ছবি ধাকড় নিয়ে বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। এই ছবিতে এক স্পাইয়ে চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে দিব্যা দত্তও রয়েছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: