• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD IRA KHAN DROPS CRYPTIC POST ABOUT NEXT REVIEW AMID AAMIR KHAN AND KIRAN RAOS DIVORCE RC

Ira Khan on Aamir-Kiran Divorce: 'আগামী পর্যালোচনা কী, এটা কী হতে যাচ্ছে?', আমির-কিরণের বিচ্ছেদকে কটাক্ষ ইরার!

আমির-কিরণের বিচ্ছেদকে কটাক্ষ ইরার!

আমির-কিরণের এমন বিবৃতির পরই ইনস্টাগ্রামে মুখ খুলেছেন আমির-কন্যা ইরা খান (Ira Khan on Aamir-Kiran Divorce)।

  • Share this:

    #মুম্বই: কিরণ রাও এবং আমির খানের (Aamir Khan-Kiran Rao) জুটিকে বলা হত বলিউডের অন্যতম পারফেক্ট জুটি। এত বছর একসঙ্গে সংসার করেছেন তাঁরা। কিরণ নাকি ঘর এবং বাইরে দুটোই দারুণ ভাবে পরিচালনা করেন, আর এটাই তাঁদের সম্পর্কের চাবিকাঠি। কিন্তু এই জুটিই এ বার সকলকে অবাক করে নিজেদের বিচ্ছেদ ঘোষণা করেছে। যৌথ বিবৃতি দিয়ে আমির খান ও কিরণ রাও শনিবার জানিয়েছেন, তাঁরা আর একসঙ্গে সংসার করবেন না। তবে ছেলে আজাদের সব দায়িত্ব পালন করবেন মা ও বাবা হিসেবে। এই বিবাহ-বিচ্ছেদকে একটি নতুন অধ্যায়ের সূচনা হিসেবে দেখতে বলেছেন আমির ও কিরণ দু'জনেই।

    আমির-কিরণের এমন বিবৃতির পরই ইনস্টাগ্রামে মুখ খুলেছেন আমির-কন্যা ইরা খান (Ira Khan on Aamir-Kiran Divorce)। ইনস্টাগ্রাম স্টোরিতে ইরা শেয়ার করেছেন নিজের একটি শুয়ে থাকার ছবি। নীল ট্যাঙ্ক টপ পরে ভ্রূ-এর অঙ্গভঙ্গি করে আমিরের প্রথম পক্ষের মেয়ে ইরা রহস্যময় এক পোস্ট করেছেন। যার লেখা সাফ জানাচ্ছে, আমির-কিরণের বিবাহ-বিচ্ছেদকেই কটাক্ষ করেছেন তিনি। ছবির সঙ্গে ইরার মন্তব্য, 'আগামী কালের পর্যালোচনা কী'। এরই সঙ্গে ইরা জুড়ে দিয়েছেন, 'এটা কী হতে যাচ্ছে?'।

    ইরার ইনস্টাগ্রাম পোস্ট। ইরার ইনস্টাগ্রাম পোস্ট।

    বাবার বিবাহ-বিচ্ছেদ যদিও ইরা খানের জীবনে নতুন নয়। দ্বিতীয় বার একই ঘটনার পুনরাবৃত্তিতে কী বললেন তিনি, তা নিয়ে সবারই আগ্রহ রয়েছে। ইরা আমিরের প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের মেয়ে। আমিরের দ্বিতীয়বারের বিবাহ-বিচ্ছেদের পর ছবি পোস্ট করে সেখানে পেস্ট্রির ছবিও জুড়েছেন ইরা। নেটপাড়ার বাসিন্দাদের অনেকেরই ধারণা, বাবা ও কিরণের এই কাণ্ড দেখে পেস্ট্রি খেতে খেতে তা উপভোগ করার মতো ঘটনা বলেই সাবধানী কটাক্ষ করেছেন মেয়ে।

    বিবাহ-বিচ্ছেদের বিবৃতি জারির পরই অবশ্য নানা সমালোচনার মুখে পড়েছেন আমির খান ও কিরণ রাও। যার জেরে ২৪ ঘণ্টার মধ্যে নতুন ভিডিওতে কিরণের হাত ধরে হাজির হন আমির খান। তাঁকে বলতে শোনা যায়, 'বিচ্ছেদের খবর শুনে আপনারা দুঃখ পেয়েছেন, আপনাদের ভালো লাগেনি, অবাকও হয়েছেন। আপনাদের শুধু একটা কথাই বলতে চাই আমরা কিন্তু খুশি, কারণ আমরা এখনও একই পরিবারের অংশ। আমাদের সম্পর্কে পরিবর্তন এসেছে ঠিকই, কিন্তু আমরা এখনও একে অপরের পাশেই আছি।' আমিরের আরও মন্তব্য, 'পানি ফাউন্ডেশন আমাদের কাছে আমাদের সন্তান আজাদের মতোই। আপনারা আমাদের জন্য দোয়া করুন, প্রার্থনা করুন, এটুকুই বলব।'

    Published by:Raima Chakraborty
    First published: