• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Hrithik Roshan Viral Dance: কখনও জিমি জিমি, কখনও জানু মেরি জান! জিমের ভিতর হৃত্বিকের কাণ্ড ভাইরাল...

Hrithik Roshan Viral Dance: কখনও জিমি জিমি, কখনও জানু মেরি জান! জিমের ভিতর হৃত্বিকের কাণ্ড ভাইরাল...

কখনও জিমি জিমি, কখনও জানু মেরি জান! জিমের ভিতর হৃত্বিকের কাণ্ড ভাইরাল...

কখনও জিমি জিমি, কখনও জানু মেরি জান! জিমের ভিতর হৃত্বিকের কাণ্ড ভাইরাল...

মুহূর্তে ভাইরাল হয়েছে হৃত্বিকের নাচের ভিডিও (Hrithik Roshan Viral Dance)। ৮০-র দশকের বেশ কয়েকটি জনপ্রিয় নাচের গানে তাল মেলাতে দেখা গিয়েছে অভিনেতাকে।

  • Share this:

    #মুম্বই: বলিউডের গ্রিক গড বলা হয় হৃত্বিক রোশন। জীবনের প্রথম ছবি থেকেই সুপারস্টার হৃত্বিক। অসাধারণ ফিটনেস, অভিনয় দক্ষতা এবং বিশেষ করে তাঁর নাচের জাদুতে মন জয় হয়েছে লক্ষ লক্ষ ভক্তের (Hrithik Roshan Viral Dance)। সেই হৃত্বিক কী ভাবে নিজের পরিচর্যা করেন জানেন? অভিনেতা নিজেই শেয়ার করেছেন সেই ভিডিও এবং চমকে দিয়েছেন সকলকে। জিমের ভিতর হৃত্বিকের কাণ্ড দেখে চোখ কপালে নেটিজেনের। মুহূর্তে ভাইরাল হয়েছে হৃত্বিকের নাচের ভিডিও (Hrithik Roshan Viral Dance)। ৮০-র দশকের বেশ কয়েকটি জনপ্রিয় নাচের গানে তাল মেলাতে দেখা গিয়েছে অভিনেতাকে। তাঁর কাণ্ড দেখে থমকে দাঁড়িয়ে রয়েছেন ট্রেনার ও বন্ধুরাও (Hrithik Roshan Viral Dance)।

    ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওগুলিতে দেখা গিয়েছে, হৃত্বিক কখনও গরবা করছেন ১৯৭৯ সালের ছবি মিস্টার নটবরলালের 'পরদেশিয়া' গানে। হৃত্বিক আবার বলছেন, নবরাত্রির জন্যই তাঁর এই নাচ। এরপরই দেখা যায়, হৃত্বিক নাচছেন 'জিমি জিমি আজা আজা' এবং 'জানু মেরি জান' গান দুটিতে। জিম সেশন বন্ধ রেখে অভিনেতার এমন কাণ্ড দেখে ভক্তরা দারুণ উচ্ছ্বসিত। ভিডিও শেয়ার করে হৃত্বিক লিখেছেন, 'যখন বলিউড হিরো জিমে ৮০-র দশকের গান শোনে'। এরই সঙ্গে হ্যাশট্যাগে দিয়েছেন, ব্রেনডেড ও টোটাললস শব্দ দুটি।

    হৃত্বিকের এমন নাচের ভিডিও দেখে তাঁর 'ফাইটার' ছবির সহ-অভিনেত্রী দীপিকা পাড়ুকোন কমেন্ট করেছেন, 'ক্লাউন'। প্রীতি জিন্টা, রণবীর সিং, আয়ুষ্মান খুরানা, কৃতি শ্যানন ও বরুণ ধাওয়ানও লিখেছেন ভিডিওর নীচে। বরুণের দারুণ লেগেছে এই ভিডিও, সেই কমেন্টই করেছেন অভিনেতা। বলিউডে প্রথমবার এক ছবিতে দেখা যাবে হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। ছবির নাম 'ফাইটার'। তবে স্ক্রিনে দু'জন ফাইট করবেন না, বরং জুটি হিসেবেই কাজ করবেন তাঁরা। কিছুদিন আগে নিজের পরের ছবি নিয়ে নিজেই আপডেট শেয়ার করেছেন হৃত্বিক। দীপিকা ও ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেতা। প্রচণ্ড উচ্ছ্বসিত নায়ক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'এই দল ওড়ার জন্য তৈরি'।

    সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এর আগেও 'ওয়ার' ছবিতে কাজ করেছেন হৃত্বিক। সেখানে তাঁর সঙ্গে দেখা গিয়েছিল বাণী কাপুর ও টাইগার শ্রফকে। 'ফাইটার' ২০২২ সালে মুক্তি পাওয়ার জন্য তৈরির পথে। এটিই ভারতের প্রথম আকাশপথে অ্যাকশন নির্ভর ফ্র্যাঞ্চাইজি হতে চলেছে। বিশ্বের দর্শকের জন্য তৈরি করা হবে এই ছবি। এবং ছবির শ্যুটিং লোকেশনও হবে পৃথিবীর নানা প্রান্তে। ভায়াকম ১৮ স্টুডিওসের প্রযোজনায় তৈরি হবে ছবিটি। গত জানুয়ারিতে হৃত্বিক রোশনের জন্মদিনে এই ছবির ঘোষণা করা হয়েছিল। ছোট্ট একটি টিজার শেয়ার করে অভিনেতা লিখেছিলেন, 'এক ঝলক MARFLIX ভিশনে ফাইটারকে দেখাচ্ছি। সঙ্গে অসাধারণ দীপিকা পাড়ুকোন রয়েছেন। সবই সিদ্ধার্থ আনন্দের জয়রাইড।'

    আরও পড়ুন: সারা বাড়ি জুড়ে কেবল নেচে চলেছেন হৃতিক, কী হল বলুন তো?

    Published by:Raima Chakraborty
    First published: