আগামী ফেব্রুয়ারিতে মুক্তি, এক ভিলেন রিটার্নস-এ খলনায়ক কে? জন আব্রাহাম না অর্জুন কাপুর?

আগামী ফেব্রুয়ারিতে মুক্তি, এক ভিলেন রিটার্নস-এ খলনায়ক কে? জন আব্রাহাম না অর্জুন কাপুর?
সিনেমার শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কোথায় শ্যুটিম হচ্ছে বা এই সিনেমার জন্য কোন লোকেশন বেছে নেওয়া হয়েছে, তা জানা যায়নি।

সিনেমার শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কোথায় শ্যুটিম হচ্ছে বা এই সিনেমার জন্য কোন লোকেশন বেছে নেওয়া হয়েছে, তা জানা যায়নি।

  • Share this:

#মুম্বই:  এক ভিলেনের (Ek Villain) সাফল্যের প্রায় সাত বছর পর আবার বড় পর্দায় আসতে চলেছে খলনায়কের সিনেমা। তৈরি হচ্ছে এক ভিলেনের রিমেক। একাধিক পরিবর্তন দেখা যেতে চলেছে এই সিনেমায়। এর কাস্টিংয়েও পরিবর্তন এসেছে বলে জানা গিয়েছে।

মোহিত সুরির (MohitSuri) পরিচালনায় এই সিনেমায় অভিনয় করছেন জন আব্রাহাম (John Abraham)। তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। সিনেমার নাম রাখা হয়েছে এক ভিলেন রিটার্নস (Ek Villain Returns)। আজই এই সিনেমায় নিজের ফার্স্ট লুক শেয়ার করেছেন জন। তিনি জানিয়েছেন, সিনেমাটি আগামী বছর ভ্যালেন্টাইনস ডে'র আগে মুক্তি পাবে।

গত বছরের শেষের দিকে বলিউডে গুঞ্জন শুরু হয় এই সিনেমাটি নিয়ে। অনেকেই বলতে থাকেন আশিকি ২ (Aashiqui 2)-খ্যাত অভিনেতা আদিত্য রয় কাপুরকে (Aditya Roy Kapur) দেখা যাবে এর মুখ্য চরিত্রে। তবে শেষ পর্যন্ত অর্জুনকেই কাস্ট করেন মোহিত।


এর আগে মোহিত ও অর্জুন একসঙ্গে কাজ করেছিলেন হাফ গার্লফ্রেন্ড (Half Girlfriend) সিনেমাটিতে। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল সেটি। জনের সঙ্গে মোহিত কাজ করেছেন শেষবারের মতো মলঙ্গ (Malang) সিনেমায়।

এদিকে, এক ভিলেন রিটার্নসে দু'টি চরিত্রে অভিনয় করছেন দিশা পটানি (Disha Patani) ও তারা সুতারিয়া (Tara Sutaria)।

সিনেমাটির প্রযোজনা করছেন একতা কাপুর (Ekta Kapoor) ও ভূষণ কুমার (Bhushan Kumar)। এই সিনেমা নিয়ে মোহিত সুরি জানিয়েছেন, এক ভিলেন আমার শখের প্রজেক্ট ছিল। একটা ভালোবাসা ছিল। ওই সিনেমার জন্য আজও আমাকে অনেকে প্রশংসা করে। আমি নিশ্চিত এক ভিলেন রিটার্নসের জন্যও এমন ভালোবাসা পাব। সিনেমার গল্প আমি এখনই বলে দিতে পারছি না, কিন্তু আমি এটা বলতে পারি এই সিনেমা একটা রোলার-কোস্টার রাইডের মতোই হবে। পাশাপাশি, মোহিত এটাও স্পষ্ট করেননি যে দুই নায়কের মধ্যে কাকে ছবিতে দেখা যাবে ভিলেনের চরিত্রে, জিইয়ে রেখেছেন উত্তেজনা! তবে বলিউডের গুঞ্জন, অর্জুনই থাকতে পারেন ভিলেনের চরিত্রে!

সিনেমার শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কোথায় শ্যুটিম হচ্ছে বা এই সিনেমার জন্য কোন লোকেশন বেছে নেওয়া হয়েছে, তা জানা যায়নি। তবে, জন আব্রাহামের পোস্ট থেকে বোঝা যাচ্ছে, এই বছরের মাঝামাঝিতেই পুরো কাজ শেষ যাবে এই সিনেমার। কারণ এটি মুক্তি পাবে ২০২২-এর ১১ ফেব্রুয়ারি।

এক ভিলেন রিটার্নসের পাশাপাশি গত বছর শেষে পাঠানের (Pathan) শ্যুটিংও শুরু করেছেন জন। পরিচালক সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) পরিচালিত এই সিনেমায় তাঁকে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে শাহরুখ খান (Shah Rukh Khan) ও দীপিকা পাডুকোনের (Deepika Padukone) সঙ্গে। এই সিনেমাটি এই বছরই মুক্তি পাবে বলে জানা গিয়েছে!

Published by:Pooja Basu
First published: