Home /News /entertainment /
Gauri Khan | Suhana Khan: পরিবারে চলছে টানাপোড়েন! তার মধ্যেই জন্মদিনে মায়ের মুখে হাসি ফোটাতে সুহানার বিশেষ পোস্ট

Gauri Khan | Suhana Khan: পরিবারে চলছে টানাপোড়েন! তার মধ্যেই জন্মদিনে মায়ের মুখে হাসি ফোটাতে সুহানার বিশেষ পোস্ট

Gauri Khan | Suhana Khan: আজ শাহরুখ (Shah Rukh Khan) পত্নী তথা বলিউডের সেলিব্রিটি ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের। ৫১ বছরে পা রাখলেন গৌরী।

  • Share this:

    #মুম্বই: আজ শাহরুখ (Shah Rukh Khan) পত্নী তথা বলিউডের সেলিব্রিটি ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের (Gauri Khan) জন্মদিন। ৫১ বছরে পা রাখলেন গৌরী। সেই উপলক্ষে ইনস্টাগ্রামে শাহরুখ ও গৌরীর একটি পুরনো ছবি শেয়ার করলেন মেয়ে সুহানা খান (Suhana Khan)। শাহরুখের পরিবারের এখন এমনিতেই জটিলতা চলছে। কিন্তু মায়ের জন্মদিন স্পেশাল করে তুলতেই হবে এর মধ্যেও। তাই এই ছবিটিই আজকের জন্য বেছে নিলেন সুহানা।

    কেরিয়ারের শুরু থেকেই শাহরুখ প্রেমিক মানুষ হিসেবেই পরিচিত। শুধু পর্দায় নয়। বাস্তবেও তিনি ওয়ান ওম্যান ম্যান। তাঁর ও গৌরীর (Gauri Khan) প্রেম বহু যুগলকে আজও অনুপ্রেরণা জাগায়। বিয়ের আগের অ্যালবাম থেকেই শাহরুখ ও গৌরীর একটি রোম্যান্টিক ছবি শেয়ার করেছেন সুহানা (Suhana Khan)। ক্যাপশনে লিখেছেন, "হ্যাপি বার্থডে মা।"

    সম্প্রতি মাদক কাণ্ডে (Drug Case)গ্রেফতার হয়েছেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)। তিনি এখন বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন। স্বাভাবিক ভাবেই পরিবারে টানাপোড়েন চলছে ঘটনা নিয়ে। আর তাই এসবের মধ্যে মায়ের মন ভালো করতে এই ছবি পোস্ট করেছেন সুহানা। ছবিটি বহু পুরোনো। তাই ছবি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন শাহরুখের অনুরাগীরাও।

    View this post on Instagram

    A post shared by Suhana Khan (@suhanakhan2)

    আরিয়ানের গ্রেফতারি নিয়ে নেটদুনিয়া বেশ সরগরম। তবে শাহরুখের অনুরাগীরা জানিয়েছেন, তাঁরা কিং খানের পাশেই আছেন। আরিয়ান গ্রেফতার হওয়ার পরে এই অনুরাগীরা শাহরুখের বাড়ি মন্নত-এর (Mannat) সামনে ভিড় করেন এবং একটি প্ল্যাকার্ড রেখে যান। সেই প্ল্যাকার্ডের মাধ্যমেই অনুরাগীরা বার্তা দিয়েছেন যে, যা-ই হোক শাহরুখের জন্য তাঁদের ভালোবাসা অক্ষত থাকবে।

    আরও পড়ুন- এনা সাহার প্রযোজিত ছবিতে ডাক্তারের চরিত্রে বুম্বাদা! পরিচালনায় পাভেল

    সেই প্ল্যাকার্ডে লেখা, 'শাহরুখের জন্য নিঃশর্ত ভালোবাসা।' শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব থেকে এই প্ল্যাকার্ডের ছবি টুইট করা হয়েছে। দেখা যাচ্ছে, মন্নতের বাইরেই রাখা প্ল্যাকার্ড। সেখানে লেখা, "বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আমরা ভক্তরা আপনাকে নিঃশর্ত ভাবে ভালোবাসি। এই কঠিন সময়ে আমার আপনার পাশে আছি। আপনি ভালো থাকবেন কিং।"প্ল্যাকার্ডে রয়েছে কিং খানের ছবিও।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Gauri Khan, Shah Rukh Khan

    পরবর্তী খবর