• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BELL BOTTOM TRAILER AKSHAY KUMAR IS READY TO BRING BACK THE MAGIC OF THE BIG SCREEN RC

Bell Bottom Trailer: 'বেল বটম' অক্ষয় কুমার ম্যাজিক ফেরাচ্ছেন বড় পর্দায়, টান টান ট্রেলার দেখুন

'বেল বটম' অক্ষয় কুমার।

আগামী ১৯ অগস্ট থ্রি ডি-তে বড় পর্দায় মুক্তি পাবে অক্ষয় কুমারের (Akshay Kumar) 'বেল বটম' (Bell Bottom Trailer)।

  • Share this:

    #মুম্বই: করোনাভাইরাসের অতিমারিকালে (Coronavirus Pandemic) প্রথম লকডাউন ওঠার পর এই ছবির শ্যুটিং করতেই প্রথম বলিউডের 'বেল বটম' (Bell Bottom Trailer) গিয়েছিল বিদেশের মাটিতে। মঙ্গলবার দীর্ঘ অপেক্ষার পর মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত করেছেন ছবির নায়ক অক্ষয় কুমার (Akshay Kumar)। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে লারা দত্ত ও বাণী কাপুরকে। রয়েছে হুমা কুরেশিও। আগামী ১৯ অগস্ট থ্রি ডি-তে বড় পর্দায় মুক্তি পাবে 'বেল বটম' (Bell Bottom Trailer)।

    ভারতে বিমান হাইজ্যাকের ঘটনা নিয়ে তৈরি হয়েছে 'বেল বটম'-এর প্লট। প্রায় সাড়ে তিন মিনিটের ট্রেলারে র'এজেন্টের ভূমিকায় দেখা যাচ্ছে অক্ষয়কে। দেশকে রক্ষার জন্য তাঁর উপরই ভরসা করছেন তৎকালীন প্রধানমন্ত্রী এবং সেই মতো মিশন তৈরি করছেন 'বেল বটম'। ১৯৮৪ সালের পটভূমিতে প্লেন হাইজ্যাক নিয়েই টান টান গল্প বুনেছেন পরিচালক। সোশ্যাল মিডিয়ায় অক্ষয় নিজেও ছবির ট্রেলার শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'বেল বটম ট্রেলার ফের একবার বড় পর্দায় ছবি দেখার ম্যাজিক ফিরিয়ে আনতে চলেছে।'

    করোনাভাইরাসের কালবেলায় ছবি মুক্তির দিন ঘোষণার পাশাপাশি সবচেয়ে খুশির খবর হল, এই ছবি মুক্তি পাবে বড়পর্দায়। ২৭ জুলাই এই ছবি মুক্তির কথা ছিল। কিন্তু অক্ষয় কুমার নিজেই গত শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন, আগামী ১৯ অগস্ট বড় পর্দায় মুক্তি পাবে 'বেল বটম'। এদিন এই বড় ঘোষণার পাশাপাশি ছবির একটি নতুন মোশন পোস্টারও শেয়ার করেছেন অক্ষয়। অভিনেতা শেয়ার করে লিখেছেন, 'বড় পর্দায় আপনাদের বিনোদন দেওয়ার সময়। দিন ১৯ অগস্ট ২০২১। আসছে বেল বটম'। এই স্পাই থ্রিলার ছবিটি পরিচালনা করেছেন রঞ্জিত তেওয়ারি।

    View this post on Instagram

    A post shared by Akshay Kumar (@akshaykumar)

    View this post on Instagram

    A post shared by Akshay Kumar (@akshaykumar)

    ছবির অভিনেত্রী বাণী কাপুর জানিয়েছেন, বেল বটমের বড় পর্দায় মুক্তি নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি। এই ছবির মাধ্যমে ফের দর্শক হলমুখী হতে পারবেন বলে আশাবাদী তিনি। কাজের দিক থেকে অক্ষয়ের হাতে রয়েছে রক্ষাবন্ধন, সূর্যবংশী, পৃথ্বীরাজ, রাম সেতু ও বচ্চন পান্ডে-র কাজ। বেল বটমের পর এবার আর কোন কোন ছবি বড় পর্দায় মুক্তি পায় এখন সেটাই দেখার।

    Published by:Raima Chakraborty
    First published: