• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD HERE ARE SOME BEST PICTURES OF ABHISHEK BACHCHAN SPENDING TIME WITH HIS FAMILY SWD TC

Happy Birthday Abhishek Bachchan: জানেন কি পরিবারের সঙ্গে কী ভাবে সময় কাটান নায়ক?

যে বলিউডের নায়কদের মধ্যে অভিষেক যতটা ঘরোয়া, যতটা সময় তিনি ব্যয় করেন পরিবারের সঙ্গে, তেমন কাউকে করতে দেখা যায় না। আজ নায়ক পা রাখলেন ৪৫ বছরে।

যে বলিউডের নায়কদের মধ্যে অভিষেক যতটা ঘরোয়া, যতটা সময় তিনি ব্যয় করেন পরিবারের সঙ্গে, তেমন কাউকে করতে দেখা যায় না। আজ নায়ক পা রাখলেন ৪৫ বছরে।

  • Share this:

#মুম্বই: শুনতে খারাপ লাগলেও এটাই সত্যি যে অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan) সব সময়েই বিচার করা হয়েছে তাঁর পারিবারিক দিক থেকে। ঠাকুরদা প্রসিদ্ধ কবি হরিবংশ রাই বচ্চন (Harivansh Rai Bachchan), বাবা কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), মা বিখ্যাত নায়িকা জয়া বচ্চন (Jaya Bachchan), স্ত্রী বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)- সব দিক থেকেই তাঁর পরিবার সাফল্যের সেরাটুকু দিয়ে ঘেরা। আশ্চর্য এই যে তাঁর দিদি শ্বেতা বচ্চন নন্দা (Shweta Bachchan Nanda) কিন্তু মিডিয়ার আলোয় ততটাও থাকেন না, যতটা ভিড় উপচে থাকে অভিষেককে নিয়ে। সে কি তাঁর শো-বিজনেসের কারণে?

বলা মুশকিল! কিন্তু এটা বলা মুশকিল নয় যে বলিউডের নায়কদের মধ্যে অভিষেক যতটা ঘরোয়া, যতটা সময় তিনি ব্যয় করেন পরিবারের সঙ্গে, তেমন কাউকে করতে দেখা যায় না। আজ নায়ক পা রাখলেন ৪৫ বছরে। জন্মদিনে তাই ফিরে দেখা যাক তাঁর কিছু পারিবারিক মুহূর্ত। স্ত্রী ঐশ্বর্য এবং মেয়ে আরাধ্যা বচ্চনের (Aaradhya Bachchan)সঙ্গে কী ভাবে সময় কাটান তিনি, ঘুরে দেখা যাক সেই সব ছবি।

১. ২০০৭ সালে ঐশ্বর্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিষেক। ২০১১ সালে তাঁদের পরিবার সমৃদ্ধ হয়ে ওঠে মেয়ে আরাধ্যার আগমনে। স্বামীর এক জন্মদিনে যে ছবি পোস্ট করেছেন ঐশ্বর্য, সেখানেও ধরা দিয়েছে সেই সুখের আলো।

২. এই ছবিটা ওই বছরেরই জন্মদিন উদযাপনের। ছবিতে স্ত্রী আর মেয়ে তো অভিষেককে ঘিরে আছেনই, সঙ্গে রয়েছেন মা আর বাবাও। তবে সব কিছু ছাপিয়ে চোখ চলে যায় জন্মদিনের কেকটার দিকে। অভিষেক যা কিছু ভালোবাসেন, সব তিলে তিলে মিলিয়ে সাজানো হয়েছে কেক। অর্ডারটা দিয়েছিলেন কে? ঐশ্বর্য নয় তো?

৩. এই ছবিতে শুধু জুনিয়র বচ্চনের দাম্পত্যের সুখই নয়, ধরা দিয়েছে সুখী গৃহকোণের এক অংশও। ব্যাকগ্রাউন্ডে কাঠের পটে আঁকা রয়েছে তাঞ্জোর শৈলীর অষ্টলক্ষ্মীর ছবি। সঙ্গে সাবেকি সাজে দেখা যাচ্ছে দম্পতিকে।

৪. ঐশ্বর্য এবং অভিষেক দু'জনেই যেহেতু বলিউডের এক গুরুত্বপূর্ণ অংশ, তাই শো-বিজনেসের কথাটা তাঁদের খেয়াল রাখতে হয় কোথাও যেতে গেলেও। এই ছবিতেই যেমন সাবেকি ইয়োরোপিয়ান সাজে সেজে উঠেছেন সবাই।

৫. তবে যত-ই রুপোলি পর্দার নায়ক হন না কেন, বাড়িতে অভিষেক আদ্যন্ত এক নিবেদিতপ্রাণ বাবা এবং স্বামী। এই ছবিতে ধরা দিয়েছে তারই ঝলক!

Published by:Swaralipi Dasgupta
First published: