Home /News /entertainment /
Bollywood: রাস্তার ফুচকা খেতে গিয়ে এক লাখ টাকা হারালেন বলি নায়িকা! তারপর যা ঘটল বিশ্বাস করতে পারবেন না!

Bollywood: রাস্তার ফুচকা খেতে গিয়ে এক লাখ টাকা হারালেন বলি নায়িকা! তারপর যা ঘটল বিশ্বাস করতে পারবেন না!

Bollywood: রাস্তার ধারের ফুচকা খেতে গিয়ে এক লক্ষ টাকা খোয়ালেন বলি নায়িকা! কিন্তু তারপরেই ঘটে গেল অবাক করা ঘটনা! জানলে চমকে যাবেন !

  • Share this:

    #মুম্বই:  ফুচকা খেতে গিয়ে টাকা খোয়ালেন নায়িকা! বলিউডের জনপ্রিয় নায়িকা ঘটালেন একী কাণ্ড! ফুচকাতে এমন মন মজল তাঁর যে হুশ থাকল না টাকার দিকে। অভিনেত্রীর নাম কাম্যা পাঞ্জাবি। বলিউড তথা পাঞ্জাব এবং সাউথের জনপ্রিয় অভিনেত্রী তিনি। সম্প্রতি ইন্দোরে এসেছিলেন ছবির শ্যুটিংয়ে। সিরিয়ালের জনপ্রিয় ভিলেন চরিত্র কাম্যা! সেখানে এসেই তাঁর মন চলে যায় রাস্তার ধারের খাবারে।

    তাঁর সঙ্গে ছিলেন প্রযোজক বন্ধু সন্তোষ গুপ্ত! ইন্দোরে এসেই নায়িকা তাঁর বন্ধুকে বলেন তিনি রাস্তার ধারে ফুচকা খাবেন। প্রথমে তাঁর বন্ধু বারণ করেন। কিন্তু নাছোড়-বান্দা নায়িকা। অবশেষে দু'জনে মিলে চলে যান ফুচকা খেতে। ইন্দোরে ফুচকায় মন বসে নায়িকার। একের পর এক ফুচকা খেয়ে মেতে ওঠেন তিনি। এর পর ব্যস্ত হয়ে পড়েন সেলফি তুলতে। তাঁর হাতে একটি খামে ছিল এক লক্ষ টাকা। ফুচকা খাওয়ার সময় আনমনে সেই খাম রেখে দেন স্টলেই। এর পর চলে আসেন হোটেলে।

    হোটেলে ফিরেই নায়িকার খামের কথা মনে পড়ে। সেখানে এক লক্ষ টাকা ছিল। নায়িকা ভেবেই নেন সে টাকা তিনি আর ফেরত পাবেন না। তাই আর ফিরে যেতে চান না ফুচকা স্টলে। হোটেল থেকে অনেকটা দূরেও। কিন্তু বন্ধুর বার বার বলার পর কাম্যা রাজি হন স্টলে যেতে। আর তখনই ঘটে যায় অবাক কাণ্ড। কাম্যা যেখানে টাকা ভর্তি খামটি রেখেছিলেন। সেখানে গিয়ে দেখেন, ওই ভাবেই রাখা রয়েছে খামটি। তিনি ফুচকা-ওয়ালাকে বলেন খামটা তাঁর। তিনি ফেলে গিয়েছিলেন। সঙ্গে সঙ্গে নায়িকার হাতে খাম তুলে দেন ফুচকা-ওয়ালা।

    আরও পড়ুন: ওমকে জড়িয়ে ঠোঁট ঠাসা চুমু অঙ্কুশের! অবাক ঐন্দ্রিলা-মিমি! তবে কী তাঁরা সমকামী! ভাইরাল ভিডিও

    সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই কথা জানান কাম্যা। রবিবার রাতের ঘটনা এটি। কাম্যা জানা, "ইন্দোরের মানুষ এত সৎ। তিনি ভাবতেও পারেননি। এভাবে তাঁর টাকার খাম আগলে রেখেছিলেন ওই ফুচকা ওয়ালা। কেউ এক টাকাও সড়াননি। ইন্দোরের মানুষের প্রশংসায় মেতেছেন নায়িকা! শুধু ফুচকা নয় এখানকার সব কিছুই ভাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Kamya Punjabi, Viral News

    পরবর্তী খবর