বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

হানিমুনের ২১ দিনের পর গ্রেফতার অভিনেত্রীর স্বামী, অভিযোগ স্ত্রীকে মারধরের!

হানিমুনের ২১ দিনের পর গ্রেফতার অভিনেত্রীর স্বামী, অভিযোগ স্ত্রীকে মারধরের!
Poonam Pandey Husband Arrested

পুনম পান্ডে (Poonam Pandey)তাঁর স্বামী স্যাম বোম্বের (Sam Bombay)বিরুদ্ধে তাকে হুমকি ও হত্যার অভিযোগ দায়ের করেছেন। যার পরে তার স্বামীকে গ্রেফতার করা হয়েছে।

  • Share this:

#মুম্বই: সুপরিচিত অভিনেত্রী এবং মডেল পুনম পান্ডে, যিনি তাঁর সাহসী ছবি এবং ভিডিওর জন্য মূলত আলোচনায় থাকেন। তবে এখন তাঁর বিয়ে নিয়ে তুমুল চর্চা চলছে। কিছুদিন আগেই তিনি তাঁর দীর্ঘদিনের প্রেমিক স্যাম বোম্বেকে (Sam Bombay)বিয়ে করেন। বিয়ের পরে তাঁকেও হানিমুনে যেতে দেখা গিয়েছে। তবে এই বিয়ের ২১ দিন পরে, খবর হল যে পুনমের স্বামী গ্রেফতার হয়েছেন। এবং সেই অভিযোগ এনেছে স্বয়ং পুনম৷ তাঁর স্বামী তাঁকে লাঞ্ছনা করছেন ও তাঁকে হত্যার হুমকিও দিয়েছেন৷ এমনই অভিযোগ করেছেন পুনম। শুধু তাই নয়, বিষয়টি এতটাই গুরুতর হয়ে উঠেছে যে তার স্বামীকে পুলিশ গ্রেফতার করা হয়েছে (Poonam Pandey Husband Arrested)।

মঙ্গলবার পুনম পান্ডয়ের স্বামী স্যাম বোম্বেকে গোয়ায় গ্রেফতার করা হয়েছে। অভিনেত্রী তাঁর স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানি, হত্যার হুমকি ও লাঞ্ছিত করার অভিযোগ করেন।

এই ঘটনাটি দক্ষিণ গোয়ার কানাাকোনা গ্রামে ঘটেছিল যেখানে পান্ডে একটি ছবির শুটিং করছিলেন। কানাকোনা থানার পরিদর্শক টুকরাম বলেছেন, "সোমবার গভীর রাতে পান্ডে অভিযোগ করেন যে তাঁর স্বামী স্যাম বোম্বে তাকে আক্রমণ করেছেন এবং মারাত্মক পরিণতি ভোগ করার হুমকি দিয়েছে।" তাকে গ্রেফতার করা হয়েছে। ”তিনি জানান, পুনমের মেডিকেল পরীক্ষারও করা হয়েছে।

View this post on Instagram

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

পুনমের স্বামী স্যাম আহমেদ বোম্বাই পেশায় একজন চলচ্চিত্র পরিচালক। অন্যদিকে ২০১৩ সালে পুনম পান্ডে নাশা চলচ্চিত্র দিয়ে তাঁর চলচ্চিত্র জীবন শুরু করেছিলেন। যার পরে তিনি অনেক ছবিতে কাজ করেছেন। লকডাউনের সময় পুনম ও স্যাম জুলাই মাসে বাগদান করেন। ১০ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়ায় বিয়ের ঘোষণা করেছিলেন এই দম্পতি।

সাহসী অভিনেত্রী পুনম পান্ডে তিন বছরের সম্পর্কের পরে তার প্রেমিক স্যাম বোম্বেকে বিয়ে করেছিলেন। করোনার সময়কালে, ২৭ জুলাই, দু'জনেরই বাগদান হয়। তারপরে তারা তাড়াতাড়িই বিয়ে করার সিদ্ধান্ত নেন এবং ১ সেপ্টেম্বর তাঁরা বান্দ্রার তাদের বাংলোয় স্যাম বোম্বেয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

Published by: Pooja Basu
First published: September 23, 2020, 8:07 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर