Home /News /entertainment /
জন্মদিনে কী করছেন সোনম? জেনে নিন খোদ নায়িকার কাছ থেকেই

জন্মদিনে কী করছেন সোনম? জেনে নিন খোদ নায়িকার কাছ থেকেই

Sonam Kapoor

Sonam Kapoor

জন্মদিনে কী করছেন সোনম? জেনে নিন খোদ নায়িকার কাছ থেকেই

  • Share this:

    # মুম্বই: বিয়ের পর থেকে নিশ্বাস ফেলার অবকাশ নেই সোনম কাপুর আহুজার! হনিমুন যাওয়ার সময় পেলেন না, পাড়ি দিলেন কান চলচ্চিত্র উৎসবে। ফিরে এসেই ব্যস্ত হয়ে পড়লেন 'বিরে দি ওয়েডিং'-এর প্রোমোশনে। ছবি মুক্তি পেয়েছে, বক্সঅফিসে লক্ষীও আনছে! ওপেনিং উইকেন্ডে ব্যবসা দিয়েছে ৩৬.৫২ কোটি টাকার। এখন খানিক ফুরসত নায়িকার। আর এরইমধ্যে এগিয়ে আসছে, 'দ্য ডি-ডে'! ৯ জুন। সোনামের ৩৩তম জন্মদিন।

    এই দিনটায় আর কোনও কাজ নয়! বর, বোন রিয়া কাপুর আর কাছের বন্ধুদের সঙ্গে আনন্দ আহুজার লন্ডনের বাড়িতে জন্মদিনটা কাটাবেন 'নীরজা'স্টার। তিনি নিজেই জানালেন জন্মদিনের প্ল্যান--

    লন্ডনে একটা কাজে যাব। আনন্দ আমার সঙ্গেই যাবে। কাজ মিটে যাওয়ার পর আমার বোন রিয়া ওখানে চলে আসবে। তারপর ওখানেই বার্থডে সেলিব্রেশন! তবে, কোনও জাকজমক নয়, খুব সাধারন, ঘরোয়া ভাবেই দিনটা কাটাব! বাট ইট উইল বি স্পেশ্যাল। সেদিন ডায়েটিং-এর কোনও প্রশ্নই নেই! লাঞ্চ, ডিনার সবই রেস্তোরাঁয়। আর যে ফোনটায় প্রফেশনাল কল আসে, সেটা সুইচড অফ! সেদি শুধু 'চিলিং টাইম।

    কিন্তু, নায়িকার আফসোস, তাঁর সব বন্ধুরা লন্ডনে আসতে পারবেন না। তিনি ভীষণভাবে চাইছিলেন তাঁর কাছের বন্ধু স্বারা ভাস্কর যেন জন্মদিনের দিন তাঁর পাশে থাকে। কিন্তু কাজে আটকে পড়েছেন স্বারা। ''শুধুমাত্র আমার দু'জন বন্ধু সেহলা খান আর সম্যুক্তা নায়ের আসতে পারবে। ওরা আমাদের লন্ডনের বাড়িতেই থাকবে। বাড়িটা খুব সুন্দর, ছিমছাম।'' বরাবরই লন্ডন সোনমের পছন্দের। বিয়ের আগেও বহুবার আনন্দের সঙ্গে লন্ডনে ছুটি কাটাতে এসেছেন সোনম।

    আরও পড়ুন-শুটিং শুরু হচ্ছে নরেন্দ্র মোদির বায়োপিক-এর

    First published:

    Tags: 9th June, Anand Ahuja, Birthday plans, Happy Birthday Sonam, Sonam Kapoor Ahuja

    পরবর্তী খবর