Home /News /entertainment /
Saba Ali Khan on Troll: 'আপনার জন্য পটৌদিরা আদৌ ভাবে?', সাবা আলি খানকে কেন এমন প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়?

Saba Ali Khan on Troll: 'আপনার জন্য পটৌদিরা আদৌ ভাবে?', সাবা আলি খানকে কেন এমন প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়?

তৈমুরের সঙ্গে সাবা আলি খান।

তৈমুরের সঙ্গে সাবা আলি খান।

সেই সুযোগে পছন্দের সেলেবকে নিয়ে যেমন অনেক কিছু জানা যায়, তেমনই কাউকে নিয়ে সমালোচনা-ট্রোলিংও এই মুহূর্তে ভয়ংকর ভাবে বেড়ে গিয়েছে (Saba Ali Khan on Troll)।

  • Share this:

    #মুম্বই: মনসুর আলি খান পটৌদি ও শর্মিলা ঠাকুরের তিন সন্তান। সাবা আলি খান (Saba Ali Khan), সোহা আলি খান (Soha Ali Khan) ও সইফ আলি খান (Saif Ali Khan)। ইদানীং সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটিদের জীবনের অনেক কাছে পৌঁছে গিয়েছেন ভক্তরা। সেই সুযোগে পছন্দের সেলেবকে নিয়ে যেমন অনেক কিছু জানা যায়, তেমনই কাউকে নিয়ে সমালোচনা-ট্রোলিংও এই মুহূর্তে ভয়ংকর ভাবে বেড়ে গিয়েছে (Saba Ali Khan on Troll)। শর্মিলা ও মনসুর আলির দুই ছেলেমেয়ে সোহা ও সইফ অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকায় অনেক বেশি পরিচিত। সেই তুলনায় সাবা আলি খানকে অনেকেই চেনেন না। অনেকে তো জানেনই না, সাবা আলি খানও যে শর্মিলা ও মনসুর আলির সন্তান।

    সাবা আলি খান বরাবরই নিজেকে খানিকটা অভ্যন্তরেই রাখেন। তবে সোশ্যাল মিডিয়ায় রয়েছেন তিনি এবং নিয়মিত সেখানে নানা ধরনের পোস্ট করেন। তাঁর সোশ্যাল দেওয়ালে সবচেয়ে বেশি জায়গা পেয়েছে পরিবার। সম্প্রতি তিনি ভাস্তা তৈমুর আলি খান ও ভাস্তি ইনায়া খেমুর ছবি শেয়ার করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, 'আমার বেবিরা। গেস করুন কাল কার ৪ বছর হচ্ছে?' এই পোস্টের কমেন্ট সেকশনে এক নেটিজেন সাবাকে প্রশ্ন করেন, 'ওরা কি আদৌ আপনার জন্য ভাবে?' অর্থাৎ, তিনি বলতে চেয়েছেন গোটা পটৌদি পরিবারের কথা। যেখানে পরিবারের সকলের ছবি সাবা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন, সেখানে অন্যরা কেউই সেভাবে সাবার কোনও কথা বা ছবি শেয়ার করেন না (Saba Ali Khan on Troll)।

    View this post on Instagram

    A post shared by Saba (@sabapataudi)

    ট্রোলের এই প্রশ্ন অবশ্য একেবারেই পছন্দ হয়নি সাবার। সে কারণে, যোগ্য জবাব দিতেই ছাড়েননি তিনি। পাল্টা সাবা লিখেছেন, 'সেটা আপনাকে কেন ভাবাচ্ছে?' তারই সঙ্গে মুখ বন্ধ রাখার ইমোজিও শেয়ার করেছেন সাবা। অর্থাৎ, তিনি বুঝিয়ে দিতে চেয়েছেন, অকারণ এ সব বাজে প্রশ্নের উত্তর দিতে বা তা নিয়ে ভাবতে রাজি নন সাবা আলি খান। কিছুদিন আগেও সাবাকে সোশ্যাল মিডিয়ায় করিনার দ্বিতীয় সন্তানের নামকরণ নিয়ে ট্রোলিংয়ের প্রতিবাদ করতে দেখা গিয়েছিল। তিনি করিনা ও জেহর একটি ছবি পোস্ট করে জেহর নামকরণ নিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন।

    সাবার জবাব। সাবার জবাব।
    View this post on Instagram

    A post shared by Saba (@sabapataudi)

    সাবা নিজে একজন গয়না ডিজাইনার। অন্যদিকে, করিনা ও সইফ গত ২১ ফেব্রুয়ারি তাঁদের দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন। তার আগে তৈমুরের জন্ম হয়েছে। সোহা আলি খান অভিনেতা কুণাল খেমুকে বিয়ে করেছেন। তাঁদের ৪ বছরের কন্যাসন্তান রয়েছে ইনায়া। গত বুধবারই ইনায়ার জন্মদিন ছিল।

    আরও পড়ুন: ছোট ছেলের নামকরণ নিয়ে নোংরা আক্রমণ করিনাকে, জবাবে পাল্টা দিলেন নায়িকা!

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kareena Kapoor Khan, Saba Ali Khan, Saif Ali khan, Soha Ali Khan

    পরবর্তী খবর