Bigg Boss OTT: বিগ বস হাউজে আকস্মিক বিস্ফোরণ! দুর্ঘটনার ছবি ভাইরাল

ছবিতে দেখা যাচ্ছে প্রতিযোগীদের চোখের আড়ালে হাউজের কিচেনে রাখা একটি কুকার প্রায় বার্স্ট হতে যাচ্ছে।

ছবিতে দেখা যাচ্ছে প্রতিযোগীদের চোখের আড়ালে হাউজের কিচেনে রাখা একটি কুকার প্রায় বার্স্ট হতে যাচ্ছে।

  • Share this:

#মুম্বই: টিভি রিয়্যালিটি শো বিগ বস প্রত্যেক বারই কিছু না কিছু নতুন আইডিয়া নিয়ে উপস্থিত হয় দর্শকদের কাছে। তবে এবারের OTT ভার্সন বিগ বসের নিয়মিত দর্শকদের মধ্যে আলাদা উত্তেজনা তৈরি করেছে। সম্প্রতি Bigg Boss OTT নামে সম্প্রচারিত হচ্ছে বিগ বসের ১৫তম সিজন। এর ডিজিটাল ভার্সন শুরু হয়েছে ৮ অগাস্ট থেকে Voot-এ। ৬ সপ্তাহের টেলিকাস্টের পর বিগ বস দেখা যাবে টিভিতে।

ইতিমধ্যেই হাউজের বিভিন্ন প্রতিযোগীদের মধ্যে শুরু হয়ে গিয়েছে জমজমাট লড়াই, আছড়ে পড়ছে কন্ট্রোভার্সির ঢেউ আর তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দর্শকদের উত্তেজনা। মাত্র কয়েক সপ্তাহ যেতে না যেতেই বিগ বসের নানা ছবি এবং ভিডিও ভাইরাল হতে শুরু করেছে নেটমাধ্যমে। সম্প্রতি এই রকমই একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে প্রতিযোগীদের চোখের আড়ালে হাউজের কিচেনে রাখা একটি কুকার প্রায় বার্স্ট হতে যাচ্ছে। কেউ লক্ষ্যই করেননি কুকারে হুইসেল লাগানো নেই। ফলে যে কোনও সময়ে বড়সড় দুর্ঘটনা ঘটে যাওয়ার চান্স রয়েছে। এই দৃশ্য দেখে আঁতকে উঠেছেন নেটাগরিকরা।

১৫টি সিজন পেরিয়ে এলেও বিগ বেস এই রকম ঘটনা এই প্রথম। Instagram-এ সেই ছবি আপলোড করতেই দ্রুত ভাইরাল হতে শুরু করে। ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে প্রতিযোগীদের ধারণাই নেই যে কুকারে হুইসেল ব্যবহার করতে হয়। বিগ বসের ফ্যানরাও এই ছবি নিয়ে মজা করতে ছাড়েননি, বিভিন্ন স্যোশাল সাইটে এই ছবি শেয়ার করে তাঁরা মজার মজার ক্যাপশন ব্যবহার করছেন।

এই শোয়ে এই রকম ঘটনা প্রথম ঘটলেও ভাইরাল হওয়ার মতো খোরাক কিন্তু প্রায় দিনই উঠে আসছে। প্রতিযোগীদের মধ্যে লড়াই, মতবিরোধ, একে অপরের দিকে কাদা ছোড়াছুঁড়ি লেগেই রয়েছে। যেমন, শেষ এপিসোডেই ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh) উরফি জাভেদের (Urfi Javed) সঙ্গে শমিতা শেট্টির (Shamita Shetty) বয়স নিয়ে নানা কমেন্ট করায় হাউজে রীতিমতো ঝামেলা তৈরি হয়। এই বছর বিগ বসের ডিজিটাল ভার্সনের চমক দর্শকদের মধ্যেও সাড়া ফেলে দিয়েছে। তবে একটা বড় অংশের দর্শক এখনও অপেক্ষা করে রয়েছেন Bigg Boss OTT-র টিভিতে আসার জন্য। দেখার বিষয় সেখানে দর্শকদের মধ্যে এই শো কতটা সাড়া ফেলতে পারে!

Published by:Ananya Chakraborty
First published: