Kajal Agarwal in Kolkata|| কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত কাজল আগরওয়াল, ছবিতে গুরুত্বপূর্ণ রোলে শহরের মেয়ে আয়ুষী

মহামারীর ঢেউ কাটিয়ে ছন্দে ফিরছে মানুষের সাধারণ জীবন যাপন সিনেমা হলে এখনও তারা ঠিকই কিন্তু শুরু হয়ে গিয়েছে শুটিং শুধু টলিউডের নয় তিলোত্তমায় ছবি বানাতে শুরু করেছেন বলিউডের পরিচালকরাও।

মহামারীর ঢেউ কাটিয়ে ছন্দে ফিরছে মানুষের সাধারণ জীবন যাপন সিনেমা হলে এখনও তারা ঠিকই কিন্তু শুরু হয়ে গিয়েছে শুটিং শুধু টলিউডের নয় তিলোত্তমায় ছবি বানাতে শুরু করেছেন বলিউডের পরিচালকরাও।

  • Share this:

#কলকাতা: আপনি কি উত্তর কলকাতার কুমোরটুলি চত্বরে থাকেন? তাহলে কিন্তু রাস্তাঘাটে আপনার সঙ্গে দেখা হয়ে যেতে পারে কাজল আগারওয়ালের। বলিউড ও দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী এখন শুটিং করছেন কলকাতার অলিগলিতে। মঙ্গলবার সকালে তাঁকে শট দিতে দেখা গেল কুমোরটুলির গঙ্গার ঘাটের পাশে। 'উমা' ছবির জন্য তিলোত্তমায় হাজির কাজল। সোমবার শহরে এসেছেন তিনি। মঙ্গলবার থেকে নেমে পড়েছেন শ্যুটিং করতে।

মহামারীর ঢেউ কাটিয়ে ছন্দে ফিরছে মানুষের সাধারণ জীবন যাপন সিনেমা হলে এখনও তারা ঠিকই কিন্তু শুরু হয়ে গিয়েছে শুটিং শুধু টলিউডের নয় তিলোত্তমায় ছবি বানাতে শুরু করেছেন বলিউডের পরিচালকরাও। বিজ্ঞাপনের সফল পরিচালক তথাগত সিনহা বানাচ্ছেন 'উমা'। এই ছবির ক্রিয়েটিভ ডিরেক্টর সুজয় ঘোষ। কাজল আগরওয়াল ছাড়াও রয়েছেন টিনু আনন্দ, হর্ষ ছায়া, মেঘনা মালিকের মতো তাবড় অভিনেতারা। সঙ্গে রয়েছে আমাদের বাংলার অভিনেত্রী আয়ুষী তালুকদার।

প্রায় এক মাস ধরে শহরের বিভিন্ন এলাকায় হবে শ্যুটিং। এক বনেদি বাড়ির গল্প বলে এই ছবি। বাড়ির মেয়ে পিঙ্কির বিয়ে। পিঙ্কির চরিত্রে অভিনয় করছেন আয়ুষী। অনুষ্ঠান বাড়িতে চলে আসে এক অপ্রত্যাশিত অতিথি। তারপর কী হয়? সেই নিয়েই ছবির গল্প। পরিবারের সদস্যদের মধ্যে থাকা নিস্তব্ধতার গল্প বলে এই ছবি। আয়ুষীর কথায়, 'আমি পিঙ্কির চরিত্রে অভিনয় করছি। চরিত্রটা খুব গুরুত্বপূর্ণ। এক মাস ধরে কলকাতায় এই ছবির শ্যুটিং চলবে। হিন্দি ছবির জন্য অডিশন দিচ্ছিলাম। অডিশন থেকেই ডাক পাই। উমা ছবির অংশ হতে পেরে আমি আপ্লুত। এতো সমস্ত বড় অভিনেতাদের সঙ্গে কাজ করতে পারবো, এটা আমার কাছে বিশাল পাওয়া।'

মঙ্গলবার শ্যুটিং শুরু হওয়ার খানিক পরই আকাশের মুখ বেজার হয়ে যায়। শুরু হয় বৃষ্টি। তাই কিছুক্ষণের জন্য বন্ধ রাখতে হয় শ্যুটিং। নায়িকাকে শর্ট থামিয়ে ফিরে যেতে হয় মেকআপ ভ্যানে। বৃষ্টি থামলে পুনরায় শুরু হয় শ্যুটিং। কুমোরটুলির পর টিম 'উমা' পাড়ি দেয় তপন থিয়েটারে। মঙ্গলবার নায়িকাকে দেখা গেল গ্ল্যামারস অবতারে। গোলাপি রঙের গাউন পরেছে কাজল। কাজলের শেষ অভিনীত হিন্দি ছবি মুম্বই সাগা।

ARUNIMA DEY

Published by:Shubhagata Dey
First published: