• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD INDIAN IDOL 12 WINNER PAWANDEEP RAJAN SAYS HE WAS NOT FEELING VERY GREAT AFTER BAGGING THE TROPHY RC

Pawandeep Rajan after Indian Idol 12 Win: ইন্ডিয়ান আইডল ১২-র চ্যাম্পিয়ান হয়ে খুশি নন পবনদীপ রাজন, কিন্তু কেন?

পবনদীপ রাজন।

পুরস্কার ও ট্রফি জেতার পর পবনদীপ রাজন (Pawandeep Rajan after Indian Idol 12 Win) একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, ফাইনালে ওঠা প্রত্যেক প্রতিযোগীই সমান ভাবে দক্ষ ও ট্রফির দাবিদার ছিলেন।

  • Share this:

    #মুম্বই: রবিবার রাতে টানা ১২ ঘণ্টার 'গ্র্যান্ড ফিনালে এভার'-এর পর ঘোষণা করা হয়েছে ইন্ডিয়ান আইডল ১২-র বিজয়ীর (Indian Idol 12 winner) নাম। এবারের সিজনে চ্যাম্পিয়ান হয়েছেন উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ রাজন (Pawandeep Rajan)। কিন্তু ৮ মাসের টানা 'গানের লড়াই'য়ের পর মন থেকে খুশি নন পবনদীপ। কিন্তু কেন? পুরস্কার ও ট্রফি জেতার পর পবনদীপ রাজন (Pawandeep Rajan after Indian Idol 12 Win) একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, ফাইনালে ওঠা প্রত্যেক প্রতিযোগীই সমান ভাবে দক্ষ ও ট্রফির দাবিদার ছিলেন। কিন্তু জিতেছেন শুধুই তিনি। তাই মন থেকে খুশি নন পবন।

    একটি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে পবনদীপ রাজন বলেছেন, 'আমি ফাইনাল মুহূর্তের সময় খুব বেশি কিছু ভাবছিলাম না। আমি শুধু ভাবছিলাম যেই জিতুক না কেন, আমারই কোনও এক বন্ধুর কাছে যাবে সেই ট্রফি। কারণ, আমরা একটা বড় পরিবারের মতো। আসলে, ট্রফিটা জেতার পর আমার যে দারুণ লাগছিল তা নয়। কারণ ফাইনালে ওঠা ৬ জনই সমান দাবিদার ছিলেন। আমরা ভবিষ্যতে সবাই মিলে একসঙ্গে কাজ করার পরিকল্পনা করেছি। এবং শো-এর পরেও আমাদের সবার সঙ্গে যোগাযোগ থাকবে।'

    এরই সঙ্গে পবন আরও বলেছেন, 'হ্যাঁ, আমার পরিবার এখানে রয়েছে। আমার কয়েকজন বন্ধুও এসেছে এখানে এবং ওঁরা খুবই উচ্ছ্বসিত। আমি ট্রফিটা হাতে পাওয়ার পর মা কেঁদে ফেলেছিলেন।' তাঁর কথায়, 'ওই সময়টা কিছুই যেন বুঝে উঠতে পারছিলাম না। সবই কেমন স্বপ্ন মনে হচ্ছিল এবং সবাই আমাকে কাঁধে তুলে নাচানাচি করছিল। আমি শুধু ভাবছিলাম েয এটা কী ভাবে হল। জীবনে এভাবেই অনেক কিছু ঘটে যায় কিছু বুঝে ওঠার আগে।' ট্রফির পাশাপাশি, ২৫ লক্ষ টাকার চেক, একটি গাড়ি পুরস্কার পেয়েছেন পবন।

    ইন্ডিয়ান আইডলের ১২ সিজনে পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালের পরেই রয়েছে মুম্বইয়ের সাইলি কাম্বলে। চতুর্থ হয়েছেন উত্তরপ্রদেশের মহম্মদ দানিশ। পঞ্চম স্থানে নিহাল টরো এবং ষষ্ঠ হয়েছেন সন্মুখপ্রিয়া। রবিবার ভারতীয় টেলিভিশনের সবচেয়ে বেশি সময় ধরে চলা ইন্ডিয়ান আইডল ১২-র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। দুপুর ১২টা থেকে নানা অনুষ্ঠান ও পারফর্মেন্সের মাধ্যমে রাত ১২টা পর্যন্ত চলেছে গ্র্যান্ড ফিনালে এভার-এর পর্ব।

    Published by:Raima Chakraborty
    First published: