বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

২২ বছরের কেরিয়ারে আগে কখনও করেননি, এ বার সেই কাজই করতে চলেছেন যিশু সেনগুপ্ত

২২ বছরের কেরিয়ারে আগে কখনও করেননি, এ বার সেই কাজই করতে চলেছেন যিশু সেনগুপ্ত

গত বছর ক্রিমিনাল জাস্টিসের অসাধারণ সাফল্যের পর হটস্টার স্পেশালস, ক্রিমিনাল জাস্টিস ফ্র্যাঞ্চাইজির পরবর্তী অধ্যায় নিয়ে আসতে চলেছে।

  • Share this:

ARUNIMA DEY

#মুম্বই: ‘ক্রিমিন্যাল জাস্টিসঃ বিহাইন্ড ক্লোজড ডোরস’-এ যিশু সেনগুপ্ত , বিশিষ্ট আইনজীবী বিক্রম চন্দ্রের চরিত্রে অভিনয় করেছেন, যাঁকে তাঁর স্ত্রী অনু চন্দ্র ছুরি দিয়ে আঘাত করে খুন করে। গত বছর ক্রিমিনাল জাস্টিসের অসাধারণ সাফল্যের পর হটস্টার স্পেশালস, ক্রিমিনাল জাস্টিস ফ্র্যাঞ্চাইজির পরবর্তী অধ্যায় নিয়ে আসতে চলেছে। এই শোয়ে মাধব মিশ্র আবার ফিরে আসছে তাঁর কর্মজীবনের সবচেয়ে কঠিন কেস লড়ার জন্য। প্রধান অভিযুক্ত অনু চন্দ্রও একজন বিশিষ্ট আইনজীবী। বিক্রম চন্দ্রকে ছুরি দিয়ে আঘাত করার কথা স্বীকার করেছে এবং আইনের চোখে দোষী সাব্যস্ত হয়েছে।

অনেকের চোখেই এটা দিনের আলোর মত স্পষ্ট মামলা। অনুর পরবর্তী সময়ের নীরবতা এবং আত্মপক্ষ সমর্থনে অনিচ্ছুক থাকা প্রশ্ন তুলে ধরেছে। খালি চোখে যা দেখা যাচ্ছে এই মামলায় তার চেয়ে বেশি কিছু আছে কী? এই প্রশ্নই উঠছে। অভিনেতা যিশু সেনগুপ্ত জানালেন, কেন তিনি বিক্রম চন্দ্রর ভূমিকায় অভিনয় করতে রাজি হয়েছেন। তাঁর কথায়, 'এই ইন্ডাস্ট্রিতে আমার ২২ বছর হয়ে গেল, কিন্তু আজ পর্যন্ত কখনও কোনও আইনজীবীর ভূমিকায় আমি অভিনয় করিনি, এটা করে দেখার ইচ্ছে ছিল। এই ভাবনাটাই বিক্রম চন্দ্রের ভূমিকায় অভিনয় করার ক্ষেত্রে মূলত কাজ করেছে। আমি এর অংশ হতে পেরে সত্যি অত্যন্ত আনন্দিত। এর সঙ্গে, চিত্রনাট্যেরও বড় ভূমিকা রয়েছে। কারণ কাহিনী আমার চরিত্রের চারিদিকে আবর্তিত হয়”।

তিনি আরও বলেন, 'আমি  প্রশিক্ষণ নেওয়া অভিনেতা নই। আর তাই আমার কাছে শ্যুটিং-এর সেট এবং যে পরিবেশে আমি কাজ করছি তা বড় ভূমিকা নেয়। আমি আসলে একজন পরিচালকের অভিনেতা। আমি সাধারণত শুটিংয়ের আগে নিজেকে কোন নির্দিষ্ট ভাবনায় আটকে রাখি না। আর সেই ভবনা নিয়ে সেটেও যাইনা”।

যিশু ছাড়াও এই ছবিতে রয়েছেন, আশিস বিদ্যার্থী, শিল্পা শুক্লা, পঙ্কজ সারস্বত, আয়াজ খান, কল্যাণী মুলে, অজিত সিং পালাওয়াত, খুশবু আতে, তীর্থ মুরবাদকর প্রমুখ। এই ৮ পর্বের কোর্টরুম ড্রামা সিরিজ নির্দেশনা করেছেন বলিউডের রোহন সিপ্পি। ৭টি ভাষায় ২৪ ডিসেম্বর থেকে স্ট্রিম করবে এই শো।

‘ক্রিমিনাল জাস্টিস: ক্লোজড বিহাইন্ড ডোরস’ ভারতের সেই সব কয়েকটি গল্পের মধ্যে অন্যতম যেখানে কারাগারে নারীদের জীবন ও তাঁদের নানা দুর্দশার উপর আলোকপাত করে।

Published by: Simli Raha
First published: December 18, 2020, 7:40 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर