Home /News /entertainment /

Janhvi Kapoor Boyfriend Akshat Rajan: 'আমি তোমাকে ভালোবাসি', কার জন্য প্রেমের 'স্বীকারোক্তি' জাহ্নবী কাপুরের?

Janhvi Kapoor Boyfriend Akshat Rajan: 'আমি তোমাকে ভালোবাসি', কার জন্য প্রেমের 'স্বীকারোক্তি' জাহ্নবী কাপুরের?

জাহ্নবী কাপুর ও অক্ষত রাজন।

জাহ্নবী কাপুর ও অক্ষত রাজন।

ইনস্টাগ্রামে বয়ফ্রেন্ড অক্ষত রাজনের (Akshat Rajan) সঙ্গে ছবি শেয়ার করে সেখানে যে বার্তা জাহ্নবী (Janhvi Kapoor) দিয়েছেন, তাতেই তাঁর মনের কথা স্পষ্ট হয়েছে (Janhvi Kapoor Boyfriend Akshat Rajan)।

  • Share this:

    #মুম্বই: বেশ কিছুদিন ধরেই তিনি প্রেম করছেন শোনা যাচ্ছিল। যদিও ইন্ডাস্ট্রির কারও সঙ্গে যে সেই সম্পর্ক গড়ে ওঠেনি, এমন ইঙ্গিতও মিলেছিল। অবশেষে সেই জল্পনাই যেন সত্যি হল। ভক্তদের সামনে এবার নিজের প্রেমের কথা একপ্রকার স্বীকারই করে নিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ইনস্টাগ্রামে বয়ফ্রেন্ড অক্ষত রাজনের সঙ্গে ছবি শেয়ার করে সেখানে যে বার্তা জাহ্নবী দিয়েছেন, তাতেই তাঁর মনের কথা স্পষ্ট হয়েছে (Janhvi Kapoor Boyfriend Akshat Rajan)।

    সাদা অফ শোল্ডার ড্রেসে বয়ফ্রেন্ড অক্ষতের কাঁেধ মাথা রেখে নিজের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন জাহ্নবী (Janhvi Kapoor Boyfriend Akshat Rajan)। অক্ষতের জন্মদিন উপলক্ষেই এই পোস্ট জাহ্নবীর (Janhvi Kapoor)। সেখানে তিনি লিখেছেন, 'হ্যাপি বার্থডে বিশ্বের সবচেয়ে ভালো মানুষ। আমি তোমাকে ভালোবাসি।' জাহ্নবীর এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নজর কেড়েছে নেটপাড়ার বাসিন্দাদের। কারণ, অবশেষে জাহ্নবীর বয়ফ্রেন্ড অক্ষতকে (Akshat Rajan) ভালোবাসার কথা স্বীকার করে নিয়েছেন নায়িকা (Janhvi Kapoor Boyfriend Akshat Rajan)।

    জাহ্নবীর পোস্ট। জাহ্নবীর পোস্ট।

    বলিউডে পা রাখার সময় থেকেই জাহ্নবীর (Janhvi Kapoor) চর্চিত বয়ফ্রেন্ড অক্ষতের (Akshat Rajan) কথা শোনা গিয়েছিল। ২০১৮ সালের ৬ মার্চ জাহ্নবীর জন্মদিনে একটি সুন্দর ছবি পোস্ট করেছিলেন অক্ষত (Akshat Rajan)। সেই সময় থেকেই জল্পনা শোনা গিয়েছিল জাহ্নবী ও অক্ষতের প্রেমের। সেখানেও শুভ জন্মদিন লিখে ছবির সঙ্গে লাল হৃদয়ের ইমোজি দিয়েছিলেন অক্ষত। সেটির জবাবে জাহ্নবী লিখেছিলেন, 'Ily'। অর্থাৎ, I Love You-এর শর্ট ফর্ম।

    অক্ষত রাজন হল ভারতের শিল্পপতি ও ব্যবসায়ী অভিজিৎ রাজনের ছেলে। অভিজিৎ গ্যামন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর। তবে অক্ষতের সঙ্গে প্রেম নিয়ে মিডিয়ার সামনে কখনওই মুখ খোলেননি জাহ্নবী। বরাবরই নিজেদেরকে ছোটবেলার বন্ধু হিসেবে বলেছেন তিনি। এমনকী পাপারাৎজিদের ভয়ে অক্ষত তাঁর সঙ্গে দেখা করতেও ভয় পান বলে দাবি করেছেন জাহ্নবী। কাজের দিক থেকে জাহ্নবীর হােত দোস্তানা ২ ও গুড লাক জেরি রয়েছে।

    আরও পড়ুন: জমজমাট প্রেম! মুক্তি পেল হিমেশের সুরে প্রথম রোম্যান্টিক গান পবনদীপ-অরুণিতার, শুনেছেন?

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Bollywood Actress, Bollywood Gossip, Janhvi Kapoor

    পরবর্তী খবর