Ayushmann Khurrana And Aanand L. Rai : ফের যুগলবন্দি, আনন্দ এল রাইয়ের ছবিতে আবার আয়ুষ্মান

আয়ুষ্মান ও আনন্দ, ছবি-ফেসবুক

আরও একবার একসঙ্গে কাজ করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) এবং আনন্দ এল.রাই (Anand L.Rai) জুটিকে।

  • Share this:

# মুম্বই : শুভ মঙ্গল সাবধান (Shub Mangal Saavdhan) এবং শুভ মঙ্গল জ়্যাদা সাবধান (Subh Mangal Jyda Saavdhan)-এর তুমুল সাফল্যের পর আরও একবার একসঙ্গে কাজ করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) এবং আনন্দ এল.রাই (Anand L.Rai) জুটিকে।

আয়ুষ্মান খুরানার সিনেমা মানেই যেমন ছকভাঙা গল্প, তেমনই থাকে দর্শকদের জন্য তাঁর অসাধারণ অভিনয় ৷ তাঁর অভিনীত প্রায় সবকটি সিনেমাই বক্সঅফিসে কম-বেশি সাফল্য পেয়েছে। ভিকি ডোনার (Vicky Donar) থেকে শুরু করে ড্রিম গার্ল (Dream Girl) কিংবা ডিজিটাল প্ল্যাটফর্মে রিলিজ করা গুলাবো সিতাবো (Gulabo Sitabo), প্রত্যেকটি সিনেমাতেই একেবারের অন্য ধরনের চরিত্রে দেখা গিয়েছে আয়ুষ্মানকে।

আসন্ন সিনেমাটি পরিচালক-প্রযোজক ও অভিনেতার অতীতের সিনেমাগুলির চেয়ে সম্পূর্ণ আলাদা বলে হবে জানা গিয়েছে। বর্তমানে আয়ুষ্মান তাঁর পরবর্তী সিনেমা ‘ডক্টর জি’ (Doctor G) শুরু করেছেন, তার পরে আনন্দের ছবির কাজ শুরু হবে বলে সূত্রের খবর। উল্লেখ্য, পরিচালক-প্রযোজক ও অভিনেতার এই হিট জুটির আগের সব সিনেমা শুধু দর্শকের ভালবাসাই পায়নি, আয়ুষ্মানের অভিনয় যথেষ্ট প্রশংসিতও হয়েছে।

বলিউড সূত্রের খবর, আসন্ন সিনেমাটিতে আনন্দ এল রাইকে প্রযোজকের ভূমিকায় দেখা যাবে। অন্যদিকে, জিরো (Zero) এবং তনু ওয়েডস মনু রিটার্নস (Tanu Weds Manu Returns) সিনেমায় আনন্দের সঙ্গে যিনি কাজ করেছেন, সেই অনিরুদ্ধ আইয়ার গণপতি (Anirudh Iyer Ganapathy) পরিচালনা করবেন। যদিও সিনেমাটির বিষয়ে এখনও বেশি কিছু জানা যায়নি। আয়ুষ্মানের বিপরীতে কে অভিনয় করবেন সে প্রসঙ্গেও কোনও খবর নেই। তবে শোনা যাচ্ছে, আয়ুষ্মান সম্ভবত কয়েক মাসের মধ্যেই ছবির কাজ শুরু করবেন এবং আগের সব সিনেমার মতোই তাঁকে এক নতুন ধরনের চরিত্রে দেখা হবে। আপাতত, আয়ুষ্মান তাঁর আরও দুটি ছবি ‘চন্ডীগড় করে আশিকী’ (Chandigarh kare Ashiqui) এবং ‘অনেক’ (Anek)-এর শুটিং শেষ করে ফেলেছেন।

Published by:Arpita Roy Chowdhury
First published: