Home /News /entertainment /

অর্জুন, মেহেরের ডিভোর্স নিয়ে মুখ খুললেন সুজান

অর্জুন, মেহেরের ডিভোর্স নিয়ে মুখ খুললেন সুজান

file image

file image

অর্জুন, মেহেরের ডিভোর্স নিয়ে মুখ খুললেন সুজান

  • Share this:

    #মুম্বই: ২০ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানলেন অর্জুন রামপাল, মেহের জেসিয়া। বেশকিছুদিন আগেই বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছিলেন অর্জুন। তখনই স্পষ্ট হয়ে গিয়েছিল, এবার আর বরফ গলার নয়!

    বিগত কয়েকবছর ধরেই অর্জুন আর মেহর জেসিয়ার সম্পর্কে অশান্তি দানা বেধেছিল। অলি-গলিতে কান পাতলেই শোনা যাচ্ছিল, সুজান আর অর্জুনের ঘনিষ্ঠতাই নাকী হৃতিক-সুজানের ছাড়াছাড়ির অন্যতম প্রধান কারণ! একই কারণে অশান্তির মেঘ ঘনিয়ে আসে অর্জুন-মেহেরের সংসারেও! যদিও সেই সময় এইসমস্ত খবরকে গসিপ বলে উড়িয়ে দেন 'ইনকার'স্টার! স্পষ্ট জানিয়ে দেন, সুজান আর হৃতিকের ডিভোর্সের জন্য তিনি কোনওভাবেই দায়ি নন।

    কিন্তু ঘুরেফিরে, সেই একই নাম আবার উঠে এল। বিস্বস্ত সূত্রের খবর, সুজান আর অর্জুনের ঘনিষ্ঠতার কারণেই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন অর্জুন আর মেহের। যদিও এ'কথা স্বীকার করেননি সুজান। বরং তিনি রীতিমত বিরক্ত! জানালেন,

    অর্জুন আর মেহের বহুদিনের বন্ধু। এরকম সুন্দর একটা সম্পর্ক নষ্ট করার থেকে ঘৃণ্য কাজ আর কিছু হতে পারে কি? আর সবাই এটা ভাবছে কী করে যে আমি এমনটা করব? আমি আগেও বলেছি, এখনও বলছি, আমি আর অর্জুন শুধুমাত্র বন্ধু। আমাদের মধ্যে এরথেকে বেশি আর কোনওরকম রিলেশন নেই।

    তিনি আরও জানান, ''আমি বলিটাউনের সেই 'ট্রেডমার্কড' বউ নই, যাঁরা সারাদিন গসিপ করে বেরায় আর এর ওর সম্পর্কে ভাঙন ধরায়!''

    ২০১৪-এ সুজান আর হৃতিকের ছাড়াছাড়ি হয়ে গেলেও, নিজেদের আরেকটা সুযোগ দিয়েছিলেন মেহের, অর্জুন। দু'তরফেই চেষ্টার ত্রুটি ছিল না। দুই মেয়ে মাহিকা আর মাইরাকে নিয়ে মাঝেমাঝেই ছুটি কাটাতে যেতেন অর্জুন, মেহের। কিন্তু হালে সম্পর্কে আবার আগুন জ্বলল! স্থায়ী ছাড়াছাড়ির সিদ্ধান্ত নিলেন অর্জুন, মেহের। একটি অফিশিয়াল স্টেটমেন্টে দু'জনেই জানিয়ে দিলেন,

    আমাদের ২০ বছরের সংসার। অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছি, অনেক সুন্দর স্মৃতি আমাদের ঝুলিতে। কিন্তু অনেকসময়েই মানুষ এমন একটা পরিস্থিতির মুখোমুখি হয়, যখন দু'জনকে আলাদা আলাদা রাস্তা বেছে নিতে হয়। কিন্তু তারমানে, এটা কখনওই ভাববেন না, আমাদের সম্পর্ক তিক্ত হয়ে গিয়েছে। আমরা যেমন ভাল বন্ধু ছিলাম, তেমনই আছি। সারাজীবনই থাকব। এবং আমাদের দুই মেয়ে মাহিকা আর মাইরার জন্য আমরা সবসময় দু'জনে দু'জনের পাশে থাকব।

    আরও পড়ুন-‘রেইনবো জেলি’ রিভিউ : বাংলায় ‘তারে জমিন পর’ তৈরি হলে, আমির লাগবে না, লাগবে ‘ঘোতন’!
    First published:

    Tags: Arjun Rampal-Mehr Jessia split, Slammed 'malicious' rumours of her affair with actor, Sussanne Khan

    পরবর্তী খবর