• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT ACTRESS URFI JAVED GETS ELIMINATED AT THE END OF FIRST WEEK TC SR

Bigg Boss OTT: ‘পুরনো বন্ধুই ঠকালো’, বিগ বস থেকে প্রথম বিতারিত হয়ে বললেন অভিনেত্রী!

Bigg Boss OTT: এই অভিনেত্রী আর থাকতে পারলেন না বিগ বসের ঘরে!

উরফি (Urfi Javed), শমিতা শেট্টি (Shamita Shetty), রাকেশ বাপটের (Raqesh Bapat) সঙ্গে নমিনেশনে এসেছিলেন।

  • Share this:

#মুম্বই: বিগ বসের ভার্চুয়াল ভার্সন শুরু হয়ে এক সপ্তাহ অতিক্রম করে ফেলেছে। মোট ১৩ জন প্রতিযোগী নিয়ে শুরু হয়েছিল বিগ বসের ভার্চুয়াল ভার্সন। ইতিমধ্যে নমিনেশন প্রক্রিয়ার পর ঘর থেকে বেরিয়ে গিয়েছেন অভিনেত্রী ও Instagram ইনফ্লুয়েন্সার উরফি জাভেদ (Urfi Javed)। এই মরসুমে উরফিই প্রথম প্রতিযোগী যিনি দর্শকের বিচারে ঘরের বাইরে বেরিয়েছেন। উরফি, শমিতা শেট্টি (Shamita Shetty), রাকেশ বাপটের (Raqesh Bapat) সঙ্গে নমিনেশনে এসেছিলেন, কিন্তু শেষ রক্ষা হয়নি।

টেলিভিশনে উরফিকে একের পর এক ধারাবহিকে দেখা গিয়েছে। ২০১৬ সালে Sony TV-র একটি হিন্দি টিভি সিরিয়াল বারে ভাইয়া কি দুলহানিয়াতে (Bade Bhaiyya Ki Dulhania) অভিনয় করে ক্যারিয়ার শুরু করেন। এই ধারাবাহিকে উরফির চরিত্র্রের নাম ছিল অবনী পান্ত (Avni Pant)। প্রিয়াংশু জোরা (Priyanshu Jora) এবং নমিতা দুবে (Namita Dubey) এই ধারাবাহিকে প্রধান চরিত্রে কাজ করেছেন। উরফি এটা ছাড়াও মেরি দুর্গা (Meri Durga), বেপান্নাহ (Bepanaah), কসৌটি জিন্দেগি কি (Kasautii Zindagi Kay) সহ বেশ কয়েকটি ধারাবাহিক ও ওয়েব সিরিজে কাজ করেছেন। এরিকা ফার্নান্ডেজ (Erica Fernandes) এবং পার্থ সামথান (Parth Samthaan) অভিনীত কসৌটি জিন্দেগি কি ধারাবাহিকে তানিশা চক্রবর্তীর (Tanisha Chakraborty) চরিত্রে উরফিকে দেখা গিয়েছে। এর পাশাপাশি তিনি একজন Instagram ইনফ্লুয়েন্সারও বটে।

View this post on Instagram

A post shared by Voot (@voot)

রবিবারের এপিসোডে উরফি-কে চোখের জল ফেলে বলতে শোনা গিয়েছে ‘পুরনো বন্ধু তাঁকে ঠকালো’। প্রিমিয়ারেই উরফি আর জিশান একে-অপরের ভালো ও ঘনিষ্ঠ বন্ধু হিসেবে নিজেদের জাহির করেছিলেন।

বিগ বসের ঘরে প্রবেশের আগে News18-এর সঙ্গে অভিনেত্রী একান্ত সাক্ষাৎাকারে যোগ দেন। Bigg Boss 15-এ তাঁর কি আশা জানতে চাওয়া হলে উরফি বলেন, “আমি টেলিভিশন সংস্করণ জিতব বলে আশা রাখি। যেহেতু অমি ঘরে প্রবেশ করতে চলেছি তাই শো জেতার আশা নিয়েই ঘরে যাচ্ছি।” যাই হোক বিগ বস সবে শুরু এখনও অনেক নতুন চ্যালেঞ্জ ও নতুন ট্যুইস্ট বাকি। সামনের দিনে আরও অনেক কিছু দেখা যাবে, যা এখন সময়ের অপেক্ষা।

Published by:Simli Raha
First published: