• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD INDIAN IDOL 12 GRAND FINALE LIVE WINNER ANNOUNCEMENT HOST ADITYA NARAYAN REVEALS ALL RC

Indian Idol 12 Grand Finale: ইন্ডিয়ান আইডল ১২-র গ্র্যান্ড ফিনালে, সঞ্চালক আদিত্য নারায়ণ জানিয়ে দিলেন সব!

ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে।

ভারতীয় টেলিভিশনের পর্দায় প্রথমবার টানা ১২ ঘণ্টা ধরে অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান আইডল ১২-র গ্র্যান্ড ফিনালের (Indian Idol 12 Grand Finale) অনুষ্ঠান।

  • Share this:

    #মুম্বই: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তার পরেই ঘোষণা করা হবে ইন্ডিয়ান আইডল ১২-র বিজয়ীর নাম। ভারতীয় টেলিভিশনের পর্দায় প্রথমবার টানা ১২ ঘণ্টা ধরে অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান আইডল ১২-র গ্র্যান্ড ফিনালের (Indian Idol 12 Grand Finale) অনুষ্ঠান। স্বাধীনতা দিবসে ভারতীয় দর্শকদের কাছে এটি বাড়তি পাওনা। শো-এর সঞ্চালক আদিত্য নারায়ণ জানিয়েছেন, গোটা প্রতিযোগিতার চ্যাম্পিয়ানের নাম লাইভ ঘোষণা করা হবে। রবিবার দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত টানা চলবে ইন্ডিয়ান আইডল ১২-র গ্র্যান্ড ফিনালে।

    সম্প্রতি একটি সাক্ষাৎকারে শো-এর সঞ্চালক আদিত্য নারায়ণ জানিয়েছেন, 'প্রায় ৫ দিন ধরে ফিনালের অনুষ্ঠানের বেশিরভাগটাই প্রি-রেকর্ডিং করা হয়েছে। তবে অনুষ্ঠানের বিজয়ীর নাম ঘোষণা করা হবে লাইভ।' অনুষ্ঠানে বাবা উদিত নারায়ণ ও প্রতিযোগী সন্মুখপ্রিয়ার সঙ্গে পারফর্ম করবেন আদিত্য। এছাড়াও সেখানে যোগ দেবেন ভারতী সিং, হর্ষ লিম্বাচিয়া ও জয় ভানুশালী। উদিত নারায়ণও ছেলের সঙ্গে সঞ্চালনায় যোগ দেবেন কিছু সময়ের জন্য।

    ফ্যানেরা বলছেন, এবারের ফাইনালের প্রতিযোগিতা মূলত অরুণিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজন ও সন্মুখপ্রিয়ার মধ্যে। সোশ্যাল মিডিয়ায় কে হবেন বিজয়ী তা নিয়ে নানা ধরনের জল্পনা চলছে। অনুষ্ঠানে এই তিন প্রতিযোগীকে নিয়ে ব্যাপক সাড়াও ফেলেছে নানা জল্পনা। আয়ুষ গুপ্তা নামে এক ট্যারট কার্ড রিডারের মতে, এবারের ফাইনালের বিজয়ী হতে চলেছেন পবনদীপ রাজন। ভালো সম্ভাবনা রয়েছে দানিশ মহম্মদেরও। তবে পবনের জনপ্রিয়তার জন্যই শেষ পর্যন্ত বাজিমাত করবেন তিনি।

    ১৫ অগস্ট দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত আসর বসতে চলেছে ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালের। টেলিভিশনের পর্দায় প্রথমবার এমন ভাবে ১২ ঘণ্টা টানা কোনও ফিনালে অনুষ্ঠিত হতে চলেছে। প্রতিযোগীদের সঙ্গে যোগ দেবেন বহু প্রাক্তন প্রতিযোগী। থাকবেন গানের জগতের বিশিষ্ট শিল্পীরা। সদ্য মুক্তিপ্রাপ্ত 'শেরশাহ' ছবির নায়ক নায়িকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানীকেও দেখা যাবে ফিনালেতে।

    Published by:Raima Chakraborty
    First published: