• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIPASHA BASU KARAN SINGH GROVER SOAR TEMPERATURE WITH THEIR COSY VIDEO URGING FANS TO STAY INDOORS TC RM

শরীরে মিশে গিয়েছে শরীর, লকডাউন উপভোগ করার কায়দা শেখাচ্ছেন বিপাশা-করণ

শরীরে মিশে গিয়েছে শরীর; ভিডিওয় লকডাউন উপভোগ করার কায়দা শেখাচ্ছেন বিপাশা-করণ!

ভিডিওয় বিপাশা সবাইকে লকডাউন উপভোগ্য করে তোলার টিপস দিয়েছেন

  • Share this:

    #মুম্বই: এটা এখন আর খুব একটা অজানা তথ্য নয় যে গত বছরে লকডাউনে একটানা ঘরে থাকতে থাকতে দেশবাসীর অনেকেই সঙ্গী বা সঙ্গিনীর শরীরে খুঁজেছিলেন একঘেয়েমি কাটানোর উপায়! নানা সমীক্ষা স্পষ্টই দেখিয়ে দিয়েছিল চোখে আঙুল দিয়ে- লকডাউনের সময়ে দেশে সব চেয়ে বিক্রি বেড়ে গিয়েছিল কন্ডোম, কনট্রাসেপটিভ পিল এবং আরও নানা নিরোধকের। তার মধ্যে দোষেরও কিছু নেই, বরং সেটাই স্বাভাবিক! করোনার দ্বিতীয় তরঙ্গ যখন দ্বিতীয় লকডাউনের মুখে দেশের কিছু অংশকে ফেলেছে, তখন সেই শারীরিক অন্তরঙ্গতাও বেড়েছে দ্বিগুণ হারে। যার প্রমাণ মিলল সম্প্রতি বিপাশা বসু (Bipasha Basu) এবং তাঁর স্বামী করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) এক সোশ্যাল মিডিয়া ভিডিওয়।

    ভিডিওয় বিপাশা সবাইকে লকডাউন উপভোগ্য করে তোলার টিপস দিয়েছেন! দেখা যাচ্ছে যে একটা দড়ির বিছানায় একসঙ্গে শুয়ে রয়েছেন তিনি আর করণ। করণের হাত খেলা করে চলেছে প্রিয়তমা পত্নীর চিবুক নিয়ে। বিপাশার চোখ আধোবোজা, মুখে আনন্দের আশ্লেষের রোমাঞ্চ। তবে এই ভিডিওটি কোথায় তোলা হয়েছে, সেই বিষয়ে নায়িকা কিছু জানানোর প্রয়োজন বোধ করেননি!

    অবশ্য বিপাশা একা নন, মনের মানুষের সঙ্গে লকডাউনে শারীরিক অন্তরঙ্গতায় মেতেছেন বলিউডের অনেকেই। কেউ সেটার জানান দিচ্ছেন সোশ্যাল মিডিয়া মারফত, কেউ বা আবার ব্যাপারটাকে রেখেছেন একেবারে ব্যক্তিগত করে। যাঁরা জানান দিচ্ছেন অহরহ, তাঁদের তালিকায় বিপাশার সঙ্গে নাম থাকবে আমির খানের (Aamir Khan) মেয়ে ইরা খানেরও (Ira Khan)। সপ্তাহ কয়েক আগে Instagram Story মারফত শেয়ার করা এক ছবিতে ইরা আর তাঁর বয়ফ্রেন্ড নূপুর শিখারেকে (Nupur Shikhare) দেখা গিয়েছে বেশ ঘনিষ্ঠ অবস্থায়, চুম্বনের আগের মুহূর্তে সামান্য বিরতি নিয়ে যেন পরস্পরের চোখে নিজেদের খুঁজছেন তাঁরা। ইরা লিখেছেন- তাঁরা এবার একসঙ্গে লকডাউন উদযাপনের জন্য তৈরি!

    View this post on Instagram

    A post shared by mithila (@mithulovksg)

    তবে বিপাশা শুধুই করোনাকালে নিজের সুখের মুহূর্তের ছবি শেয়ার করছেন না। তিনি একজন দায়িত্ববান নাগরিকও। তিনি জানেন যে তাঁর ফ্যান ফলোয়িং বিশাল, কাজেই সেই সুযোগ কাজে লাগিয়ে জনতাকে সচেতন করার চেষ্টাও প্রতিনিয়ত চালিয়ে যাচ্ছেন নায়িকা। পোস্ট করছেন অভিজ্ঞ ডাক্তারদের মতামত, যাতে মানুষ নিজেদের মতো করে বিপদ এড়াতে সক্রিয় থাকতে পারে!

    Published by:Rukmini Mazumder
    First published: