বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

প্রাক্তন স্বামীর বিরুদ্ধে #MeToo অভিযোগ, এ বার মুখ খুললেন অনুরাগের প্রথম স্ত্রী আরতি বাজাজ

প্রাক্তন স্বামীর বিরুদ্ধে #MeToo অভিযোগ, এ বার মুখ খুললেন অনুরাগের প্রথম স্ত্রী আরতি বাজাজ

পায়েলের অভিযোগ, অনুরাগ তাঁকে যৌন হেনস্থা করেছেন । বাড়িতে ডেকে এনে, ঘরে ঢুকিয়ে তাঁকে পোশাক খুলে ফেলতে বলেছিলেন কাশ্যপ ।

  • Share this:

#মুম্বই: বলিউড ফের সরগরম । একের পর এক ঘটনার প্রবাহ যেন থামতেই চাইছে না আরব সাগরের তীরে । লকডাউন শুরুর পর থেকেই বলি-পাড়ায় ঘটনার ঘনঘটা । মৃত্যু, শোক, বিতর্ক, কাদা ছোড়াছুড়ি, প্রতিহিংসা সবটাই চলছে পুরোদমে ।

সম্প্রতি #MeToo অভিযোগে অভিযুক্ত হয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ । ৩০ বছরের নায়িকা পায়েল ঘোষ তাঁর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনেন । পায়েলের অভিযোগ, অনুরাগ তাঁকে যৌন হেনস্থা করেছেন । বাড়িতে ডেকে এনে, ঘরে ঢুকিয়ে তাঁকে পোশাক খুলে ফেলতে বলেছিলেন কাশ্যপ । নিজেও জামাকাপড় খুলতে শুরু করেন । কোনওরকম সেই কাজে বাধা দেন পায়েল ।

অভিনেত্রী পায়েল ঘোষের যৌন হেনস্থার অভিযোগের বিরুদ্ধে চুপ করে থাকেননি পরিচালক অনুরাগ কাশ্যপও। তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে বলে পরিচালকের দাবি। বহু অভিনেত্রী ও মহিলা তাঁর সঙ্গে কাজ করেছেন, অনুরাগের বিরুদ্ধে কু কথা কেউ বলেননি, দাবি পরিচালকের। এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন, লিখে ট্যুইট করেন অনুরাগ। এরপর তপসী পান্নু, সুরভিন চাওলা, টিসকা চোপড়া-সহ অনেকেই অনুরাগের সমর্থনে মুখ খোলেন । তপসী বলেন, তাঁর মতো বড়ো নারীবাদী আর হয় না ।

এ বার মুখ খুললেন অনুরাগের প্রথম পক্ষের স্ত্রী আরতি বাজাজ । প্রাক্তন স্বামীর সমর্থনে মাঠে নামেন তিনি । একটি লম্বা ইনস্টাগ্রাম পোস্টে অনুরাগের পাশে দাঁড়িয়েছেন তিনি । মেয়েদের জন্য কতটা সুরক্ষিত অনুরাগ, তিনি সকলকে কতটা কমফোর্ট জোন দেন...সবটাই লিখেছেন আরতি ।

Published by: Simli Raha
First published: September 21, 2020, 8:18 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर