• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • International Yoga Day 2021: যেন মিশে গিয়েছেন প্রকৃতির বুকে, সবুজে ঘেরা পরিবেশে সারা ব্যস্ত যোগাসনে

International Yoga Day 2021: যেন মিশে গিয়েছেন প্রকৃতির বুকে, সবুজে ঘেরা পরিবেশে সারা ব্যস্ত যোগাসনে

সোমবার সাতসকালে তিনি যোগব্যায়াম করেছেন। আর সেই ছবি আপলোড করেছেন Instagram-এ।

সোমবার সাতসকালে তিনি যোগব্যায়াম করেছেন। আর সেই ছবি আপলোড করেছেন Instagram-এ।

সোমবার সাতসকালে তিনি যোগব্যায়াম করেছেন। আর সেই ছবি আপলোড করেছেন Instagram-এ।

  • Share this:

#মুম্বই: ২১ জুন, সোমবার দেশ জুড়ে পালিত হচ্ছে বিশ্ব যোগা দিবস (International Yoga Day)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) থেকে শুরু করে সেনা জওয়ানরা সকলেই এই বিশেষ দিনে যোগাসন করেছেন। বাদ যাননি তারকারাও। প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকর (Sachin Tendulker) থেকে শুরু করে বলি অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), অভিনেতা মিলিন্দ সোমন (Milind Soman) সকলেই এই বিশেষ দিনে যোগাচর্চা করেছেন। আর তাঁদের সেই মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাদ যাননি নবাব কন্যা অভিনেত্রী সারা আলি খানও (Sara Ali Khan)।

সোমবার সাতসকালে তিনি যোগব্যায়াম করেছেন। আর সেই ছবি আপলোড করেছেন Instagram-এ। যেখানে দেখা যাচ্ছে, সবুজে ঘেরা একটি জায়গায় যোগা করছেন সারা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, যোগার মাধ্যমে নিজের আত্মার মধ্যে প্রবেশ করা যায়। শুভ আন্তর্জাতিক যোগা দিবস। সারার এই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই ভক্তদের প্রতিক্রিয়া উপচে পড়েছে কমেন্ট বক্সে।

প্রসঙ্গত, ২০১৮ সালে কেদারনাথ (Kedarnath) ছবির মাধ্যমে বলিপাড়ায় ডেবিউ করেন সারা। ছবিতে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসনীয় হয়েছিল। বিপরীতে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। কেদারনাথের পরে ওই বছরে মুক্তি পেয়েছিল সিম্বা (Simba)। পরিচালক রোহিত শেট্টির (Rohit Shetty) ছবিতে সারা ছিলেন মুখ্যভূমিকায়। এই ছবিতে সারা জুটি বেধেছিলেন অভিনেতা রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে। ছবিটি বক্সঅফিসে হিট হলেও ছবিটি দর্শকদের মন সে ভাবে জয় করতে পারেনি।

গত বছর সারা অভিনীত লাভ আজ কাল (Love Aaj Kal 2020) এবং কুলি নম্বর ওয়ান (Coolie No.1) মুক্তি পেয়েছিল। কিন্তু এই ছবিগুলিও বক্স অফিসে সে ভাবে চলেনি। তবে গ্ল্যামারাস সারার ভক্তের সংখ্যা কিন্তু নিত্যদিনই বেড়ে চলেছে। প্রসঙ্গত, সারার হাতে আপাতত রয়েছে অতরঙ্গি রে (Atrangi Re)। ছবিতে অভিনেত্রীর বিপরীতে রয়েছে দক্ষিণী তারকা ধনুষ (Dhanush)। পরিচালনা করছেন আনন্দ এল. রাই (Anand L. Rai)। তবে চমকের কিন্তু এখানেই শেষ নয়। এই সিনেমাতে একটি গুরুত্বপূর্ণ রোলে থাকতে চলেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। যদিও ছবিটি নিয়ে এখনও পর্যন্ত বিস্তারিত কিছুই জানা যায়নি।

Published by:Ananya Chakraborty
First published: