বিমানবন্দরে এক গাল হাসি নিয়ে ভামিকার সঙ্গে পোজ দিলেন অনুষ্কা শর্মা, নিমেষে ভাইরাল ছবি

প্রথম থেকেই সন্তানকে প্রচারের আলো থেকে অনেক দূরে সরিয়ে রেখেছেন বিরাট-অনুষ্কা । কখনও তাঁরা ভামিকার ছবি বা ভিডিও প্রকাশ্যে আনেননি ।

প্রথম থেকেই সন্তানকে প্রচারের আলো থেকে অনেক দূরে সরিয়ে রেখেছেন বিরাট-অনুষ্কা । কখনও তাঁরা ভামিকার ছবি বা ভিডিও প্রকাশ্যে আনেননি ।

  • Share this:

    #সাউদাম্পটন: গত মঙ্গলবার এসেছিল সুখবর । বোর্ডের তরফে জানা গিয়েছিল, আসন্ন ইংল্যান়্ড সফরে ক্রিকেটারদের সঙ্গে যেতে পারবেন তাঁদের পরিবারও । আর সে কারণেই পাঁচ মাসের মেয়ে ভামিকাকে (Vamika)নিয়ে এ বারে ইংল্যান্ড উড়ে গেলেন বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বুধবার প্রায় গভীর রাতে মুম্বই বিমান বন্দরে ক্যামেরাবন্দি হন তাঁরা।

    ভারতীয় দলের প্রত্যেক সদস্যকেই এবার পরিবার নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে। সেই মতো তাঁরা সপরিবারে ইংল্যান্ডের উদ্দেশে রওনা দিয়েছেন। কোহলি তাঁর ব্যতিক্রম নন। প্রত্যেকেই এখন নিভৃতবাসে রয়েছেন। আপাতত তিনদিন কেউ কোনও সতীর্থের সঙ্গে দেখা করতে পারবেন না। তারপর তাঁরা ধীরে ধীরে World Test Championship (WTC 2021)-এর জন্য অনুশীলন শুরু করতে পারবেন।

    বিভিন্ন দেশের ক্রিকেটাররা ইতিমধ্যেই ইংল্যান্ডে পৌঁছে গিয়েছেন । পৌঁছে গিয়েছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স । সম্প্রতি ভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েলের সঙ্গে একটি এয়ারপোর্ট লুকের ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় । পেশায় একজন সফল উদ্যোগপতি ড্যানিয়েল সম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশন করেছিলেন । সেখানে ভক্তরা তাঁদের পছমন্দ মতো যা খুশি প্রশ্ন করতে পারবেন । তার মধ্যে থেকে কিছু প্রশ্নের উত্তর দেবেন ড্যানিয়েল । সেই সেশনেই এক নেটিজেন ড্যানিয়েলকে প্রশ্ন করেন, ‘আপনি ও অনুষ্কা শর্মা কখনও হ্যাং আউট করেছেন?’ উত্তরে ড্যানিয়েল অনুষ্কার সঙ্গে একটি ছবি পোস্ট করেন । তাতে দেখা যাচ্ছে দু’জনেই বিমানবন্দরে একসঙ্গে পোজ দিয়েছেন । অনুষ্কার কোলে রয়েছে ভামিকা ও ড্যানিয়েলের কোলে রয়েছে তাঁদের ৬ মাসের কন্যান্তান । দু’জনের মুখই ক্যামেরার থেকে আড়াল করা । ছবিটি পোস্ট করে ড্যানিয়েল লিখেছেন, ‘‘অনুষ্কা আমার দেখা একজন সবচেয়ে দয়ালু হৃদয়ের, মিষ্টি একজন মানুষ । আমরা একই দেশে বাস করিনি না, কিন্তু যদি করতাম.... এটা ভাবতেই আমার খুব ভাল লাগে ।’’

    ১১ জানুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্ম হয় ভামিকার । খব স্বাভাবিক ভাবেই দেশের এক নম্বর পাওয়ার কাপলের সন্তানকে নিয়ে চরম উত্তেজনা ছিল বিরুষ্কার ভক্ত মহলে । কিন্তু সন্তানকে প্রচারের আলো থেকে অনেক দূরে সরিয়ে রেখেছেন বিরাট-অনুষ্কা । কখনও তাঁরা ভামিকার ছবি বা ভিডিও প্রকাশ্যে আনেননি । শুধু তাই নয় পাপারাৎজিদের কাছেও বিনীত অনুরোধ করেছেন, তাঁদের সন্তানের প্রাইভেসিতে যেন অনধিকার প্রবেশ না করা হয় । এর আগে বিরাটওএকটি লাইভ সেশনে ভক্তদের প্রশ্নের উত্তরে জানিয়েছিলেন, একজন দায়িত্বশীল বাবা-মা হিসাবে তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন, যতদিন না পর্যন্ত ভামিকা সোশ্যাল মিডিয়া সম্বন্ধে বুঝতে শিখছে ততদিন তাঁরা তার ছবি নেটদুনিয়ায় আনবে না । বড় হয়ে সে নিজে এই সিদ্ধান্তটা নেবে ।’’

    Published by:Simli Raha
    First published: