Home /News /entertainment /
Arvind Trivedi passed away: প্রয়াত অরবিন্দ ত্রিবেদী! রামায়ণ ধারাবাহিকে রাবণ চরিত্রের জন্য জনপ্রিয় ছিলেন তিনি

Arvind Trivedi passed away: প্রয়াত অরবিন্দ ত্রিবেদী! রামায়ণ ধারাবাহিকে রাবণ চরিত্রের জন্য জনপ্রিয় ছিলেন তিনি

Arvind Trivedi passed away: টেলিভিশনে রানানন্দ সাগরের (Ramanand Sagar) অতি জনপ্রিয় রামায়ণ (Ramayana) ধারাবাহিকে রাবণের (Ravan) চরিত্রে অভিনয় করতেন তিনি।

  • Share this:

    #মুম্বই: প্রয়াত বর্ষীয়ান অভিনেতা অরবিন্দ ত্রিবেদী (Arvind Trivedi passed away)। টেলিভিশনে রানানন্দ সাগরের (Ramanand Sagar) অতি জনপ্রিয় রামায়ণ (Ramayana) ধারাবাহিকে রাবণের (Ravan) চরিত্রে অভিনয় করতেন তিনি। মঙ্গলবার রাতে তিনি প্রয়াত হন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬। জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই শরীর ভালো যাচ্ছিল না অরবিন্দ ত্রিবেদীর। গতকাল রাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি এবং তার পরেই তাঁর বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ বিকল হতে থাকে।

    বুধবার সকালে মুম্বইয়ে তাঁর শেষকৃত্য। রাবণের চরিত্রে অভিনয় করেই জনপ্রিয়তা অর্জন করেছিলেন অরবিন্দ ত্রিবেদী (Arvind Trivedi passed away)। এছাড়াও বহু হিন্দি ও গুজরাটি ছবি ও টিভি শো-তেও কাজ করেছেন তিনি। ৪০ বছরের অভিনয় জীবনে তিনি প্রায় ৩০০টি হিন্দি ও গুজরাটি ছবিতে কাজ করেছেন। রামায়ণে রাবণের চরিত্রে অভিনয় করার পাশাপাশি 'বিক্রম অর বেতাল'-এ অভিনয় করেও জনপ্রিয় হয়েছিলেন তিনি। বহু সামাজিক ও পৌরাণিক ছবিতে কাজ করেছেন তিনি।

    অভিনয় জগতে জনপ্রিয়তা লাভ ও সফল হওয়ার পাশাপাশি, রাজনীতিতেও অংশ নিয়েছিলেন তিনি।১৯৯১ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত বিজেপি সাংসদ ছিলেন তিনি। গুজরাটের সবরকথা কেন্দ্রে তিনি সাংসদ ছিলেন। এছাড়াও সেনসর বোর্ড ফর ফিল্ম সার্টিফিকেশন(CBFC)-এর অ্যাক্টিং চেয়ারম্যান পদেও ছিলেন তিনি। প্রসঙ্গত, ২০২০-র লকডাউনে বন্ধ হয়ে যায় শ্যুটিং। তখন টেলিভিশনে পুরোনো ধারাবাহিকগুলিই ফের টেলিকাস্ট করা হয়। তখন রামায়ণও টেলিকাস্ট করা হচ্ছিল। সেই সময়েও রামায়ণের টিআরপি ছিল নজরে আসার মতো।

    অরবিন্দ ত্রিবেদীর (Arvind Trivedi passed away) মৃত্যুকে শোকের ছায়া নেমে এসেছে অভিনয় জগতে। বহু শিল্পী ও তারকাই তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। রামায়ণে তাঁর সহঅভিনেতা সুনীল লাহিড়ী অভিনেতার একটি ছবি শেয়ার করে লিখেছেন, "খুব দুঃখের খবর যে আমাদের সবচেয়ে ভালোবাসার অরবিন্দ ভাই আমাদের মধ্যে আর নেই। ওঁর আত্মার শান্তি কামনা করি। আমি বাকরুদ্ধ। আমি আমার পিতৃসম, শুভাকাঙ্ক্ষী এক ভদ্রলোককে হারালাম।"

    আরও পড়ুন-আরিয়ানকে সমর্থন করে সুজান বললেন 'ও ভালো বাচ্চা'! এনসিবিকে একহাত নিলেন মিকা সিং

    অরবিন্দ পরিবারে তাঁর ভাইপো সংবাদমাধ্যমকে বলেছেন, "কাকুর শরীর ভালো ছিল না গত বেশ কয়েক বছর ধরেই। গত তিন বছরে আরও খারাপ হয়ে গিয়েছিল। বহুবার তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। গত মাসেই হাসপাতাল থেকে ফিরেছিলেন তিনি। মঙ্গলবার রাত ৯.৩০টা নাগাদ হার্ট অ্যাটাক হয় তাঁর। " এর আগে মে মাসে গুজব ছড়িয়েছিল যে প্রয়াত হয়েছেন অরবিন্দ ত্রিবেদী। তখন সুনীল লাহিড়ীই পোস্ট করে জানিয়েছিলেন, খবরটি ভুল।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood

    পরবর্তী খবর