• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT DAY 9 ALL CONTESTANTS GET NOMINATED RAQESH BAPAT HAS EMOTIONAL BREAKDOWN TC RC

Bigg Boss OTT Day 9 Highlights: কান্নায় ভেঙে পড়েছেন রাকেশ বাপট, ঘরের সব সদস্য নমিনেটেড!

কান্নায় ভেঙে পড়লেন রাকেশ বাপাত।

Bigg Boss OTT-র নবম দিন বেশ ঘটনাবহুল ছিল। এই ঘরের সদস্যরা একে অপরকে মারতে পর্যন্ত উদ্যত হয়েছিলেন (Bigg Boss OTT Day 9 Highlights)।

  • Share this:

#মুম্বই: জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বসের (Bigg Boss) ডিজিটাল ভার্সন জমে উঠেছে। ২৪ ঘণ্টা OTT প্ল্যাটফর্ম Voot-এ লাইভ করা হচ্ছে। বর্তমানে বিগ বসের ঘরে যে প্রতিযোগীরা রয়েছেন তাঁরা হলেন, রাকেশ বাপট (Raqesh Bapat), শমিতা শেঠি (Shamita Shetty), দিব্যা আগরওয়াল (Divya Agarwal), জীশান খান (Zeeshan Khan), প্রতীক সহজপাল (Pratik Sehajpal), অক্ষরা সিং (Akshara Singh), মিলিন্দ গাবা (Milind Gaba), নেহা ভাসিন (Neha Bhasin), ঋদ্ধিমা পণ্ডিত (Ridhima Pandit), করণ নাথ (Karan Nath), নিশান্ত ভাট (Nishant Bhatt), মুজ জাটানা (Moose Jattana)।

Bigg Boss OTT-র নবম দিন বেশ ঘটনাবহুল ছিল। এই ঘরের সদস্যরা একে অপরকে মারতে পর্যন্ত উদ্যত হয়েছিলেন। এছাড়াও এদিনের নমিনেশন প্রক্রিয়াও একটু অন্যরকম ছিল। বিগ বসের ঘরে পঞ্চায়েত টাস্কের পর নমিনেশন প্রক্রিয়া নিয়ে আঁচ করা গেলেও পরে তা একেবারে অন্য মোড় নেয়।

এদিন টাস্ক শুরুর আগেই এক মগ জল নিয়ে ঝামেলায় জড়িয়ে পড়েন প্রতীক, শমিতা এবং রাকেশ। সেই ঝগড়ায় প্রতীক, শমিতা ও রাকেশকে আনহাইজিনিক বলে কটাক্ষ করেন। এছাড়াও তাঁদের 'টাটা এবং বাটা' ট্যাগ দিয়ে বিচলিত করা হয়। এটাই সারা দিনে তাঁদের মধ্যে প্রথম বিবাদ নয়, রান্নাঘরের কাজে শমিতা এবং অক্ষরা লবণের কৌটো নিয়ে ঝামেলায় জড়িয়ে পড়েন। সেই ঝগড়ায় রাকেশ ও প্রতীকও গলা মিলিয়েছিলেন যা পরবর্তীতে অনেক বড় আকার নিয়েছিল। টাস্ক চলাকালীন, নেহা ও মিলিন্দের সঙ্গে কথা কাটাকাটি হয় প্রতীক-অক্ষরা জুটির। আলাদাভাবে অক্ষরা ও নেহার মধ্যে ঝামেলা হয় অশিক্ষিত শব্দ ব্যবহার নিয়ে।

পঞ্চায়েত টাস্কও ঘটনা হুল ছিল। নিজেদের মধ্যে টাস্ক নিয়ে প্রতীক-ঋদ্ধিমা-করণ ও অন্য সদস্যরা ঝামেলায় জড়িয়েছেন। একটা পর্যায় আসে, যখন প্রতীক রাকেশকে ‘মেরুদণ্ডহীন’ বলেন। তখন ঋদ্ধিমা ও করণ প্রতিবাদ করতে থাকেন। এই সবের মাঝেই রাকেশ কান্নায় ভেঙে পড়েন। এমন একটা সময় আসে রাকেশ শো ছাড়ার কথা মুখ ফুটে বলে ফেলেন। তখনই শমিতা, ঋদ্ধিমা রাকেশের পাশে এসে দাঁড়ান। তাঁর মনোবল বাড়াতে সাহায্য করেন। রাকেশ বলেন, প্রতীক তাঁর বিরুদ্ধে যে ভাবে ‘মেরুদণ্ডহীন’ শব্দের ব্যবহার করেছে তা তাঁর মোটেও ভালো লাগেনি!

Published by:Raima Chakraborty
First published: