Home /News /entertainment /
Aryan Khan | Drug case: শাহরুখের ছেলে বলে জেল হেফাজতে কোনও আলাদা ব্যবস্থা নেই আরিয়ান খানের জন্য

Aryan Khan | Drug case: শাহরুখের ছেলে বলে জেল হেফাজতে কোনও আলাদা ব্যবস্থা নেই আরিয়ান খানের জন্য

Aryan Khan | Drug case: মুম্বইয়ের মাদক কাণ্ডে অভিযুক্ত আরিয়ান আপাতত কোয়ারেন্টাইনে থাকবেন আর্থার রোড জেলে।

  • Share this:

    #মুম্বই: শুক্রবারও আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদন খারিজ করেছে কোর্ট। মুম্বইয়ের মাদক কাণ্ডে অভিযুক্ত আরিয়ান আপাতত কোয়ারেন্টাইনে থাকবেন আর্থার রোড জেলে। তাঁর সঙ্গে গ্রেফতার হওয়া অভিযুক্তরাও এই জেলে কোয়ারেন্টাইনে থাকবেন। জানা যাচ্ছে জেলের মধ্যেই কোয়ারেন্টাইন সেল তৈরি করা হয়েছে। সেখানেই আপাতত তিন থেকে পাঁচদিন থাকবেন আরিয়ান ও অন্যান্য অভিযুক্তরা।

    আরিয়ান সহ বাকি অভিযুক্তদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু জেলের গাইডলাইন অনুযায়ী আগামী ৩-৫দিন তাঁদের কোয়ারেন্টাইনেই থাকতে হবে। জেলের দোতলায় এক নম্বর কক্ষে একটি বিশেষ কোয়ারেন্টাইন সেল রয়েছে। সেখানেই থাকবেন আরিয়ান। সঙ্গে থাকবেন এই মাদককাণ্ডে অন্যান্য অভিযুক্তরাও। তবে জেলের পোশাক তাঁদের এখনও দেওয়া হয়নি বলে জানা গিয়েছে। তবে শাহরুখের (Shah Rukh Khan) ছেলে বলে আলাদা করে কোনও স্পেশাল ব্যবস্থা থাকছে না আরিয়ানের জন্য। অন্যান্য বন্দিদের মতোই তাঁর সঙ্গে ব্যবহার করা হবে বলে জানা যাচ্ছে ।

    আরও পড়ুন- পরিবারে চলছে টানাপোড়েন! তার মধ্যেই জন্মদিনে মায়ের মুখে হাসি ফোটাতে সুহানার বিশেষ পোস্ট

    ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে আরিয়ানকে (Aryan Khan) থাকার নির্দেশ ছিল আদালতের। তাই কালও শাহরুখের অনুরাগীরা অপেক্ষা করেছিলেন জামিনের জন্য। কিন্তু গতকালই ১৪ দিনের জন্য আরিয়ানকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। তার পরেই আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্দে অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। কিন্তু সেই আবেদনও আজ খারিজ হয়ে গেল। তদন্তের খাতিরেই আরিয়ানের হেফাজতে থাকার সময়সীমা বাড়ানো হয়েছে বলে জানানো হয় এনসিবি-র (NCB) পক্ষ থেকে।

    আরও পড়ুন-গৌরীর জন্মদিনেও ফেরা হল না আরিয়ানের! আজও অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ

    গত শনিবার আরব সাগরে মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে শনিবার আটক করা হয় শাহরুখ পুত্রকে (Aryan Khan)। আটকের ১৬ ঘণ্টা জেরার পরে গ্রেফতার করা হয় তাঁকে ও তাঁর ৮ জন সঙ্গীকে। এখনও ছাড় পেলেন না আরিয়ান। অন্যদিকে টুইটারে এখন ট্রেন্ডিং #ReleaseAryanKhan। শাহরুখ ও তাঁর ছেলের প্রতি সমর্থন জানাতেই অনুরাগীরা এই হ্যাশট্যাগ ব্যবহার করছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Aryan khan

    পরবর্তী খবর