Hrithik Roshan: সারা বাড়ি জুড়ে কেবল নেচে চলেছেন হৃতিক, কী হল বলুন তো?

হৃত্বিক রোশন।

মার্কিন পপ তারকা মাইকেল জ্যাকসনের (Michael Jackson) বিখ্যাত মুনওয়াকও করতে দেখা যাচ্ছে তাঁকে (Hrithik Roshan)।

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়ায় তারকারা নানা রকম ডে বা দিন পালন করেন। কেউ কেউ বেছে নেন চলতি ধারার চ্যালেঞ্জ। হৃতিক রোশন (Hrithik Roshan) মঙ্গলবারকে ঘোষণা করলেন তাঁর নাচের দিন বা ডান্স ডে হিসাবে। তবে শুধু এইটুকু বলেই থেমে থাকেননি অভিনেতা। পোস্ট করেছেন নাচের একটা দুর্দান্ত ভিডিও।

সাদা কালো এই ভিডিওতে দেখা যাচ্ছে যে নিজের মনের আনন্দে নেচে চলেছেন তিনি। যদিও বিশেষ এক রকমের ফিল্টার ব্যবহার করায় হৃতিকের মুখটা স্পষ্ট দেখা যাচ্ছে না। তবে এইটুকু বোঝা যাচ্ছে যে টিশার্ট আর ট্রাউজার পরে আছেন তিনি। মার্কিন পপ তারকা মাইকেল জ্যাকসনের (Michael Jackson) বিখ্যাত মুনওয়াকও করতে দেখা যাচ্ছে তাঁকে। ভিডিওর ক্যাপশনে হৃতিক লেখেন, "মঙ্গলবার দিন আমি সেইসব মানুষের কাছাকাছি থাকতে চাই যারা কোনও কারণ ছাড়া নাচ করেন।"

হৃতিকের ভক্তরা তো এই ভিডিও দেখে উদ্বেল হয়েছেনই, বলিউডের অন্য তারকারাও বেশ আনন্দ পেয়েছেন। যার মধ্যে সবার আগে নাম নিতে হয় টাইগার শ্রফের (Tiger Shoff)। অনেকেই জানেন যে হৃতিকের মতো টাইগারও একজন দক্ষ নৃত্যশিল্পী। আর এই বিষয়ে তিনি গুরু মানেন হৃতিককে। তাই তিনি এই ভিডিওতে মন্তব্য করেন, "তোমাকে এই ব্যাপারে ছোঁয়া যাবে না। এ যেন অনেক দূর ছড়িয়ে পড়া আলো।" YouTuber প্রাজক্তা কোলি (Prajakta Koli) বলেন যে তিনি বিনা কারণ ছাড়াই রোজ নাচেন, হৃতিক তাঁকে বেছে নিন নাচের পার্টনার হিসাবে। যুগ যুগ জিও (Jug Jugg Jeeyo) ছবিতে ডেবিউ করছেন প্রাজক্তা।

হৃদয় ইমোজি দিয়েছেন পরিচালক জোয়া আখতারও (Zoya Akhtar)। তবে সব চেয়ে মন ছুঁয়ে যাওয়া মন্তব্য এসেছে হৃতিকের ভক্তদের কাছ থেকে। একজন লিখেছেন, "আমিই সেই ব্যক্তি যে বিনা কারণে নাচে, তাই আপনি আমার আশেপাশে থাকুন।" আবার একজন লিখেছেন যে হৃতিক হলেন নাচের ভগবান। অন্য নেটিজেন বলেন যে হৃতিকের যখন নাচ করেন, গোটা বিশ্ব থমকে গিয়ে মুগ্ধ হয়ে সেই নাচ দেখে।

কিছু দিন আগেই পূর্ণ হয়েছে হৃতিক অভিনীত ছবি সুপার ৩০’র (Super 30) দু’বছর। বিহারি ধাঁচে হৃতিকের গাওয়া কোই মিল গয়া (Koi Mil Gaya) গানের ভিডিও ভাইরাল হয়েছে নেটে। আগামী দিনে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে ফাইটার (Fighter) ছবিতে দেখা যাবে তাঁকে। কৃষ ৪ (Krrish 4)-এর জন্যও প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা।

Published by:Raima Chakraborty
First published: