• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT SIDHARTH SHUKLA SHENAAZ GILL APPEAR ON SUNDAY KA VAAR WITH KARAN JOHAR TC RC

Bigg Boss OTT Sidharth Shukla-Shenaaz Gill: জীবনে শেহনাজ কতটা স্পেশ্যাল? বিগ বসের ঘরে ফিরে মুখ খুললেন সিদ্ধার্থ!

সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল।

উঠে এল সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)-র জীবনে কতটা স্পেশ্যাল শেহনাজ গিল (Shehnaaz Gill), সেই প্রসঙ্গ (Bigg Boss OTT Sidharth Shukla-Shenaaz Gill)।

  • Share this:

#মুম্বই: Sunday Ka Vaar-এপিসোডে Big Boss OTT-তে এলেন Big Boss ১৩-র জনপ্রিয় জুটি সিদ্ধার্থ-শাহনাজ। একাধিক বিষয়ে কথা বললেন তাঁরা। শেয়ার করলেন Big Boss-এ তাঁদের জার্নি। আর সেই সূত্র ধরেই উঠে এল সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)-র জীবনে কতটা স্পেশ্যাল শেহনাজ গিল (Shehnaaz Gill), সেই প্রসঙ্গ।

টেলিভিশনের জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুল্কা। আর এদিকে তখন বেশ কয়েকটি পঞ্জাবি মিউজিক ভিডিওর জন্য কাজ করেছেন শেহনাজ। Big Boss-এ আসার পর তাঁদের বন্ধুত্ব শুরু হয়। Big Boss-এর ঘরে শেহনাজের খুনসুটি, তাঁর কথা সকলকে মাতিয়ে রাখত। কিন্তু এসবের পাশাপাশি তাঁর সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক ছিল চর্চার অন্যতম বিষয়বস্তু। দর্শকও তাঁদের একসঙ্গে দেখতেই পছন্দ করতেন।

এই Big Boss-এর মাধ্যমেই তুমুল জনপ্রিয়তা পান শেহনাজ ও সিদ্ধার্থ। এখান থেকে বেরোনোর পর তাঁরা একসঙ্গে কাজও করেন অনেকগুলি মিউজিক ভিডিওতে। বর্তমানে তাঁরা একে অপরকে প্রিয় বন্ধু বলেন। Big Boss-এর এই জার্নি শেয়ার করতে গিয়েই সিদ্ধার্থ বলেন, "Big Boss আমার হৃদয়ে বিশেষ জায়গায় রয়েছে। এই শো আমাকে আমার পরিচয় ফিরিয়ে দিয়েছে। আমার দর্শকদের আমার কাছে ফিরিয়েছে। সকলে আসল সিদ্ধার্থকে চিনতে পেরেছেন।"

অভিনেতার কথায়, "এই জার্নি কখনওই এরকম হত না যদি না শেহনাজ থাকত এবং ঘরের বাকি সদস্যরা মনে-প্রাণে আমাকে সমর্থন করতেন। আজ আমি আবারও Big Boss-এর ঘরে প্রবেশ করলাম আমার প্রিয় বন্ধু শেহনাজের সঙ্গে। আমি এই ঘরে আবারও নতুন অভিজ্ঞতা অর্জন করতে চাই। সানডে কা বার-এর মাধ্যমে দেখা করতে চাই করণ জোহরের সঙ্গে।"

প্রসঙ্গত, সিদ্ধার্থ ও শেহনাজ Big Boss-এর অন্যতম জনপ্রিয় জুটি। দর্শকরা তাঁদের সিডনাজ বলেই ডাকেন। সেই সূত্র ধরেই সম্প্রতি তাঁরা সিলসিলা সিডনাজ কা ( Silsila SidNaaz Ka) বলে একটি সিনেমাও তৈরি করেছেন। যা লঞ্চ করেছে কিছু দিন আগে। এবার তাঁদের ফের দেখা যাবে Big Boss OTT-তে।

এবার টেলিভিশনে আসার আগে Big Boss-এর এই সিজন দেখা যাচ্ছে OTT-তে। টেভিভিশনের মতোই শুরু থেকে দর্শকদের নজর কাড়ছে এই সিজন। সঞ্চালকের ভূমিকায় রয়েছে করণ জোহর। দেখা যাচ্ছে সোমবার থেকে রবিবার Voot App-এ সন্ধ্যে ৭টায়।

Published by:Raima Chakraborty
First published: