Home /News /entertainment /

Indian Idol 11: নিজের গালে সজোরে একাধিক বার চড় মারলেন অনু মালিক! কিন্তু কেন?

Indian Idol 11: নিজের গালে সজোরে একাধিক বার চড় মারলেন অনু মালিক! কিন্তু কেন?

পবন গান শুরু করতেই অনু মালিক নিজেকে থামিয়ে রাখতে পারেননি। একাধিক বার চড় মারতে থাকেন নিজের গালে

  • Share this:

#মুম্বই: গানের অডিশনে নিজের গালে সজোরে একাধিক বার চড় মারলেন অনু মালিক (Anu Malik)। পাশের সিটে বসা অন্য দুই বিচারক নেহা কাক্কর (Neha Kakkar) এবং বিশাল দাদলানি (Vishal Dadlani) অবাক হয়ে দেখলেন। এমন ঘটনা ঘটেছিল ইন্ডিয়ান আইডল ১১ (Indian Idol 11)-এর অডিশন মঞ্চে। সেই ভিডিও নতুন করে ভাইরাল নেটপাড়ায়।

SET India-র YouTube চ্যানেলে শেয়ার করা একটি ভিডিওতে, পবন কুমার (Pawan Kumar) নামে একজন প্রতিযোগী রণবীর কাপুর (Ranbir Kapoor) ও ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) সিনেমা 'অ্যায় দিল হ্যায় মুশকিল' (Ae Dil Hai Mushkil) ছবির বুলেয়া (Bulleya) গানটি গাইতে দেখা যায়। বিচারকের আসনে ছিলেন অনু মালিক, নেহা কাক্কর এবং বিশাল দাদলানি। পবন গান শুরু করতেই অনু মালিক নিজেকে থামিয়ে রাখতে পারেননি। একাধিক বার চড় মারতে থাকেন নিজের গালে। নেহা এই ঘটনা দেখে অবাক হয়ে অনুর দিকে তাকিয়ে থাকেন। অন্যদিকে বিশাল দাদলানি মাথায় হাত রেখে হতবাক হয়ে তাকিয়ে থাকেন।

পবন যখন স্টেজে আসেন তখন হাতে একটি জলের গ্লাস নিয়ে আসেন। একটু নার্ভাস ছিলেন তিনি, বিশাল তাঁকে বলেন জল খেয়ে নার্ভাসনেস কাটিয়ে উঠতে, দিয়ে গান শুরু কর তোমার মনের অন্তর থেকে যা আসে। এরপর গান শুরু করতেই যা ঘটে নানান ঘটনা। মজার সেই ভিডিও লিঙ্ক নিচে দেওয়া হল।

এই ভিডিও আজও ইন্ডিয়ান আইডলের দর্শক ও অনুরাগীদের আনন্দের রসদ জুগিয়ে চলেছে। এই অডিশন দেখে এক নেটাগরিক কমেন্টে লেখেন, ‘ আমি হাসি থামাতে পারিনি, আমি এতটা হেসেছি যে আমার শ্বাস নিতে কষ্ট হচ্ছিল’। এমন ঘটনা আরও একবার ঘটেছিল, সেবার অডিশন মঞ্চে ছিলেন এখনকার বিচারক নেহা কাক্কর। ‘রিফিউজি’ (Refugee) ছবির ‘অ্যায়সা লাগতা হ্যায়’ (Aisa Lagta Hai) গানটি গেয়েছিলেন তিনি সেদিন। নেহার গান থেমে যাওয়ার পরেই অনু বলেছিলেন, "নেহা, তোমার গান শুনে আমার নিজেকে থাপ্পড় মারতে ইচ্ছা করছে।" এ কথা বলার পরেই নিজের গালে নিজে থাপ্পড় মারেন অনু।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Anu Malik, Indian Idol 11, Neha Kakkar

পরবর্তী খবর