• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Anushka Sharma on Virat Kohli: 'গোটা বিশ্বকে চিৎকার করে বলতে ইচ্ছে করছে...', বিরাটকে জন্মদিনে কী লিখলেন অনুষ্কা?

Anushka Sharma on Virat Kohli: 'গোটা বিশ্বকে চিৎকার করে বলতে ইচ্ছে করছে...', বিরাটকে জন্মদিনে কী লিখলেন অনুষ্কা?

Anushka Sharma on Virat Kohli

Anushka Sharma on Virat Kohli

শুক্রবার, ৫ নভেম্বর ৩৩ বছরের জন্মদিন বিরাট কোহলির (Virat Kohli Birthday)। সবকে দূরে সরিয়ে রেখে অনুষ্কা এদিন বিরাটকে ভরিয়ে দিলেন ভালোবাসায় (Anushka Sharma on Virat Kohli)।

  • Share this:

    #কলকাতা: দিওয়ালির পরদিনই স্বামী বিরাট কোহলির জন্মদিন (Anushka Sharma on Virat Kohli)। বিরাটকে শুভেচ্ছা জানাতে ও একইসঙ্গে দিওয়ালি উপলক্ষে এক ছবিতেই কাজ সারলেন নায়িকা অনুষ্কা শর্মা (Anushka Sharma) (Anushka Sharma on Virat Kohli)। শুক্রবার, ৫ নভেম্বর ৩৩ বছরের জন্মদিন বিরাট কোহলির (Virat Kohli Birthday)। ছবিতে বিরাটকে জড়িয়ে ধরে রয়েছেন অনুষ্কা, এবং দু'জনেরই মুখে হাসি। তবে ছবিতে দেখা নেই ছোট্ট মেয়ে ভামিকার। টি ২০ বিশ্বকাপে একের পর এক হারের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলিংয়ের মুখে পড়েছেন বিরাট কোহলি। সে সবকে দূরে সরিয়ে রেখে অনুষ্কা এদিন বিরাটকে ভরিয়ে দিলেন ভালোবাসায় (Anushka Sharma on Virat Kohli)।

    দু'জনেই ভারতীয় পোশাকে সেজেছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ছবির ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, 'কোনও ফিল্টার প্রয়োজন নেই, এই ছবিটা এবং তোমার জীবনযাত্রার জন্য। তোমার অন্তর সততা ও সাহস দিয়ে তৈরি। আমি জানি অন্ধকার থেকে তুমি যেভাবে বেরিয়ে এসেছ, তা কেউ করতে পারবে। সাহসের সঙ্গে এগিয়ে যাও। আমি জানি আমাদের সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে কথার প্রযোজন পড়ে না। কিন্তু কখনও কখনও আমার চিৎকার করতে ইচ্ছে করে এবং গোটা বিশ্বকে জানাতে ইচ্ছে করে কী অসাধারণ একজন মানুষ তুমি... যাঁরা তোমাকে সত্যিকারের চেনে তাঁরা ভাগ্যবান। ধন্যবাদ সব কিছু এত উজ্জ্বল ও সুন্দর করার জন্য। ওহ, হ্যাপি বার্থডে আদুরে!'

    টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হারের পর থেকে বিরাটের ৯ মাসের মেয়ে ভামিকাকেও সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হয়েছে। এমনকী ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে তাকে। পাকিস্তানের ম্যাচে হারের পর মহম্মদ শামি ব্যাপক ট্রোলের মুখে পড়েন। সেই সময় মুখ খুলেছিলেন বিরাট কোহলি। তার পর তাঁকেও সমালোচনা শুনতে হয় সোশ্যাল মিডিয়ায়। ভািমকাকে ধর্ষণের হুমকির ঘটনায় দিল্লি মহিলা কমিশন স্বতঃপ্রণোদিত মামলাও করেছে। অনুষ্কা ও ভামিকাকে নিয়ে এখন দুবাইতেই রয়েছেন বিরাট। সেখানেই হয়তো এবারের জন্মদিন পালন করবেন তাঁরা।

    আরও পড়ুন: কপালে ফোঁটা আর পাতে গরম গরম মাছের কচুরি! ভাইকে খাইয়ে চমকে দিন...

    আরও পড়ুন: ছোট্ট ভামিকাকে নিয়ে সতীর্থ-পরিবারদের সঙ্গে হ্যালোউইনে মজে বিরাট-অনুষ্কা, দেখুন

    কাজের দিক থেকে অনুষ্কাকে শেষ দেখা গিয়েছে ২০১৮ সালে শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে 'জিরো' ছবিতে। এর সঙ্গে প্রযোজনার কাজও করছেন অনুষ্কা। পাতাল লোক তাঁকই প্রযোজনা, রয়েছে বুলবুল-ও। কয়েকদিন পরই নেটফ্লিক্সে আসছে 'কালা'। ছবিতে ইরফান খানের ছেলে বাবিলকে দেখা যাবে প্রথম বার।

    Published by:Raima Chakraborty
    First published: