• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD INSIDE RHEA KAPOOR KARAN BOOLANI RECEPTION PARTY PAPA ANIL KAPOOR DANCES WITH DAUGHTER RHEA SR

Rhea Kapoor Wedding: মেয়ের বিয়েতে দুঃখ নেই! রিয়ার সঙ্গে উদ্দাম নাচলেন বাবা অনিল কাপুর

মেয়ে রিয়ার সঙ্গে তুমুল নাচ বাবা অনিল কাপুরের ।

মেয়ের বিয়ের (Rhea Kapoor Reception Party) খুশিতে রিয়া (Rhea Kapoor)-র সঙ্গে অনিল কাপুর (Anil Kapoor)-এর তুমুল নাচ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় ।

  • Share this:

    #মুম্বই: কাপুর পরিবারে বেজেছে বিয়ের সানাই । গত ১৪ অগাস্ট বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন অনিল কাপুর (Anil Kapoor) ও সুনিতা কাপুরের (Sunita Kapoor) ছোট মেয়ে রিয়া কাপুর (Rhea Kapoor) । সোনম কাপুরের (Sonam Kapoor) ছোট বোন রিয়া, তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড করণ বুলানির (Karan Boolani) সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন (Rhea kapoor wedding) । বাবা অনিল কাপুরের জুহু’র বাংলোতে খুব ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে ছিমছাম ভাবেই বিয়ে সারলেন প্রযোজক, শিল্পপতি, সেলিব্রিটি স্টাইলিস্ট, ডিজাইনার রিয়া আর পেশায় একজন চলচ্চিত্র নির্মাতা করণ । কাপুর পরিবারের সদস্যরা আর ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরাই শুধুমাত্র উপস্থিত ছিলেন এই বিয়েতে ।

    বিয়ের দিন প্রকাশ্যে না এলেও তার দু’দিন পর বিয়ের একাধিক ছবি শেয়ার করেছেন রিয়া কাপুর স্বয়ং । তাতে দেখা যাচ্ছে, নববধূ রিয়া আউভরি রঙা শাড়ি আর গয়নায় সেজেছেন । করণও একই রঙের শেরওয়ানির সঙ্গে নিয়েছেন লাল টুকটুকে দোপাট্টা । ভারি সুন্দর দেখাচ্ছে তাঁদের । রিয়া মাথার মুক্তোর ঘোমটা তাঁর সাজে অন্য মাত্রা এনেছে । রিয়ার চান্দেরি শাড়ি ডিজাইন করেছেন প্রখ্যাত ডিজাইনার অনামিকা খান্না । লম্বা খোলা চুল আর তার সঙ্গে চোখের টানা টানা কাজল...তাঁর সাজকে সম্পূর্ণ করে তুলেছে ।

    বোনের বিয়ে উপলক্ষে সোনমও ফিরেছেন মুম্বইতে। প্রায় এক বছর স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে ছিলেন তিনি। বিয়ের দিন পাউডার ব্লু রঙের লং আনারকলি আর তার সঙ্গে মানানসই ভারী গহনা পরেছিলেন বলিউডের ফ্যাশনিস্তা সোনম । অংশুলা কাপুর, অর্জুন কাপুর, সানায়া, খুশি ও জাহ্নবী কাপুর...সকলেই উপস্থিত ছিলেন রিয়ার বিয়েতে । তবে মেয়ের বিয়েতে উল্লেখযোগ্য ভাবে নজর কাড়েন পাপা, অনিল কাপুর । বিয়ের দিন তিনি পরেছিলেন নীল রঙের শেরওয়ানি । বিয়ের পর সমস্ত সাংবাদিকদের মধ্যে মিষ্টি বিতরণ করেন গর্বিত বাবা ।

    বিয়ের পরই রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছিল । সেখানেও উলস্থিত ছিলেন কাপুর পরিবারের ঘনিষ্ঠরা । কেক কেটে, নাচ-গানে সেই অনুষ্ঠানও ছিল জমজমাট । আবারও সেই অনুষ্ঠানে সবার নজর চলে যায় ‘এভার গ্রিন’ অনিল কাপুরের দিকে । হলুদ আর ছাই রঙা তাঁর কুর্তা-পাজামার সঙ্গে ছিল মানানসই ব্ল্যাক গগলস । মেয়ের বিয়ের খুশিতে রিয়ার সঙ্গে তাঁর তুমুল নাচ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় । যা দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা ।

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    এ দিনের ঘরোয়া পর্টিতে সকলেই সেজেছিলেন ক্যাজুয়াল পোশাকে । খোদ বিয়ের কনেকে দেখা যায় দুধ সাদা প্রিন্সেস ফ্রকে । খুশি কাপুরও সেজেছিলেন প্রেন্সেস কায়দায় । সানায় আর জাহ্নবী কাপুরকে দেখা যায় সুপার হট অবতারে ।

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    গত ১২ বছর ধরে করণের সঙ্গে সম্পর্কে রয়েছেন রিয়া। প্রায় ৫০০-র বেশি বিজ্ঞাপনী চিত্র তৈরি করেছেন করণ। রিয়া কাপুর প্রযোজিত ও সোনম কাপুর অভিনীত আইশা ছবিতে সহকারী পরিচালকের কাজ করেছেন তিনি। এছাড়া করণ জোহর প্রযোজিত ওয়েক আপ সিড-এও সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। অনিল কাপুরের ওয়েব সিরিজ ২৪-এ পরিচালনার কাজ করেছেন করণ বুলানি।

    View this post on Instagram

    A post shared by Rhea Kapoor (@rheakapoor)

    View this post on Instagram

    A post shared by Rhea Kapoor (@rheakapoor)

    View this post on Instagram

    A post shared by Rhea Kapoor (@rheakapoor)

    View this post on Instagram

    A post shared by Rhea Kapoor (@rheakapoor)

    করণ তথ্যচিত্রও বানিয়েছেন। তাঁর তথ্যচিত্র দ্যাট হিলিং ফিলিং তাঁকে তথ্যচিত্র পরিচালক হিসেবে পরিচিতি দিয়েছেন। ইন্ডিয়ান ডকুমেন্টারি প্রোডিউসারস অ্যাসোসিয়েশন থেকে স্বীকৃতিও পেয়েছেন তিনি। নেটফ্লিক্সের স্পোর্টস ড্রামা সিরিজ সিলেকশন ডে-র পরিচালনাও করেছেন করণ। আসন্ন দিনে একটি কাজের জন্য এ আর রহমানের সঙ্গে জোট বাঁধছেন তিনি।

    Published by:Simli Raha
    First published: