Bachpan Ka Pyaar Boy: 'বচপন কা পেয়ার' গায়ক সহদেবকে ২৩ লাখের গাড়ি উপহার? সত্যি নাকি!

'বচপন কা পেয়ার' গায়ক সহদেবকে ২৩ লাখের গাড়ি উপহার? সত্যি নাকি!

'বচপন কা পেয়ার' (Bachpan Ka Pyaar) গান গেয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছে বছর দশের বালক সহদেব দিরদো (Bachpan Ka Pyaar Boy)।

  • Share this:

    #নয়াদিল্লি: 'বচপন কা পেয়ার' (Bachpan Ka Pyaar) গান গেয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছে বছর দশের বালক সহদেব দিরদো (Bachpan Ka Pyaar Boy)। ছত্তিশগড়ের সুকমার ১০ বছরের ছেলে সহদেব (Sahdev Dirdo)। ২০১৯ সালে স্কুলের ইউনিফর্ম পরে গাওয়া একটি গান তারই স্কুলের এক শিক্ষক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। আর তার পরেই ভাইরাল হয় যায় সেই গান।

    গান হিট হওয়ার পর থেকে নানা মহলে নামডাক হয়েছে সহদেবের। রাজনীতিবিদ থেকে অভিনেতা-- সকলেই প্রশংসা করেছেন ছেলের গানের কীর্তির। ইন্ডিয়ান আইডল ১২-র মঞ্চেও অতিথি হয়ে ডাক পেয়েছিল এই ছোট্ট ছেলেটি। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনের প্রশংসা ও ভালোবাসার তো কোনও অভাবই নেই। এমনকী সম্প্রতি বাদশা, আস্থা গিল ও রিকোর সঙ্গে একটি মিউজিক ভিডিওতেও ব্যবহার করা হয়েছে সহদেব ও তার গানকে। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলও সম্মান জানিয়েছেন তাকে।

    এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি বিলাসবহুল এমজি হেক্টর গাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছে সহদেব। তাকে শুভেচ্ছা জানাচ্ছেন গাড়ির সংস্থার এক আধিকারিক। পাশেই আরেকজন সেলসগার্ল একটি গাড়ির চাবির রেপ্লিকা হাতে দাঁড়িয়ে রয়েছেন। যা দেখে, অনেকেই মনে করতে শুরু করেন সেই গাড়িটি সহদেবকে উপহার দেওয়া হয়েছে।

    যদিও ভিডিওতে দেখা এই দৃশ্য একেবারেই ভুয়ো। একটি ডিলারশিপ স্টোরে তাকে ডেকে একটি অনুষ্ঠানে যোগ দিতে বলা হয়েছিল সহদেবকে। সেই অনুষ্ঠানেই গিয়েছিল সহদেব। তবে ২৩ লাখের বিলাসী গাড়ি তাকে উপহার দেওয়া হয়নি। এক অন্য ক্রেতা ওই গাড়ি কিনছিলেন। সেখানে সহদেব তাঁকে শুভেচ্ছা জানাতে গিয়েছিল।

    Published by:Raima Chakraborty
    First published: